artk
মঙ্গলবার, অক্টোবার ১৫, ২০১৯ ৬:২৭   |  ৩০,আশ্বিন ১৪২৬
শনিবার, মে ২৩, ২০১৫ ১২:২৪

বেগমগঞ্জে যুবলীগ কর্মী খুন

media

নোয়াখালী: জেলার বেগমগঞ্জ উপজেলায় জহির উদ্দিন (২৮) নামের এক যুবলীগ কর্মীকে কুপিয়ে ও গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার রাত আটটার দিকে উপজেলার গোপালপুর ইউনিয়নের তিতাহাজেরা গ্রামের কবির বাজারে এ ঘটনা ঘটে।

নিহত জহির উদ্দিন গোপালপুর ইউনিয়নের তিতাহাজেরা গ্রামের মুন্সি বেপারিবাড়ির মৃত আমির হোসেনের ছেলে। তিনি যুবলীগের একজন কর্মী ছিলেন বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে স্থানীয় কবির বাজারে আবুল কালাম ডেকোরেটরে বসে কথা বলছিলেন জহির। এসময় ১৫/২০ জন মুখোশধারী লোক এসে জহিরের ওপর অতর্কিতে হামলা চালায়। তাদের হাত থেকে বাঁচতে ওই দোকান থেকে বের হয়ে দৌড়ে পালানোর চেষ্টা করেন জহির। কিন্তু সন্ত্রাসীরা তাকে লক্ষ্য করে গুলি করলে জহির গুলিবিদ্ধ হয়ে মাটিতে পড়ে যান। এসময় তাকে এলোপাতাড়ি কোপানো হয়।

পরে জহিরের পরিবারের লোকজন ও স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জহিরের পরিবারের লোকজন জানান, দু’মাস আগ পর্যন্ত কবির বাজারে জহিরের একটি ব্যবসা প্রতিষ্ঠান ছিল। ওই সময় স্থানীয় কিছু সন্ত্রাসী দোকানে এসে মাদক নিতে চাইলে জহির বাধা দিতেন। এ নিয়ে তাদের সঙ্গে বিভিন্ন সময় বাকবিতণ্ডা হত। ওই ঘটনার জেরে হামলা হতে পারে।

জহির যুবলীগ করলেও সক্রিয় ছিলেন না বলে জানান তারা।

নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. ফরিদ উদ্দিন চৌধুরী জানান, প্রাথমিকভাবে নিহতের শরীরের বিভিন্ন অংশে কোপের জখম ও গুলির চিহ্ন পাওয়া গেছে। ময়না তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম ফারুক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজবাংলাদেশ.কম/এফএ

২০২১ সালে নারী ক্রিকেট বিশ্বকাপ হবে বাংলাদেশে ৮৬ শতাংশ কোম্পানির শেয়ার দর বেড়েছে তুরস্কের তিন মন্ত্রীর বিরুদ্ধে মার্কিন নিষেধাজ্ঞা ভারতের অনুমতি ছাড়াই নতুন টুর্নামেন্টের ঘোষণা আইসিসির ‘যুক্তরাষ্ট্রে হত্যাকাণ্ডের ঘটনায় তো বিবৃতি দেন না কূটনীতিকরা’ মেডিকেল ভর্তি পরীক্ষার ফল প্রকাশ ভারত সফরের আগে কঠিন পরীক্ষায় মোস্তাফিজ সুনামগঞ্জে শিশু তুহিন হত্যা: বাবা ও দুই চাচা ৩ দিনের রিমান্ডে ঢাকা-কুড়িগ্রাম ট্রেন চালু বুধবার ছাত্ররাজনীতি নয় ছাত্রলীগের রাজনীতি বন্ধ করতে হবে : গয়েশ্বর ঢাকা কলেজ থেকে টিসি নিল আবরারের ছোট ভাই ফায়াজ গরিবের হাতে বেশি করে টাকা তুলে দিতে হবে: নোবেল জয়ী অভিজিৎ আমাদের মধ্যেও দালাল শ্রেণি আছে: গয়েশ্বর বিকেলে পরবর্তী অবস্থান জানাবেন বুয়েট শিক্ষার্থীরা কবি হাফিজের স্মরণে সাহিত্য ও সাংস্কৃতিক অনুষ্ঠান আবরার হত্যার আসামি সাদাত গ্রেপ্তার মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় স্কুলশিক্ষক নিহত রাত জাগা মানুষের অকাল মৃত্যুর ঝুঁকি বেশি সম্রাট ১০ দিনের রিমান্ডে, আরমানের ৫ দিন মানবতাবিরোধী অপরাধ: গাইবান্ধার ৫ রাজাকারের মৃত্যুদণ্ড ভেঙে যাচ্ছে সিদ্দিক-মিমের সংসার ওসি-ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ৪৫০ কোটি টাকা পাচারের অভিযোগ পাকিস্তানের ‘গাঢ় ধূসর’ তালিকায় পড়ার সম্ভাবনা গুলশানে এবি ব্যাংকের কার্যালয়ে আগুন কাছাকাছি অফিস নিয়ে ফেসবুকের কর্মী ভাগিয়ে নিচ্ছে টিকটক চীনে রক্ত ‘চোরাচালান’ বিজেপির সভাপতির পদ ছাড়ছেন অমিত শাহ মেক্সিকোতে বন্দুকধারীদের হামলায় ১৪ পুলিশ নিহত জেল খেটেছিলেন নোবেল জয়ী অভিজিৎ ভারত বনাম বাংলাদেশের খেলা রাত ৮টায়