artk
সোমবার, অক্টোবার ২১, ২০১৯ ৪:৪৮   |  ৫,কার্তিক ১৪২৬
শনিবার, মে ২৩, ২০১৫ ১০:১২

খুলনা বিভাগে বাস ধর্মঘট অব্যাহত, যাত্রীদের ভোগান্তি

media

নড়াইল: ফরিদপুরে আটক দুই শ্রমিকের নিঃশর্ত মুক্তি, মামলা প্রত্যাহার, পুলিশ সুপার ও মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)কে প্রত্যাহারের অল্টিমেটাম না মানায় নড়াইলসহ খুলনা বিভাগের অনির্দিষ্টকালের বাস ধর্মঘট শনিবারও অব্যাহত রয়েছে। শনিবার থেকে ট্রাক ও ট্যাঙ্কলরিও বন্ধ থাকবে। ধর্মঘট অব্যাহত থাকার ফলে বিপাকে পড়েছেন যাত্রীরা। দ্রুত এর সমাধান দাবি করেছেন তারা।

ঝিনাইদহ জেলা বাস ও মিনিবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ছাদেক আহম্মেদ খান বলেন, “আমাদের শ্রমিকদের মুক্তি না দেওয়া পর্যন্তু এ ধর্মঘট চলবে।”

তিনি জানান, শনিবার থেকে ট্রাক ও ট্যাঙ্কলরিও বন্ধ থাকবে।

জেলা বাস ও মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি জাহাঙ্গীর হোসেন বিশ্বাস জানান, নড়াইল জেলার সকল অভ্যন্তরীণ সড়কসহ খুলনা বিভাগের সকল সড়কে এ বাস ধর্মঘট চলছে।

জেলা বাস ও মিনিবাস মালিক সমিতির সভাপতি সরদার আলমগীর হোসেন আলম জানান, জেলার অভ্যন্তরীণ নয়টি সড়কে সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ রয়েছে।

পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম জানান, শান্তিপূর্ণভাবে শ্রমিকরা বাস ধর্মঘট পালন করছেন।

উল্লেখ্য, গত ১৮ মে রাতে ঢাকার গাবতলী থেকে ছেড়ে আসা সোহাগ পরিবহনের একটি বাস মধুখালী পৌঁছানোর পর ডাকাতির চেষ্টা চালানো হয়। ওইসময় চালক বাসটি নিয়ে মধুখালী থানায় চলে যান। করতে গেলে ওসি মামলা না নিয়ে পুলিশ সুপারের নির্দেশে চালক আয়নাল ও চেকার রবিউল ইসলামকে আটক করেন বলে শ্রমিকদের অভিযোগ।

নিউজবাংলাদেশ.কম/এফএ

মেনন প্রমাণ করেছেন বর্তমান সরকার ‘অবৈধ’: রিজভী ভোলায় ফেসবুক আইডি হ্যাক করে গুজব ছড়ানো হয়েছে: শেখ হাসিনা যুবলীগের নেতৃত্বে ৫৫ বছরের বেশি নয় ভোলায় সহিংসতার জের: চট্টগ্রাম হাটহাজারী থানায় মাদরাসাছাত্রদের হামলা যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বহিষ্কার চেয়ারম্যান ফারুকসহ শীর্ষ পাঁচ নেতা ছাড়াই বৈঠকে যুবলীগ কাশ্মীর সীমান্তে ভারত-পাকিস্তান গোলাগুলি: নিহত ৯ সাগর-রুনি হত্যা মামলার তদন্ত কর্মকর্তাকে হাই কোর্টে তলব ২৩৮ কোটি টাকা সংগ্রহে ওমেরা পেট্রোলিয়ামের রোড শো প্রধানমন্ত্রীর উপহার পাচ্ছে গাল্লিবয় রানা-তবীব পরীক্ষায় জালিয়াতি: সাংসদ বুবলির রেজিস্ট্রেশন বাতিল ভোলায় পরিস্থিতি নিয়ন্ত্রণে বিজিবি ব্যাচেলরদের জন্য ‘সুপার হোস্টেল বিডি’ ‘ভোলার ঘটনায় ফেসবুক আইডি হ্যাকের সঙ্গে জড়িতদের আটক করা হয়েছে’ দুদকে সাজার হার ৭০ শতাংশে উন্নীত বাংলাদেশ ও ভিয়েতনামের মধ্যে বাণিজ্য বাড়াতে চান প্রধানমন্ত্রী এনটিভির নিবন্ধন বাতিলের দাবি ওলামালীগের মসজিদুল আকসায় আবারও ইহুদিদের হামলা মুশফিকের চ্যাম্পিয়ন রাজশাহীকে উড়িয়ে দিল খুলনা আমার বক্তব্য আংশিক উপস্থাপন করায় বিভ্রান্তি: মেনন খালেদা জিয়াকে দেখতে যাবেন ঐক্যফ্রন্ট নেতারা ডিআইজি বজলুর রশীদ গ্রেপ্তার রোহিতের ডাবল সেঞ্চুরিতে ভারতের রানের পাহাড় শ্রমিক হিসেবে স্বীকৃতি চান হোমবেইজড ওয়ার্কাররা প্রধানমন্ত্রীর সাক্ষাৎ না পেলে কঠোর কর্মসূচি দেবেন শিক্ষকরা সপ্তাহের প্রথমদিনে সূচক উত্থানে পুঁজিবাজার মধুর ক্যান্টিনে ছাত্রদলের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৫ বাংলাদেশের নির্মিত ফোন সারা বিশ্বে ব্যবহার হবে: জয় ঢাবির ‘ক’ ইউনিটে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ গণতন্ত্রবিহীন জাতি আত্মমর্যাদাহীন: মাহবুব তালুকদার