artk
শুক্রবার, অক্টোবার ১৮, ২০১৯ ১:৩৪   |  ২,কার্তিক ১৪২৬
শনিবার, মে ২৩, ২০১৫ ৪:৩২

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১০

media

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে সড়ক দুর্ঘটনায় ১০ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অর্ধশতাধিক যাত্রী।

শনিবার বিকেল সোয়া ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে। হতাহতদের নাম পরিচয় জানা যায়নি।

আহতদের মধ্যে মহিলাসহ ৪৪ জনকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার মফিজ শেখের ছেলে আসাদুল ইসলাম (৩৫)।


পুলিশ ও স্থানীয়রা জানান, ঢাকা থেকে উত্তরবঙ্গগামী একটি ট্রাক কামারখন্দ উপজেলার সীমান্তবাজার এলাকায় পৌঁছলে সামনের চাকা ফেটে যায়। এ সময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী অন্তর পরিবহন নামে আরও একটি যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় নাবিল এন্টারপ্রাইজের যাত্রীবাহী বাস পেছন দিক থেকে অন্তর পরিবহনকে ধাক্কা দিলে ত্রিমুখী সংঘর্ষ বাঁধে। এতে ঘটনাস্থলে ছয়জন ও সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করার পর আরও ৪ জনের মৃত্যু হয়। এ দূর্ঘটনায় উভয় যানবাহনের অন্তত অর্ধশতাধিক যাত্রী আহত হয়েছেন।

দুর্ঘটনার পর থেকে বঙ্গবন্ধু যমুনা সেতু পশ্চিম সংযোগ সড়ক দিয়ে প্রায় ৩০ মিনিট যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহত ও নিহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে।

সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের সংসদ সদস্য ডাঃ হাবিবে মিল্লাত মুন্না দূর্ঘটনায় আহতদের দেখতে সিরাজগঞ্জ সদর হাসপাতাল পরিদর্শন করেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ বিল্লাল হোসেন, সিরাজগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান মোঃ রিয়াজ উদ্দিন, কামারখন্দ উপজেলা চেয়ারম্যান আব্দুল মতিন খান চৌধুরী, সিভিল সার্জন ডাঃ শামসুদ্দীন, পুলিশ সুপার এস এম এমরান হোসেন, সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল ইসলাম।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেলাল উদ্দিন জানান, নিহতের সংখ্যা আরও বাড়তে পারে।

নিউজবাংলাদেশ.কম/এজে/এএইচকে

হাব সভাপতিকে ‘ধমক’ দিলেন ধর্ম সচিব স্পর্শকাতর জায়গা থেকে মোবাইল টাওয়ার সরানোর নির্দেশ ব্রেক্সিট চুক্তিকে ‘ক্ষতিকর’ বললেন টিউলিপ নতুন ব্রেক্সিট চুক্তি চূড়ান্ত: জনসন ছেঁড়া জিন্স পরে ট্রোলের শিকার সারা ইমরান খানের বিরুদ্ধে সাবেক স্ত্রী রেহাম খানের অভিযোগ যে কোনো মূল্যে পার্বত্য অঞ্চলে শান্তি প্রতিষ্ঠা করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী ক্যাসিনো বাণিজ্য: কাউন্সিলর সাঈদকে অপসারণ পদ্মায় বিজিবি-বিএসএফ গোলাগুলি, বিএসএফ জওয়ান নিহত! জাতীয় লিগে লেগ স্পিনার না খেলানোয় দুই কোচকে বিসিবিতে তলব দুধের চেয়েও বেশি ক্যালসিয়াম, পটাশিয়াম সজিনা পাতায় ফারমার্স ব্যাংকের সাবেক চেয়ারম্যানসহ ৮ জনের বিরুদ্ধে মামলা ভারত সফরের জন্য টাইগারদের টি-টোয়েন্টি দল ঘোষণা আবাসিক হলে গাঁজা সেবন: ২ ছাত্রলীগ নেতা আটক বিদেশি শিল্পীর বিজ্ঞাপনে অতিরিক্ত কর দিতে হবে: তথ্যমন্ত্রী গ্রামীণফোনের ১২ হাজার কোটি টাকা আদায়ে নিষেধাজ্ঞা ২৪ ঘণ্টায় ২৪৮ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি পুঁজিবাজারের পতন রোধে বিক্ষোভে বিনিয়োগকারীরা আমি তো আসলে মরেই গিয়েছিলাম: ওবায়দুল কাদের কঠোরভাবে নিয়ম মানুন, ইউজিসিকে প্রধানমন্ত্রী গাড়ি নিবন্ধনে জালিয়াতি: মুসা বিন শমসেরের বিরুদ্ধে মামলা ট্রাম্পের চিঠি ‘ডাস্টবিনে ছুঁড়ে ফেলেছিলেন’ এরদোয়ান গণভবনে যাবেন না যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক! ঢাকা কলেজ ছেড়ে কুষ্টিয়া সরকারি কলেজে আবরারের ভাই পুঁজিবাজারে সব ধরনের সূচকে পতন পরীক্ষার হলে ঢুকে ২০ ছাত্রের চুল কেটে দিলেন মাদরাসা অধ্যক্ষ আনোয়ারায় অ্যাম্বুলেন্সের সিলিন্ডার বিস্ফোরণে নিহত ২ প্রধানমন্ত্রীর সাক্ষাৎ পেতে নন এমপিও শিক্ষক-কর্মচারীদের অবস্থান যুদ্ধাপরাধ: রাজশাহীর টিপু সুলতানের রায় যে কোনো দিন আবরার হত্যার দায়ে ছাত্রলীগকে নিষিদ্ধ করার দাবি আ স ম রবের