artk
শনিবার, মে ২৩, ২০১৫ ১২:০৮

আইনজীবীদের নির্দেশনা দিলেন মুজাহিদ, রোববার যুক্তিতর্ক

media

ঢাকা: মানবতাবিরোধী অপারাধের মামলায় ফাঁসির দণ্ডপ্রাপ্ত জামায়াতের সেক্রেটারি জেনারেল আলী আহসান মুহাম্মদ মুজাহিদ ট্রাইব্যুনালের রায়ের বিরুদ্ধে করা আপিলে যুক্তিতর্ক পরিচালনার জন্য আইনজীবীদের প্রয়োজনীয় নির্দেশনা দিয়েছেন। রোববার আদালতে আইনজীবীরা তার পক্ষে যুক্তিতর্ক উপস্থাপন করবে।

শনিবার সকাল সাড়ে দশটায় আইনজীবীরা নারায়ণগঞ্জ কারাগারে মুজাহিদের সঙ্গে সাক্ষাৎ করেন। এ সময় মুজাহিদ তাদেরকে আপিলে যুক্তিতর্ক পরিচালনার জন্য নানা রকম নির্দেশনা দেন।

আইনজীবী শিশির মনির নিউজবাংলাদেশকে বলেন, “প্রায় পৌনে একঘণ্টা মুজাহিদের সঙ্গে আমরা কথা বলেছি। তিনি আমাদেরকে আপিলে যুক্তিতর্ক উপস্থাপনে প্রয়োজনীয় বিষয় নিয়ে কথা বলেছেন ও দিক-নির্দেশনা দিয়েছেন।”

কী কী কি কি বিষয়ে তাদের মধ্যে কথা হয়েছে এ ব্যাপারে কিছু বলেননি শিশির মনির।

অ্যাড. মুহাম্মাদ শিশির মনিরের নেতৃত্বে তিনজন আইনজীবী মুজাহিদের সঙ্গে সাক্ষাৎ করেন। অপর দুজন হলেন, ব্যারিস্টার এহসান আব্দুল্লাহ সিদ্দিকী ও ব্যারিস্টার নাজিবুর রহমান।

শিশির নিউজবাংলাদেশকে বলেন, “মুজাহিদের মামলার আপিলে যুক্তিতর্ক উপস্থাপন করবো রোববার। এজন্য আমরা তার সঙ্গে সাক্ষাৎ করে প্রয়োজনীয় দিক-নির্দেশনা নিয়ে আসলাম। আগামীকাল আমরা মুজাহিদের মামলার আপিলে যুক্তিতর্ক আদালতে উপস্থাপন করবো।”

নিউজবাংলাদেশ/এমআই/এটিএস

শিল্প-কারখানার পাশে জলাধার থাকতে হবে: প্রধানমন্ত্রী ব্যালটে ভোট চায় বিএনপি রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কারখানার মালিকের মৃত্যু মানুষের মাধ্যমেই ছড়াচ্ছে চীনের রহস্যজনক ভাইরাস মৌলভীবাজারে যুবককে কুপিয়ে হত্যা সাবেক প্রতিমন্ত্রী ইসমত আরা সাদেক আর নেই আবরার হত্যার চার্জ গঠন শুনানি ৩০ জানুয়ারি তাবিথের প্রচারণায় হামলা চীনের ভাইরাস ঠেকাতে শাহজালালে সর্বোচ্চ সতর্কতা শ্রীলংকায় গৃহযুদ্ধে নিখোঁজ সবাই নিহত: প্রেসিডেন্ট অভিশংসনের মামলায় ট্রাম্পের খালাস দাবি রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত সমুদ্র পথে মালয়েশিয়াগামী ২৩ রোহিঙ্গা উদ্ধার বাগদাদে মার্কিন দূতাবাসের কাছে ৩ দফা রকেট হামলা রাজধানীতে পুলিশের মারধরের শিকার দুই সাংবাদিক মেয়েকে হত্যার দায়ে বাবা গ্রেপ্তার রোহিঙ্গা সমস্যা সমাধানে আমরা সহায়তা দিতে প্রস্তুত: জাপানের রাষ্ট্রদূত চাঁদপুরে ৪ টি ইটভাটা গুড়িয়ে ৪৪ লাখ টাকা জরিমানা আদনান সামির নাগরিকত্ব নিয়ে প্রশ্ন রাজা মুরাদের স্কাউটরাই জাতির পিতার স্বপ্নের বাংলাদেশ বিনির্মাণে নেতৃত্ব দেবে: রাষ্ট্রপতি চীনে ভাইরাস: শাহজালাল বিমানবন্দরে বিশেষ সতর্কতা বিশ্বের প্রথম কৃত্রিম মানব ‘নিওন’ খান টোবকোর সত্বাধিকারী সহ ২ জনের বিরুদ্ধে চার্জশিট বাবার সাথে অভিমান কিশোরীর আত্মহত্যা ওয়েট অ্যান্ড সি: সাঈদ খোকনের ব্যাপারে দুদক চেয়ারম্যান আগামীতে আইসিসির সব আয়োজনে বিড করবে বাংলাদেশ: পাপন যশোরে ৯৪টি সোনার বারসহ ৩ যুবক আটক ১৯ সদস্যের প্রাথমিক টেস্ট দল ঘোষণা পাকিস্তানের পুঁজিবাজারে সূচক উত্থান ৯ মাসে যানজট নিরসন করতে দেখিনি, ৩ মাসে কি করবেন: আতিকুলকে তাবিথ