artk
শনিবার, মে ২৩, ২০১৫ ৫:১৯

১২৫ মিলিয়নে রোনালদোকে চাইছে পিএসজি

media

ঢাকা: পালে হাওয়া লেগেছে দু বছর আগেই। ২০১৩-১৪ মৌসুমে।

গত বছরের সেপ্টেম্বরে বিষয়টিতে আরো রঙ ছড়ান ম্যানইউ কোচ লুইস ফন গল। ডাচ টেকনেশিয়ানে জানান, অবশ্যই আবারো রেড ডেভিল শিবিরে ফেরা সম্ভব ক্রিশ্চিয়ানো রোনালদোর। কিন্তু শেষ পর্যন্ত পর্তুগিজ তারকা রিয়াল মাদ্রিদেই থেকে গেছেন। তবে এই বছর লস ব্লাঙ্কোসদের ট্রফিহীন মৌসুম কাটানোর পর রোনালদোর দলবদল নিয়ে জল্পনা বেড়েছে। সর্বশেষ খবর, লিগ ওয়ান চ্যাম্পিয়ন প্যারিস সেন্ট জার্মেইন (পিএসজি) ১২৫ মিলিয়ন ইউরোতে সিআরসেভেনকে ফ্রান্সে উড়িয়ে নিতে চাইছেন।

স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কার এক প্রতিবেদনে দাবি করা হয়, রোনালদোর সার্ভিস পাওয়ার জন্য ১২৫ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিয়েছে পিএসজি। মাদ্রিদ ভিত্তিক পত্রিকাটির দাবি রোনালদো ২০১৭-১৮ মৌসুম পর্যন্ত সান্টিয়াগো বার্নাব্যুতেই থাকতে চান। অর্থাৎ, লস ব্লাঙ্কোসদের হয়ে চুক্তির মেয়াদ শেষ করার ইচ্ছা আছে তার। কিন্তু তার আগে ক্লাব প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজের নিকট থেকে ভবিষ্যতের আশ্বাস চান ফিফা বর্ষসেরা ফুটবলার। 

তাছাড়া কিছু প্রশ্নও রয়েছে রিয়াল মাদ্রিদের প্রধান প্রতিমুখের। এখন রিয়াল সভাপতি যদি সেসব প্রশ্নের উত্তর ঠিকঠাক দিতে না পারেন তাহলে ক্লাব ছাড়ার কথা জোরেশোরেই ভাববেন রোনালদো। এর জন্য অবশ্য পিএসজরি অফারটা ব্যাটে-বলে মিলে যেতে হবে। যদিও মার্কা তাদের ওই প্রতিবেদনে এটাও জানিয়েছে, আবার ম্যানইউতে ফেরার চেয়ে পিএসজিতে নাম লেখানোতেই বেশি আগ্রহ সিআরসেভেনের। সূত্র: ইএসপিএন ফুটবল।

নিউজবাংলাদেশ.কম/এফকে

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা