artk
শনিবার, জুন ১৩, ২০১৫ ৭:২৫

সৎমায়ের হাতে স্কুল ছাত্রী খুন

media

গাজীপুর: গাজীপুরের টঙ্গীর আউচপাড়া এলাকায় পারিবারিক কলহের জের ধরে সৎমায়ের হাতে খুন হয়েছেন সাদিয়া আলম (১৩) নামের এক স্কুল ছাত্রী। এ ঘটনায় জড়িত থাকার দায়ে ঘাতক ওই নারীকে আটক করেছে পুলিশ। আটক সৎ মা শাকিলা জাহান তার অপরাধ স্বীকার করেছেন।

পুলিশ জানায়, একটি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা সফিউল আলম মেয়ে সাদিয়া আলম ও তার দ্বিতীয় স্ত্রী শাকিলা জাহানকে নিয়ে টঙ্গীর আউচপাড়া এলাকার একটি বাসার ছয়তলায় ভাড়া থাকতেন। পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে সফিউলের সাথে দ্বিতীয় স্ত্রী শাকিলা জাহানের কলহ ছিল। এরই জের ধরে শনিবার ভোরে স্বামীর অনুপস্থিতিতে ঘরের দরজা বন্ধ করে সৎমা শাকিলা জাহান সাদিয়া আলমকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি কোপায়। এতে অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলে সাদিয়া মারা যান। খবর পেয়ে পুলিশ ঘাতক শাকিলা জাহানকে আটক করে। নিহত সাদিয়া আলম স্থানীয় টঙ্গী পাইলট উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী।

টঙ্গী মডেল থানার উপপরিদর্শক যোবায়ের আহমদ জানান, দীর্ঘদিনের পারিবারিক বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ডটি ঘটেছে।

নিউজবাংলাদেশ.কম/কেজেএইচ

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা