artk
সোমবার, অক্টোবার ২১, ২০১৯ ৪:৪৮   |  ৫,কার্তিক ১৪২৬
শনিবার, মে ২৩, ২০১৫ ১২:৩৩

পূর্ণ প্যানেল জয়ে আশাবাদী মাতলুব

media

ঢাকা: ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন দ্য ফেডারেশন অব চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (এফবিসিসিআই) ২০১৫-১৭ নির্বাচনে পূর্ণ প্যানেলে জয়ের আশাবাদ ব্যক্ত করেছেন ‘উন্নয়ন পরিষদ’ প্যানেল নেতা আব্দুল মাতলুব আহ্‌মদ। শনিবার বেলা সাড়ে ১১টায় মতিঝিল ফেডারেশন ভবনে ভোট দেওয়া শেষে তিনি নিউজবাংলাদেশকে এ কথা বলেন। এ সময় তার সঙ্গে উন্নয়ন পরিষদের চেম্বার ও অ্যাসোসিয়েশনের পরিচালক প্রার্থীরা উপস্থিত ছিলেন। মাতলুব আহ্‌মদসহ ব্যবসায়ী নেতারা এ সময় বিজয়সূচক চিহ্ন দেখান।

নিউজবাংলাদেশকে মাতলুব আহ্‌মদ বলেন, “সকাল থেকে সম্মানিত ভোটারগণ তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিচ্ছেন। ভোটগ্রহণ সুন্দর ও সুষ্ঠু প্রক্রিয়ায় হচ্ছে। আশা করছি আমাদের প্যানেল ‘উন্নয়ন পরিষদ’ পূর্ণ প্যানেলে জয়যুক্ত হবে। নির্বাচিত হলে আমরা ইশতেহার অনুযায়ী আমাদের ওয়াদা বাস্তবায়ন করবো। দেশ ও দেশের ব্যবসায়ী সমাজের স্বার্থে কাজ করে যাবো। সকলের সহযোগিতায় ইনশাল্লাহ আমরা সফল হবো।”

সকাল নয়টা থেকে শুরু হওয়া ভোট গ্রহণ চলবে বিকেল পাঁচটা পর্যন্ত। মোট ৩২টি নির্বাচিত পরিচালক পদের জন্য এবছর লড়ছেন ৬৪ জন প্রার্থী।

এফবিসিসিআই নির্বাচন বোর্ড সূত্রে জানা গেছে, সর্বমোট ৫২ জন পরিচালক নিয়ে এফবিসিসিআইয়ের পরিচানা বোর্ড গঠন হবে। এর মধ্যে ৩২ জন পরিচালক ভোটারদের গোপন ভোটে নির্বাচন হবেন। এর মধ্যে চেম্বার গ্রুপের ১৬ ও অ্যাসোসিয়েশন গ্রুপের ১৬ জন পরিচালক থাকবেন। বাকি ২০ জন পরিচালক দেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ চেম্বার ও অ্যাসোসিয়েশন থেকে মনোনীত হয়ে আসবেন।

এদিন সকাল নয়টা থেকে দেশের ৭৮টি চেম্বারের ৪৩২ জন এবং ৩৫৭টি অ্যাসোসিয়েশনের ১ হাজার ৭৭৪ জন ভোটার তাদের ভোধাকিার প্রয়োগ করছেন।

নিউজবাংলাদেশ.কম/জেএস/এজে

মেনন প্রমাণ করেছেন বর্তমান সরকার ‘অবৈধ’: রিজভী ভোলায় ফেসবুক আইডি হ্যাক করে গুজব ছড়ানো হয়েছে: শেখ হাসিনা যুবলীগের নেতৃত্বে ৫৫ বছরের বেশি নয় ভোলায় সহিংসতার জের: চট্টগ্রাম হাটহাজারী থানায় মাদরাসাছাত্রদের হামলা যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বহিষ্কার চেয়ারম্যান ফারুকসহ শীর্ষ পাঁচ নেতা ছাড়াই বৈঠকে যুবলীগ কাশ্মীর সীমান্তে ভারত-পাকিস্তান গোলাগুলি: নিহত ৯ সাগর-রুনি হত্যা মামলার তদন্ত কর্মকর্তাকে হাই কোর্টে তলব ২৩৮ কোটি টাকা সংগ্রহে ওমেরা পেট্রোলিয়ামের রোড শো প্রধানমন্ত্রীর উপহার পাচ্ছে গাল্লিবয় রানা-তবীব পরীক্ষায় জালিয়াতি: সাংসদ বুবলির রেজিস্ট্রেশন বাতিল ভোলায় পরিস্থিতি নিয়ন্ত্রণে বিজিবি ব্যাচেলরদের জন্য ‘সুপার হোস্টেল বিডি’ ‘ভোলার ঘটনায় ফেসবুক আইডি হ্যাকের সঙ্গে জড়িতদের আটক করা হয়েছে’ দুদকে সাজার হার ৭০ শতাংশে উন্নীত বাংলাদেশ ও ভিয়েতনামের মধ্যে বাণিজ্য বাড়াতে চান প্রধানমন্ত্রী এনটিভির নিবন্ধন বাতিলের দাবি ওলামালীগের মসজিদুল আকসায় আবারও ইহুদিদের হামলা মুশফিকের চ্যাম্পিয়ন রাজশাহীকে উড়িয়ে দিল খুলনা আমার বক্তব্য আংশিক উপস্থাপন করায় বিভ্রান্তি: মেনন খালেদা জিয়াকে দেখতে যাবেন ঐক্যফ্রন্ট নেতারা ডিআইজি বজলুর রশীদ গ্রেপ্তার রোহিতের ডাবল সেঞ্চুরিতে ভারতের রানের পাহাড় শ্রমিক হিসেবে স্বীকৃতি চান হোমবেইজড ওয়ার্কাররা প্রধানমন্ত্রীর সাক্ষাৎ না পেলে কঠোর কর্মসূচি দেবেন শিক্ষকরা সপ্তাহের প্রথমদিনে সূচক উত্থানে পুঁজিবাজার মধুর ক্যান্টিনে ছাত্রদলের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৫ বাংলাদেশের নির্মিত ফোন সারা বিশ্বে ব্যবহার হবে: জয় ঢাবির ‘ক’ ইউনিটে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ গণতন্ত্রবিহীন জাতি আত্মমর্যাদাহীন: মাহবুব তালুকদার