artk
শনিবার, মে ২৩, ২০১৫ ১০:১২

খুলনা বিভাগে বাস ধর্মঘট অব্যাহত, যাত্রীদের ভোগান্তি

media

নড়াইল: ফরিদপুরে আটক দুই শ্রমিকের নিঃশর্ত মুক্তি, মামলা প্রত্যাহার, পুলিশ সুপার ও মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)কে প্রত্যাহারের অল্টিমেটাম না মানায় নড়াইলসহ খুলনা বিভাগের অনির্দিষ্টকালের বাস ধর্মঘট শনিবারও অব্যাহত রয়েছে। শনিবার থেকে ট্রাক ও ট্যাঙ্কলরিও বন্ধ থাকবে। ধর্মঘট অব্যাহত থাকার ফলে বিপাকে পড়েছেন যাত্রীরা। দ্রুত এর সমাধান দাবি করেছেন তারা।

ঝিনাইদহ জেলা বাস ও মিনিবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ছাদেক আহম্মেদ খান বলেন, “আমাদের শ্রমিকদের মুক্তি না দেওয়া পর্যন্তু এ ধর্মঘট চলবে।”

তিনি জানান, শনিবার থেকে ট্রাক ও ট্যাঙ্কলরিও বন্ধ থাকবে।

জেলা বাস ও মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি জাহাঙ্গীর হোসেন বিশ্বাস জানান, নড়াইল জেলার সকল অভ্যন্তরীণ সড়কসহ খুলনা বিভাগের সকল সড়কে এ বাস ধর্মঘট চলছে।

জেলা বাস ও মিনিবাস মালিক সমিতির সভাপতি সরদার আলমগীর হোসেন আলম জানান, জেলার অভ্যন্তরীণ নয়টি সড়কে সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ রয়েছে।

পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম জানান, শান্তিপূর্ণভাবে শ্রমিকরা বাস ধর্মঘট পালন করছেন।

উল্লেখ্য, গত ১৮ মে রাতে ঢাকার গাবতলী থেকে ছেড়ে আসা সোহাগ পরিবহনের একটি বাস মধুখালী পৌঁছানোর পর ডাকাতির চেষ্টা চালানো হয়। ওইসময় চালক বাসটি নিয়ে মধুখালী থানায় চলে যান। করতে গেলে ওসি মামলা না নিয়ে পুলিশ সুপারের নির্দেশে চালক আয়নাল ও চেকার রবিউল ইসলামকে আটক করেন বলে শ্রমিকদের অভিযোগ।

নিউজবাংলাদেশ.কম/এফএ

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা