artk
বুধবার, জুন ১৭, ২০১৫ ১১:০৬
অস্ত্র-গুলি-ককটেল-লিফলেট উদ্ধার

নড়াইলে দুই জামায়াত কর্মীসহ আটক ৩৪

media

নড়াইল: জেলায় নাশকতার পরিকল্পনার আশঙ্কায় জামায়াতের দুই কর্মীসহ ৩৪ জনকে আটক করেছে পুলিশ।

এছাড়া পুলিশের বিশেষ অভিযানে একটি পিস্তল, একটি পাইপগান, ১৯টি ককটেল, পাঁচ রাউন্ড গুলি ও বিপুল পরিমাণ লিফলেট উদ্ধার করা হয়েছে।

জেলার বিভিন্ন স্থানে মঙ্গলবার রাত থেকে বুধবার ভোর পর্যন্ত অভিযান চালিয়ে এসব অস্ত্র উদ্ধার ও ৩৪ জনকে আটক করা হয়।

আটককৃত দুই জামায়াতকর্মী হলেন, উপজেলার পাঁচকাহুনিয়া গ্রামের এসএম আতিক উল্লাহ (৫৯) ও নড়াগাতী থানার জাফর আলী (৪৫)।

নড়াইল সদর থানার কর্তব্যরত কর্মকর্তা এসআই জিল্লুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে সদর উপজেলার ভান্ডারিয়া এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় একটি পিস্তল, ১৫টি ককটেল ও জিহাদী লিফলেট উদ্ধার করে। লোহাগড়া থানা পুলিশ লক্ষিপাশা এলাকা থেকে চারটি ককটেল ও পাঁচ রাউন্ড বন্দুকের গুলি উদ্ধার করে এবং কালিয়া থানা পুলিশ উপজেলার নিশ্চিন্তপুর এলাকা থেকে একটি পাইপগান উদ্ধার করে।

পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম ককটেল, অস্ত্র, গুলি ও লিফলেট উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, এরাতে দুই জামায়াত কর্মিসহ ৩৪ জনকে আটক করা হয়েছে। এর মধ্যে সদর থানা এক জামায়াত কর্মিসহ পাঁচ জন, লোহাগড়া নয় জন, কালিয়া ১২ জন এবং নড়াগাতি থানা পুলিশ এক জামায়াত কর্মিসহ আট জনকে আটক করেছে।

নড়াইলের পুলিশ সুপার (এসপি) সরদার রকিবুল ইসলাম জানান, হরতালে নাশকতা প্রতিরোধে পুলিশের এ বিশেষ অভিযান অব্যাহত থাকবে।

নিউজবাংলাদেশ.কম/এসআই/এফই

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা