artk
বুধবার, নভেম্বার ১৩, ২০১৯ ১২:০৬   |  ২৯,কার্তিক ১৪২৬
শনিবার, মে ২৩, ২০১৫ ৩:২৩

যতক্ষণ ভোটার ততক্ষণ ভোট

media

ঢাকা: ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআইয়ের পরিচালক নির্বাচনের জন্য ভোটগ্রহণ চলছে। যতক্ষণ ভোটার উপস্থিতি থাকবে ততক্ষণ ভোটগ্রহণ চলবে বলে জানিয়েছেন নির্বাচন বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক আলী আশরাফ।

নির্বাচন বোর্ড সূত্রে জানা গেছে, বেলা আড়াইটা পর্যন্ত অ্যাসোসিয়েশনের ৬৫৫ জন এবং চেম্বারের ৩০৬ জন ভোটার ভোট দিয়েছেন। তবে এখনো বিপুল পরিমান ভোটার বাকি থাকায় ভোটগ্রহণের সময় বাড়ানোর পরিকল্পনা নিচ্ছে নির্বাচন পরিচালনা বোর্ড। চেম্বার ও অ্যাসোসিয়েশন গ্রুপ থেকে মোট দুই হাজার ২০৬ জন ভোটার রয়েছে। নির্বাচন বোর্ডের সিদ্ধান্তনুযায়ী সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ভোট গ্রহণের কথা রয়েছে।

তবে নির্বাচন বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক আলী আশরাফ গণমাধ্যমকে বলেছেন, “অতিরিক্ত গরম আবহাওয়া থাকায় অনেক ভোটার এখনো ভোট দিতে আসেনি বলে আমরা খবর পেয়েছি। এছাড়া এখন পর্যন্ত সুষ্ঠু প্রক্রিয়ায় ভোটগ্রহণ চলছে। নির্ধারিত সময়ের মধ্যে ভোটগ্রহণ সম্পূর্ণ না হলে যতক্ষণ ভোটার উপস্থিত থাকবে ততক্ষণ ভোটগ্রহণ চলবে।”

উল্লেখ্য, সর্বমোট ৫২ জন পরিচালক নিয়ে এফবিসিসিআইয়ের বোর্ড গঠন হবে। এর মধ্যে ৩২ জন পরিচালক ভোটারদের গোপন ভোটে নির্বাচন হবেন। এর মধ্যে চেম্বার গ্রুপের ১৬ ও অ্যাসোসিয়েশন গ্রুপের ১৬ জন পরিচালক থাকবেন। বাকি ২০ জন পরিচালক দেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ চেম্বার ও অ্যাসোসিয়েশন থেকে মনোনীত হয়ে আসবেন।

নিউজবাংলাদেশ.কম/জেএস/এটিএস

হুমায়ূন আহমেদের জন্মদিন ঘূর্ণিঝড়ে ৩ সহস্রাধিক মোবাইল টাওয়ার বন্ধ দাখিল পরীক্ষা দিচ্ছে হিন্দু সম্প্রদায়ের কিশোর ব্রাহ্মণবাড়িয়ায় ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত ট্রেন দুর্ঘটনা: নিহত ১৬ জনের লাশ হস্তান্তর ভারতে পেঁয়াজের দাম না পেয়ে কৃষকের কান্না রেফারিকে এসপি হারুনের মারধরের ভিডিও ভাইরাল ‘ঘন কুয়াশার কারণে লালবাতি দেখতে পাননি চালক’ জাতীয় আয়কর মেলা শুরু বৃহস্পতিবার শিশুটির নাম নাইমা, সঙ্গে থাকা মা ও দাদীর সন্ধান মিলছে না খালেদা জিয়া নিজে হাতে খেতেও পারেন না: মির্জা ফখরুল আর দেখা যাবে না সোহার হাসিমুখ ছাত্রলীগ নেতা সুদীপ্ত হত্যা: আ.লীগ নেতা মাসুম কারাগারে গয়েশ্বর বাবু বিএনপি নামক বটগাছ থেকে কবে সরবেন: হাছান মাহমুদ অসুস্থ মায়ের পাশে থাকতে দেশে ফিরলেন মোসাদ্দেক ভুল প্রকাশের দায়ে ডিএসইর জুবায়ের বরখাস্ত সম্রাট ও এনামুলের বিরুদ্ধে দুদকের মামলা ঢাকা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে ভাঙচুর দেশে ফেরার কারণ জানালেন মোসাদ্দেক রেলকর্মীদের আরো দক্ষ করা উচিত: প্রধানমন্ত্রী চট্টগ্রামের সঙ্গে ঢাকা ও সিলেটের ট্রেন চলাচল স্বাভাবিক প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি হতে লাগবে স্নাতক মেক্সিকোতে আশ্রয় পেলেন ইভো মোরালেস বুলবুলে নিখোঁজ ৯ জেলের মরদেহ উদ্ধার ট্রেন দুর্ঘটনায় হতাহতের ঘটনায় প্রধানমন্ত্রীর শোক ১২ নভেম্বর: উপকূলবাসী আজো ভোলেনি ভয়াল সেই স্মৃতি পেঁয়াজের দাম বাড়ছেই জেএসসি-জেডিসির ৫ পরীক্ষার নতুন সময়সূচি সকালে ঘুম থেকে উঠে পানি পানে ৬ উপকার যুক্তরাজ্যে গাঁজার তৈরি দুটো ওষুধের অনুমোদন