artk
শুক্রবার, জুন ১২, ২০১৫ ৯:৪১

বিএনপি-জামায়াত আ. লীগকে নির্মূল করতে চেয়েছিল

media

নাটোর: বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুল আলম হানিফ এমপি বলেছেন, বিএনপি-জামায়াত ২০০১ সালে ক্ষমতায় এসে দেশে জঙ্গীবাদের উত্থান ঘটিয়ে একের পর এক আওয়ামী লীগ নেতাদের হত্যা করে আওয়ামী লীগকে নির্মূল করতে চেয়েছিল।

শুক্রবার বিকেলে নাটোরের লালপুর উপজেলা পরিষদ মাঠে সাবেক সংসদ সদস্য মমতাজ উদ্দিনের স্বরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, “এরই ধারাবাহিকতায় লালপুরের জনপ্রিয় নেতা মমতাজ উদ্দিন, সাবেক অর্থমন্ত্রী শাহ এমএস কিবরিয়া, শ্রমিক নেতা আহসানউল্লাহ মাস্টারকে হত্যা করা হয়। তারা ভেবেছিলেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ও আওয়ামী লীগ নেতাদের হত্যা করে বাংলাদেশকে আওয়ামী লীগ শুন্য করা যাবে। কিন্তু তাদের সে আশা পূরণ হয়নি।”

হানিফ আরও বলেন, “দুর্নীতিবাজ খালেদা জিয়া সরকার সারা বিশ্বের কাছে বাংলাদেশে যে দুর্নীতির কালিমা লেপ্টে দিয়েছিলেন শেখ হাসিনা তা থেকে উত্তরণ ঘটিয়ে দেশকে দুর্নীতি, সন্ত্রাস ও জঙ্গীবাদ মুক্ত খাদ্যে স্বয়ং সম্পন্ন দেশ হিসাবে তুলে ধরেছেন। তিনি প্রমান করেছেন বাঙ্গালী জাতি ভিক্ষুকের জাতি নয়।”

লালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফুর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নাটোর জেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট সাজেদুর রহমান খান, জেলা আওয়ামী লীগের সভাপতি সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস, সাধারণ সম্পাদক সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, সাবেক ক্রীড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার, নাটোর-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, জেলা আওয়ামী লীগের সহসভাপতি উমা চৌধুরী জলি, নাসিমা বানু লেখা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসাহাক আলী প্রমুখ।

নিউজবাংলাদেশ.কম/এএইচকে

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা