artk
শনিবার, মে ২৩, ২০১৫ ১২:৩৩

পূর্ণ প্যানেল জয়ে আশাবাদী মাতলুব

media

ঢাকা: ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন দ্য ফেডারেশন অব চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (এফবিসিসিআই) ২০১৫-১৭ নির্বাচনে পূর্ণ প্যানেলে জয়ের আশাবাদ ব্যক্ত করেছেন ‘উন্নয়ন পরিষদ’ প্যানেল নেতা আব্দুল মাতলুব আহ্‌মদ। শনিবার বেলা সাড়ে ১১টায় মতিঝিল ফেডারেশন ভবনে ভোট দেওয়া শেষে তিনি নিউজবাংলাদেশকে এ কথা বলেন। এ সময় তার সঙ্গে উন্নয়ন পরিষদের চেম্বার ও অ্যাসোসিয়েশনের পরিচালক প্রার্থীরা উপস্থিত ছিলেন। মাতলুব আহ্‌মদসহ ব্যবসায়ী নেতারা এ সময় বিজয়সূচক চিহ্ন দেখান।

নিউজবাংলাদেশকে মাতলুব আহ্‌মদ বলেন, “সকাল থেকে সম্মানিত ভোটারগণ তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিচ্ছেন। ভোটগ্রহণ সুন্দর ও সুষ্ঠু প্রক্রিয়ায় হচ্ছে। আশা করছি আমাদের প্যানেল ‘উন্নয়ন পরিষদ’ পূর্ণ প্যানেলে জয়যুক্ত হবে। নির্বাচিত হলে আমরা ইশতেহার অনুযায়ী আমাদের ওয়াদা বাস্তবায়ন করবো। দেশ ও দেশের ব্যবসায়ী সমাজের স্বার্থে কাজ করে যাবো। সকলের সহযোগিতায় ইনশাল্লাহ আমরা সফল হবো।”

সকাল নয়টা থেকে শুরু হওয়া ভোট গ্রহণ চলবে বিকেল পাঁচটা পর্যন্ত। মোট ৩২টি নির্বাচিত পরিচালক পদের জন্য এবছর লড়ছেন ৬৪ জন প্রার্থী।

এফবিসিসিআই নির্বাচন বোর্ড সূত্রে জানা গেছে, সর্বমোট ৫২ জন পরিচালক নিয়ে এফবিসিসিআইয়ের পরিচানা বোর্ড গঠন হবে। এর মধ্যে ৩২ জন পরিচালক ভোটারদের গোপন ভোটে নির্বাচন হবেন। এর মধ্যে চেম্বার গ্রুপের ১৬ ও অ্যাসোসিয়েশন গ্রুপের ১৬ জন পরিচালক থাকবেন। বাকি ২০ জন পরিচালক দেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ চেম্বার ও অ্যাসোসিয়েশন থেকে মনোনীত হয়ে আসবেন।

এদিন সকাল নয়টা থেকে দেশের ৭৮টি চেম্বারের ৪৩২ জন এবং ৩৫৭টি অ্যাসোসিয়েশনের ১ হাজার ৭৭৪ জন ভোটার তাদের ভোধাকিার প্রয়োগ করছেন।

নিউজবাংলাদেশ.কম/জেএস/এজে

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা