artk
শনিবার, মে ২৩, ২০১৫ ১২:২৪

বেগমগঞ্জে যুবলীগ কর্মী খুন

media

নোয়াখালী: জেলার বেগমগঞ্জ উপজেলায় জহির উদ্দিন (২৮) নামের এক যুবলীগ কর্মীকে কুপিয়ে ও গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার রাত আটটার দিকে উপজেলার গোপালপুর ইউনিয়নের তিতাহাজেরা গ্রামের কবির বাজারে এ ঘটনা ঘটে।

নিহত জহির উদ্দিন গোপালপুর ইউনিয়নের তিতাহাজেরা গ্রামের মুন্সি বেপারিবাড়ির মৃত আমির হোসেনের ছেলে। তিনি যুবলীগের একজন কর্মী ছিলেন বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে স্থানীয় কবির বাজারে আবুল কালাম ডেকোরেটরে বসে কথা বলছিলেন জহির। এসময় ১৫/২০ জন মুখোশধারী লোক এসে জহিরের ওপর অতর্কিতে হামলা চালায়। তাদের হাত থেকে বাঁচতে ওই দোকান থেকে বের হয়ে দৌড়ে পালানোর চেষ্টা করেন জহির। কিন্তু সন্ত্রাসীরা তাকে লক্ষ্য করে গুলি করলে জহির গুলিবিদ্ধ হয়ে মাটিতে পড়ে যান। এসময় তাকে এলোপাতাড়ি কোপানো হয়।

পরে জহিরের পরিবারের লোকজন ও স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জহিরের পরিবারের লোকজন জানান, দু’মাস আগ পর্যন্ত কবির বাজারে জহিরের একটি ব্যবসা প্রতিষ্ঠান ছিল। ওই সময় স্থানীয় কিছু সন্ত্রাসী দোকানে এসে মাদক নিতে চাইলে জহির বাধা দিতেন। এ নিয়ে তাদের সঙ্গে বিভিন্ন সময় বাকবিতণ্ডা হত। ওই ঘটনার জেরে হামলা হতে পারে।

জহির যুবলীগ করলেও সক্রিয় ছিলেন না বলে জানান তারা।

নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. ফরিদ উদ্দিন চৌধুরী জানান, প্রাথমিকভাবে নিহতের শরীরের বিভিন্ন অংশে কোপের জখম ও গুলির চিহ্ন পাওয়া গেছে। ময়না তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম ফারুক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজবাংলাদেশ.কম/এফএ

ইদলিবে সরকার বিরোধী হামলায় সিরিয়ার ৪০ সেনা নিহত খালি পেটে যেসব খাবার খাওয়া ঠিক নয় হোয়াটসঅ্যাপে যুক্ত হল ডার্ক মোড পাবনায় আওয়ামী নেতার বিরুদ্ধে বাবার জিডি ৬৪ জেলায় ৪৯ হাজার নদী দখলদার: নৌপরিবহন প্রতিমন্ত্র ঢাবির বিশেষ সমাবর্তন ৫ সেপ্টেম্বর আমরা দেশকে জঙ্গিবাদের হাত থেকে মুক্ত করতে চাই: প্রধানমন্ত্রী চীনাদের সাপ খাওয়ার অভ্যাস থেকেই ছড়িয়েছে করোনা ভাইরাস! পলিন কাউসারের ‘আমি তো পাইনি মেঘের দেখা’ আইসিজের রায় বিশ্বের মানবাধিকারকর্মীদের জন্য মাইলফলক: পররাষ্ট্রমন্ত্রী হারপিক খেয়ে খুলনায় এমপি নারায়ণ চন্দ্র চন্দের পুত্রের আত্মহত্যা মার্কেন্টাইল ব্যাংকের চেয়ারম্যানসহ তিন জনের বিরুদ্ধে মামলার অনুমোদন নগরবাসী নিয়ে বিএনপির কোনো পরিকল্পনা নেই: তাপস জিরো টলারেন্স জনপ্রিয় হওয়ার একটি স্লোগান: এনবিআর চেয়ারম্যান আইপিও আসার আগে প্রতিবেদন করুন: সাংবাদিকদের ডিএসই পরিচালক অস্ট্রেলিয়ায় এয়ার ট্যাঙ্ক বিধ্বস্ত হয়ে নিহত ৩ বাংলা একাডেমি পুরস্কার পেলেন ১০ সাহিত্যিক ‘ছাত্রলীগকে দিয়ে দুঃশাসনের বিরুদ্ধে গণজাগরণ দাবিয়ে রাখা যাবে না’ তাবিথের বিরুদ্ধে সম্পদ গোপনের অভিযোগ ইসিতে নতুন শিক্ষাবর্ষ থেকে বিশ্ববিদ্যালয়ে সমন্বিত ভর্তি পরীক্ষা সীমান্তে বিএসএফ’র গুলিতে ৪ বাংলাদেশি নিহত রাখাইনে সহিংসতা বন্ধে জরুরি ব্যবস্থা নেওয়ার আদেশ আইসিজের সৌদি আরব থেকে ফিরলেন আরও ২১৭ বাংলাদেশি রোহিঙ্গা ইস্যু আন্তর্জাতিকীকরণে প্রচেষ্টা অব্যাহত থাকবে: জাতিসংঘ রাষ্ট্রদূত ভিপি নূরকে কেন পাসপোর্ট দেয়া হবে না: হাইকোর্ট ভোটের নিরপেক্ষ পরিবেশ নেই: ফখরুল রক্তকোষের সাহায্যে সারিয়ে তোলা যাবে ক্যান্সার চবিতে ছাত্রলীগের অবরোধ এক ধাপ উন্নতিতেও দুর্নীতি কমেনি: টিআইবি ফেনীর পৌর মেয়রকে দুদকে তলব