artk
মঙ্গলবার, জুন ১৬, ২০১৫ ১০:৫৩

নির্বাচনে নিশ্চিত জয়ের ইঙ্গিত দিলেন খালেদা

media

ঢাকা: নিরপেক্ষ সরকারের অধীনে আওয়ামী লীগকে নির্বাচন দিতেই হবে। নিরপেক্ষ সরকারের আধিনে সুষ্ঠু নির্বাচন হলে বিএনপি নিশ্চিতভাবে জয়ী হবে এমন ইঙ্গিত দিয়েছেন খালেদা জিয়া।

জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নোয়াখালী জেলা বারের নব নির্বাচিত নেতৃবৃন্দের সাথে মতবিনিময়ে এ কথা বলেন তিনি।

খালেদা বলেন, “বাংলাদেশের জনগণ কোনদিন আওয়ামী লীগকে বিশ্বাস করে নাই, তাদের উপর ভরসা করে নাই। বিশ্বাস, আস্থা, ভরসা যেটা ছিল সেটা বিএনপির উপর এবং সেটা এখনো আছে। গত নয় বছরে আওয়ামী লীগের চুরি, দুর্নীতি, খুন, গুমের কারণে সেটা আরও বেড়েছে।”

তিনি বলেন, “ আমরা নিশ্চিৎ নিরপেক্ষ ভোট হলে আওয়ামী লীগের কি অবস্থা হতে পারে, কয়টা ভোট তারা পাবে। বিএনপি কয়টা ভোট পাবে আর আওয়ামী লীগের অবস্থা কি হবে, তা তারা ভালো করেই জানে। সেজন্য তারা নিরপেক্ষ ভোটেও যেতে চায় না।”

বিএনপি চেয়ারপারসন বলেন, “পাঁচ জানুয়ারীর নির্বাচন বাদ দিলাম, সিটি নির্বাচনে তারা যা করেছে বিদেশিরা তা দেখেছে এবং বুঝেছে। আওয়ামী লীগের অধীনে কোনো দিন নিরপেক্ষ সুষ্ঠু নির্বাচন হতে পারে না, তারা তা হতে দেবে না।”

তিনি বলেন, “এর আগে আওয়ামী লীগকে ২২ বছর অপেক্ষা করতে হয়েছিল। আবারও সেরকম হতে পারে। মুসলিম লীগ যেমন অসংখ্য টুকরো হয়ে গিয়েছিল আওয়ামী লীগও মুসলিম লীগের মতো অসংখ্যা টুকরো হবে।”

তিনি  জোড় দিয়ে বলেন,  “আওয়ামী লীগকে অবশ্যই নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের ব্যবস্থা করতেই হবে।”

বিস্তারিত আসছে...

নিউজবাংলাদেশ.কম/আরআর/এএইচকে

যুক্তরাষ্ট্রকে চ্যালেঞ্জ ছুড়ে দিল হুয়াওয়ে ‘ভারত বুঝুক, হারের পর সামনে এসে উল্লাস করলে কেমন লাগে’ মৎস্য কর্মকর্তা লাঞ্ছিত, উপজেলা চেয়ারম্যান বরখাস্ত নারায়ণগঞ্জে শিশুসহ একই পরিবারের দগ্ধ ৮ নায়ক মান্না চলে যাওয়ার ১ যুগ করোনায় মৃত্যুর মিছিলে আরও ১০০ জন বাসের চাকায় পিষ্ট হয়ে ২ মেডিক্যাল শিক্ষার্থী নিহত ইঁদুরেই খেয়েছে ১ লাখ মেট্রিক টন ফসল করোনাভাইরাস আতঙ্কে সিঙ্গাপুরফেরত স্বামীকে রেখে পালালেন স্ত্রী ঘুষের অভিযোগ থেকে সিনহাকে অব্যাহতি কোভিড ১৯: এবার তাইওয়ানে প্রথম মৃত্যু ভোটাররা দেরিতে ঘুম থেকে উঠায় ভোট হবে ৯টায়: ইসি সচিব এই সেলফি তোলার পরেই ট্রেনের ধাক্কায় স্কুলছাত্রের মৃত্যু করোনাভাইরাস: প্রযুক্তিই চীনের শেষ ভরসা সঞ্চয়পত্রে নয়, সুদ কমেছে ডাকঘর সঞ্চয় স্কিমের: অর্থ মন্ত্রণালয় বিশ্বকাপজয়ী ৬ ক্রিকেটার নিয়ে বিসিবি একাদশ ঘোষণা সিরাজগঞ্জে বাস খাদে পড়ে নিহত ৩ চট্টগ্রাম, বগুড়া ও যশোর সিটিতে ভোট ২৯ মার্চ করোনাভাইরাস শনাক্তে বাংলাদেশকে উন্নত কিটস দেবে চীন একত্রে কাজ করবে ডিএসই ও সিএসই বিশ্রামে রিয়াদ, ফিরলেন তাসকিন-মোস্তাফিজ করের বকেয়া অর্থ না দেয়াও দুর্নীতি: দুদক চেয়ারম্যান দক্ষদের নিয়োগ দিচ্ছে টেসলা, ডিগ্রি না হলেও চলবে খালেদা জিয়ার প্যারোল আবেদন সরকার পায়নি: স্বরাষ্ট্রমন্ত্রী চিকেন পক্স হলে কী খাবেন বাংলা তারিখ ব্যবহারে নিষ্ক্রিয়তা কেন অবৈধ নয়: হাইকোর্ট কারিগরি শিক্ষার্থীদের বেশি গুরুত্ব দেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর ডিএসইএক্সের সেরা দ্বিতীয় উত্থান মুখ্যমন্ত্রী হিসেবে তৃতীয় মেয়াদে শপথ নিলেন কেজরিওয়াল ফিটনেস ও নিবন্ধনহীন গাড়ি বন্ধে সব জেলায় টাস্কফোর্স গঠনের নির্দেশ