artk
শনিবার, মে ২৩, ২০১৫ ৩:২৩

যতক্ষণ ভোটার ততক্ষণ ভোট

media

ঢাকা: ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআইয়ের পরিচালক নির্বাচনের জন্য ভোটগ্রহণ চলছে। যতক্ষণ ভোটার উপস্থিতি থাকবে ততক্ষণ ভোটগ্রহণ চলবে বলে জানিয়েছেন নির্বাচন বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক আলী আশরাফ।

নির্বাচন বোর্ড সূত্রে জানা গেছে, বেলা আড়াইটা পর্যন্ত অ্যাসোসিয়েশনের ৬৫৫ জন এবং চেম্বারের ৩০৬ জন ভোটার ভোট দিয়েছেন। তবে এখনো বিপুল পরিমান ভোটার বাকি থাকায় ভোটগ্রহণের সময় বাড়ানোর পরিকল্পনা নিচ্ছে নির্বাচন পরিচালনা বোর্ড। চেম্বার ও অ্যাসোসিয়েশন গ্রুপ থেকে মোট দুই হাজার ২০৬ জন ভোটার রয়েছে। নির্বাচন বোর্ডের সিদ্ধান্তনুযায়ী সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ভোট গ্রহণের কথা রয়েছে।

তবে নির্বাচন বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক আলী আশরাফ গণমাধ্যমকে বলেছেন, “অতিরিক্ত গরম আবহাওয়া থাকায় অনেক ভোটার এখনো ভোট দিতে আসেনি বলে আমরা খবর পেয়েছি। এছাড়া এখন পর্যন্ত সুষ্ঠু প্রক্রিয়ায় ভোটগ্রহণ চলছে। নির্ধারিত সময়ের মধ্যে ভোটগ্রহণ সম্পূর্ণ না হলে যতক্ষণ ভোটার উপস্থিত থাকবে ততক্ষণ ভোটগ্রহণ চলবে।”

উল্লেখ্য, সর্বমোট ৫২ জন পরিচালক নিয়ে এফবিসিসিআইয়ের বোর্ড গঠন হবে। এর মধ্যে ৩২ জন পরিচালক ভোটারদের গোপন ভোটে নির্বাচন হবেন। এর মধ্যে চেম্বার গ্রুপের ১৬ ও অ্যাসোসিয়েশন গ্রুপের ১৬ জন পরিচালক থাকবেন। বাকি ২০ জন পরিচালক দেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ চেম্বার ও অ্যাসোসিয়েশন থেকে মনোনীত হয়ে আসবেন।

নিউজবাংলাদেশ.কম/জেএস/এটিএস

যুক্তরাষ্ট্রকে চ্যালেঞ্জ ছুড়ে দিল হুয়াওয়ে ‘ভারত বুঝুক, হারের পর সামনে এসে উল্লাস করলে কেমন লাগে’ মৎস্য কর্মকর্তা লাঞ্ছিত, উপজেলা চেয়ারম্যান বরখাস্ত নারায়ণগঞ্জে শিশুসহ একই পরিবারের দগ্ধ ৮ নায়ক মান্না চলে যাওয়ার ১ যুগ করোনায় মৃত্যুর মিছিলে আরও ১০০ জন বাসের চাকায় পিষ্ট হয়ে ২ মেডিক্যাল শিক্ষার্থী নিহত ইঁদুরেই খেয়েছে ১ লাখ মেট্রিক টন ফসল করোনাভাইরাস আতঙ্কে সিঙ্গাপুরফেরত স্বামীকে রেখে পালালেন স্ত্রী ঘুষের অভিযোগ থেকে সিনহাকে অব্যাহতি কোভিড ১৯: এবার তাইওয়ানে প্রথম মৃত্যু ভোটাররা দেরিতে ঘুম থেকে উঠায় ভোট হবে ৯টায়: ইসি সচিব এই সেলফি তোলার পরেই ট্রেনের ধাক্কায় স্কুলছাত্রের মৃত্যু করোনাভাইরাস: প্রযুক্তিই চীনের শেষ ভরসা সঞ্চয়পত্রে নয়, সুদ কমেছে ডাকঘর সঞ্চয় স্কিমের: অর্থ মন্ত্রণালয় বিশ্বকাপজয়ী ৬ ক্রিকেটার নিয়ে বিসিবি একাদশ ঘোষণা সিরাজগঞ্জে বাস খাদে পড়ে নিহত ৩ চট্টগ্রাম, বগুড়া ও যশোর সিটিতে ভোট ২৯ মার্চ করোনাভাইরাস শনাক্তে বাংলাদেশকে উন্নত কিটস দেবে চীন একত্রে কাজ করবে ডিএসই ও সিএসই বিশ্রামে রিয়াদ, ফিরলেন তাসকিন-মোস্তাফিজ করের বকেয়া অর্থ না দেয়াও দুর্নীতি: দুদক চেয়ারম্যান দক্ষদের নিয়োগ দিচ্ছে টেসলা, ডিগ্রি না হলেও চলবে খালেদা জিয়ার প্যারোল আবেদন সরকার পায়নি: স্বরাষ্ট্রমন্ত্রী চিকেন পক্স হলে কী খাবেন বাংলা তারিখ ব্যবহারে নিষ্ক্রিয়তা কেন অবৈধ নয়: হাইকোর্ট কারিগরি শিক্ষার্থীদের বেশি গুরুত্ব দেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর ডিএসইএক্সের সেরা দ্বিতীয় উত্থান মুখ্যমন্ত্রী হিসেবে তৃতীয় মেয়াদে শপথ নিলেন কেজরিওয়াল ফিটনেস ও নিবন্ধনহীন গাড়ি বন্ধে সব জেলায় টাস্কফোর্স গঠনের নির্দেশ