artk
সোমবার, অক্টোবার ১৪, ২০১৯ ৬:০২   |  ২৯,আশ্বিন ১৪২৬
শনিবার, মে ২৩, ২০১৫ ৩:২৮

তাদের ভাগ্য নির্ধারণে ভোট

media

ঢাকা: ইকার ক্যাসিয়াস, গ্যারেথ বেল ও কার্লো আনচেলাত্তির সান্টিয়াগো বার্নাব্যু ভাগ্য নির্ধারণে ভোটের আয়োজন করবে রিয়াল মাদ্রিদ! স্পেনের ক্রীড়া দৈনিক মার্কার এক প্রতিবেদনে এমন দাবি করা হয়েছে।

শনিবার স্প্যানিশ লা লিগার ২০১৪-১৫ মৌসুমের শেষের দিনে গেটাফে ম্যাচে লস ব্লাঙ্কোস সমর্থকদের কাছে অধিনায়ক, কোচ ও বেলের রিয়াল মাদ্রিদ অবস্থানে বিষয়ে মতামত চাওয়া হতে পারে। কারণ, রিয়াল ইতোমধ্যেই লিগ শিরোপা হারিয়েছে। সুতরাং ম্যাচ হিসেবে গেটাফে পরীক্ষার কোন মূল্য নেই। অন্যান্য শিরোপার অবস্থাও তথৈবচ। লা ডেসিমার পরের মৌসুমে এক প্রকার খালি হাতেই থাকতে হচ্ছে পৃথিবীর শীর্ষ ধনী ক্লাব রিয়ালকে। তাই রিয়ালের স্কোয়াড কেমন দেখতে চাইছে ভক্তরা তা জানার চেষ্টা করবে টিম ম্যানেজম্যান্ট।

এই মৌসুমে স্প্যানিশ লা লিগা, চ্যাম্পিয়নস লিগ ও স্প্যানিশ কাপ- কোথায় সফলতা অর্জন করতে পারেনি আনচেলাত্তির রিয়াল। তবে শূন্য হাতে মৌসুম শেষ করার পর আরো সময় চাইছেন ইতালিয়ান ম্যানেজার। কিন্তু ভক্তরা বিষয়টিকে কীভাবে দেখছে তা এখন গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়িয়েছে। অধিনায়ক ইকার ক্যাসিয়াসকে এবার বারবার খবরের শিরোনাম হতে হয়েছে। সেটা তার পিচ্ছিল হাতের কারণেই। সেজন্য ম্যানইউ থেকে ডেভিড গেয়াকে উড়িয়ে আনতে চাচ্ছে ফ্লোরেন্তিনো পেরেজের প্রশাসন। তাহলে ক্যাসিয়াসের ভাগ্যে কী হবে? অন্যদিকে শেষের বাঁশি বাজার অপেক্ষায় থাকা মৌসুমে গ্যারেথ বেল নিস্প্রভ পারফরম্যান্সের কারণে বারবার দর্শকের দুয়োর শিকার হয়েছেন। ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গেও কয়েকবার তার মনোমালিন্যের খবর চাউর হয়েছে। এখন তাকে রিয়াল সমর্থকরা চাইছেন কিনা তা জানা গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে রিয়াল ম্যানেজম্যান্টের কাছে।

নিউজবাংলাদেশ.কম/এফকে

পেঁয়াজের বাজার স্বাভাবিক হবে অক্টোবরের শেষে: বাণিজ্যমন্ত্রী অমিতকে স্থায়ী বহিষ্কার করলো ছাত্রলীগ ভারতের সাথে হার বাংলাদেশের মেয়েদের প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে গণভবনে আবরারের বাবা-মা মঙ্গলবার থেকে ৩ দিনের সিএনজি ধর্মঘট ‘বেসিক ব্যাংকের ঘটনায় দুদক চেয়ারম্যানের পদত্যাগ করা উচিত’ অর্থনীতিতে নোবেল পেলেন ভারতীয় বংশোদ্ভূত অভিজিত ব্যানার্জি কুমিল্লায় ব্যবসায়ীকে হত্যার দায়ে ৯ জনের মৃত্যুদণ্ড পুঁজিবাজারে সব ধরনের সূচকে পতন আমি কখনোই উল্টো পথে গাড়ি নিয়ে আসি না: প্রধান বিচারপতি ভারতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ১০ জন নিহত লক্ষ্মীপূজার আতশবাজির আগুনে মুসলিম যুবকের মৃত্যু কাকরাইলের ‘রাজমনি’ সিনেমা হল বন্ধ হয়ে গেলো পিরোজপুরে অনির্দিষ্টকালের জন্য বাস ধর্মঘট শুরু মেঘনায় পুলিশ-জেলে সংঘর্ষে আহত ৬ শাহজালালে সিঙ্গাপুরগামী বিমানের জরুরি অবতরণ আবরার হত্যা : গণস্বাক্ষর নিচ্ছেন শিক্ষার্থীরা শিবির সন্দেহেই আবরারকে পিটিয়ে হত্যা করা হয়: ডিএমপি শিশুটির ওপর এ কেমন বর্বরতা ? পুলিশের ওপর বোমা হামলা: দুই ‘জঙ্গি’ গ্রেপ্তার দূষিত বাতাসের শহরের তালিকায় ঢাকা তৃতীয় ‘আমিও স্কিপিং দড়ি দিয়ে পিটিয়েছি’ জাতিসংঘ শান্তি মিশনে বাংলাদেশের পাওনার পরিমাণ বাড়ছে বেড়েই চলেছে পেঁয়াজের দাম চলছে উবার চালকদের ধর্মঘট ইকুয়েডরের জালে আর্জেন্টিনার ৬ গোল তুর্কি হামলায় সিরিয়া থেকে পালাচ্ছে মার্কিন বাহিনী ২৪ উপজেলা-ইউপি-পৌরসভায় চলছে ভোটগ্রহণ ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি হচ্ছেন সৌরভ গাঙ্গুলী! আবরারকে নিয়ে ভারতীয় তরুণীর স্ট্যাটাস ভাইরাল