artk
শনিবার, মে ২৩, ২০১৫ ৩:২৮

তাদের ভাগ্য নির্ধারণে ভোট

media

ঢাকা: ইকার ক্যাসিয়াস, গ্যারেথ বেল ও কার্লো আনচেলাত্তির সান্টিয়াগো বার্নাব্যু ভাগ্য নির্ধারণে ভোটের আয়োজন করবে রিয়াল মাদ্রিদ! স্পেনের ক্রীড়া দৈনিক মার্কার এক প্রতিবেদনে এমন দাবি করা হয়েছে।

শনিবার স্প্যানিশ লা লিগার ২০১৪-১৫ মৌসুমের শেষের দিনে গেটাফে ম্যাচে লস ব্লাঙ্কোস সমর্থকদের কাছে অধিনায়ক, কোচ ও বেলের রিয়াল মাদ্রিদ অবস্থানে বিষয়ে মতামত চাওয়া হতে পারে। কারণ, রিয়াল ইতোমধ্যেই লিগ শিরোপা হারিয়েছে। সুতরাং ম্যাচ হিসেবে গেটাফে পরীক্ষার কোন মূল্য নেই। অন্যান্য শিরোপার অবস্থাও তথৈবচ। লা ডেসিমার পরের মৌসুমে এক প্রকার খালি হাতেই থাকতে হচ্ছে পৃথিবীর শীর্ষ ধনী ক্লাব রিয়ালকে। তাই রিয়ালের স্কোয়াড কেমন দেখতে চাইছে ভক্তরা তা জানার চেষ্টা করবে টিম ম্যানেজম্যান্ট।

এই মৌসুমে স্প্যানিশ লা লিগা, চ্যাম্পিয়নস লিগ ও স্প্যানিশ কাপ- কোথায় সফলতা অর্জন করতে পারেনি আনচেলাত্তির রিয়াল। তবে শূন্য হাতে মৌসুম শেষ করার পর আরো সময় চাইছেন ইতালিয়ান ম্যানেজার। কিন্তু ভক্তরা বিষয়টিকে কীভাবে দেখছে তা এখন গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়িয়েছে। অধিনায়ক ইকার ক্যাসিয়াসকে এবার বারবার খবরের শিরোনাম হতে হয়েছে। সেটা তার পিচ্ছিল হাতের কারণেই। সেজন্য ম্যানইউ থেকে ডেভিড গেয়াকে উড়িয়ে আনতে চাচ্ছে ফ্লোরেন্তিনো পেরেজের প্রশাসন। তাহলে ক্যাসিয়াসের ভাগ্যে কী হবে? অন্যদিকে শেষের বাঁশি বাজার অপেক্ষায় থাকা মৌসুমে গ্যারেথ বেল নিস্প্রভ পারফরম্যান্সের কারণে বারবার দর্শকের দুয়োর শিকার হয়েছেন। ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গেও কয়েকবার তার মনোমালিন্যের খবর চাউর হয়েছে। এখন তাকে রিয়াল সমর্থকরা চাইছেন কিনা তা জানা গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে রিয়াল ম্যানেজম্যান্টের কাছে।

নিউজবাংলাদেশ.কম/এফকে

যুক্তরাষ্ট্রকে চ্যালেঞ্জ ছুড়ে দিল হুয়াওয়ে ‘ভারত বুঝুক, হারের পর সামনে এসে উল্লাস করলে কেমন লাগে’ মৎস্য কর্মকর্তা লাঞ্ছিত, উপজেলা চেয়ারম্যান বরখাস্ত নারায়ণগঞ্জে শিশুসহ একই পরিবারের দগ্ধ ৮ নায়ক মান্না চলে যাওয়ার ১ যুগ করোনায় মৃত্যুর মিছিলে আরও ১০০ জন বাসের চাকায় পিষ্ট হয়ে ২ মেডিক্যাল শিক্ষার্থী নিহত ইঁদুরেই খেয়েছে ১ লাখ মেট্রিক টন ফসল করোনাভাইরাস আতঙ্কে সিঙ্গাপুরফেরত স্বামীকে রেখে পালালেন স্ত্রী ঘুষের অভিযোগ থেকে সিনহাকে অব্যাহতি কোভিড ১৯: এবার তাইওয়ানে প্রথম মৃত্যু ভোটাররা দেরিতে ঘুম থেকে উঠায় ভোট হবে ৯টায়: ইসি সচিব এই সেলফি তোলার পরেই ট্রেনের ধাক্কায় স্কুলছাত্রের মৃত্যু করোনাভাইরাস: প্রযুক্তিই চীনের শেষ ভরসা সঞ্চয়পত্রে নয়, সুদ কমেছে ডাকঘর সঞ্চয় স্কিমের: অর্থ মন্ত্রণালয় বিশ্বকাপজয়ী ৬ ক্রিকেটার নিয়ে বিসিবি একাদশ ঘোষণা সিরাজগঞ্জে বাস খাদে পড়ে নিহত ৩ চট্টগ্রাম, বগুড়া ও যশোর সিটিতে ভোট ২৯ মার্চ করোনাভাইরাস শনাক্তে বাংলাদেশকে উন্নত কিটস দেবে চীন একত্রে কাজ করবে ডিএসই ও সিএসই বিশ্রামে রিয়াদ, ফিরলেন তাসকিন-মোস্তাফিজ করের বকেয়া অর্থ না দেয়াও দুর্নীতি: দুদক চেয়ারম্যান দক্ষদের নিয়োগ দিচ্ছে টেসলা, ডিগ্রি না হলেও চলবে খালেদা জিয়ার প্যারোল আবেদন সরকার পায়নি: স্বরাষ্ট্রমন্ত্রী চিকেন পক্স হলে কী খাবেন বাংলা তারিখ ব্যবহারে নিষ্ক্রিয়তা কেন অবৈধ নয়: হাইকোর্ট কারিগরি শিক্ষার্থীদের বেশি গুরুত্ব দেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর ডিএসইএক্সের সেরা দ্বিতীয় উত্থান মুখ্যমন্ত্রী হিসেবে তৃতীয় মেয়াদে শপথ নিলেন কেজরিওয়াল ফিটনেস ও নিবন্ধনহীন গাড়ি বন্ধে সব জেলায় টাস্কফোর্স গঠনের নির্দেশ