artk
রোববার, জুন ১৪, ২০১৫ ৪:৫২

বিএনপি নেতা সালামকে পেটালো যুবদলের কর্মীরা

media

ঢাকা: বিএনপির কেন্দ্রীয় কমিটির সহসাংগঠনিক সম্পাদক ও যুবদলের সিনিয়র সহসভাপতি অ্যাডভোকেট আবদুস সালাম আজাদকে বেধড়ক পিটিয়েছে যুবদলের নেতাকর্মীরা।

বিএনপির নয়াপল্টন কার্যালয়ের চতুর্থ তলায় অবস্থিত যুবদল ঢাকা মহানগর উত্তরের অফিসে রোববার দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে। তবে কারা এ ঘটনা ঘটিয়েছে তা সনাক্ত করা যায়নি।

নয়াপল্টনে দায়িত্বরত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য জানান, যুবদলের বেশ কয়েকজন নেতাকর্মী যুবদল নেতা সালামকে বিএনপি কার্যালয়ের চার তলায় ব্যাপক মারধর করে।
 
সূত্র দাবি করেছে, সম্প্রতি দলের সহসাংগঠনিক সম্পাদক আব্দস সালাম পিন্টু মারা যাওয়ায় তার পদটি যুবদলের সিনিয়র সহসভাপতি অ্যাডভোকেট আবদুস সালাম আজাদকে দেয়া হয়। মারা যাবার কয়েকদিনের মাথায় সালামকে পদটি দেয়ায় ক্ষুদ্ধ হয় পিন্টুর অনুসারিরা। এ ঘটনা ব্যাপক সমালোচনার জন্ম দেয়। বিএনপি ও যুবদলের নেতাকর্মীদের দাবি, তার এ পদ পাবার কোনো যোগ্যতাই নেই।

জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক সিনিয়র সহ-সভাপতি শহিদুল ইসলাম বাবুল জানান, “দলীয় কার্যালয়ের চতুর্থ তলায় যুবদল মহানগর উত্তরের অফিসে আবদুস সালাম বসে ছিলেন। হঠাৎ করে ২০-২৫ জন দুর্বৃত্ত সেখানে প্রবেশ করে সালামের ওপর হামলা চালায়। তারা সালামকে কিল, ঘুষি এবং একপর্যায়ে চেয়ার দিয়েও তাকে আঘাত করে। এতে তার মাথা ফেটে যায়। সালামকে কাকরাইল ইসলামী ব্যাংক হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার মাথায় তিন থেকে চারটি সেলাই দেওয়া হয়েছে।”
 
নিউজবাংলাদেশ/আরআর/এএইচকে

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা