artk
শুক্রবার, অক্টোবার ১৮, ২০১৯ ১:৩২   |  ২,কার্তিক ১৪২৬
শুক্রবার, মে ২২, ২০১৫ ১১:০৩

চলন্ত বাসে তরুণী ধর্ষণ, মামলা ১ দিন পর

media

ঢাকা: রাজধানীর কুড়িল বাসস্ট্যান্ড থেকে ক্ষুদ্র জাতিসত্তার এক তরুণীকে মাইক্রোবাসে তুলে চলন্ত অবস্থায় গণধর্ষণ করেছে দুর্বৃত্তরা। ঘটনার একদিন পর ওই তরুণীর বোনের অভিযোগের ভিত্তিতে একটি ধর্ষণ মামলাও রেকর্ড করেছে পুলিশ। তবে আসামিরা অজ্ঞাত হলেও নির্যাতিত তরুণীর কাছ থেকে তাদের শারীরিক বর্ণনা নেওয়া হয়েছে।

শুক্রবার বিকেলে ভাটারা থানার পরিদর্শক (তদন্ত) সাজ্জাদ হোসেন মামলার সত্যতা নিশ্চিত করেন।

তিনি বলেন, ‘‘ঘটনার শিকার তরুণীর কাছ থেকে দুর্বৃত্তদের শারীরিক গঠনের বিবরণ নেওয়া হয়েছে। তাছাড়া তরুণী ঘটনার বিস্তারিত বর্ণনা পুলিশকে দিয়েছে। তার দেওয়া তথ্যানুযায়ী দুবৃর্ত্তদের চিহ্নিত করার চেষ্টা চলছে।”

মামলার পর ওই তরুণীকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। শনিবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হবার কথা রয়েছে বলেও জানান তিনি।

ঘটনার বিবরণ দিয়ে তরুণী পুলিশকে বলেছে, কাজ শেষ করে বৃহস্পতিবার রাতে কর্মস্থল যমুনা ফিউচার পার্ক থেকে বাড়ি ফেরার পথে কুড়িল বাসস্ট্যান্ডের পাশের সীনা সিএনজি স্টেশনে বাসের অপেক্ষায় দাঁড়িয়ে ছিলেন ২২ বছর বয়সী ওই তরুণী। এসময় একটি মাইক্রোবাস থেকে দুই যুবক বের হয়ে তাকে অস্ত্রের মুখে জিম্মি করে গাড়িতে তোলে। সেখানে আগে থেকেই আরও ৪-৫ যুবক অবস্থান করছিল। তারা দ্রুত ওই তরুণীর হাত ও পা বেঁধে ফেলে। তারপর রাজধানীর বিভিন্ন সড়কে মাইক্রো বাসটি ঘুরতে থাকে। এরই ফাঁকে গাড়ির মধ্যে চলতে থাকে ধর্ষণ।

ঘটনার এক পর্যায়ে রাত আনুমানিক পৌনে ১১টার দিকে উত্তরার জসীম উদ্দীন রোডে তাকে নামিয়ে দ্রুত ওই মাইক্রোবাসটি চলে যায়।

পাশবিক নির্যাতনের শিকার ওই তরুণীর বড় বোনের সঙ্গে কথা বলে জানা যায়, সে যমুনা ফিউচার পার্কে ফ্যাশন হাউজের শো-রুমের বিক্রয়কর্মী। তারা দুই বোন উত্তরার ডলিপাড়ায় খালার বাসায় থাকেন। সেখান থেকেই প্রতিদিন ছোট বোন যমুনা ফিউচার পার্কে কর্মস্থলে যায়।

নিউজবাংলাদেশ.কম/এনএইচ/কেজেএইচ

হাব সভাপতিকে ‘ধমক’ দিলেন ধর্ম সচিব স্পর্শকাতর জায়গা থেকে মোবাইল টাওয়ার সরানোর নির্দেশ ব্রেক্সিট চুক্তিকে ‘ক্ষতিকর’ বললেন টিউলিপ নতুন ব্রেক্সিট চুক্তি চূড়ান্ত: জনসন ছেঁড়া জিন্স পরে ট্রোলের শিকার সারা ইমরান খানের বিরুদ্ধে সাবেক স্ত্রী রেহাম খানের অভিযোগ যে কোনো মূল্যে পার্বত্য অঞ্চলে শান্তি প্রতিষ্ঠা করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী ক্যাসিনো বাণিজ্য: কাউন্সিলর সাঈদকে অপসারণ পদ্মায় বিজিবি-বিএসএফ গোলাগুলি, বিএসএফ জওয়ান নিহত! জাতীয় লিগে লেগ স্পিনার না খেলানোয় দুই কোচকে বিসিবিতে তলব দুধের চেয়েও বেশি ক্যালসিয়াম, পটাশিয়াম সজিনা পাতায় ফারমার্স ব্যাংকের সাবেক চেয়ারম্যানসহ ৮ জনের বিরুদ্ধে মামলা ভারত সফরের জন্য টাইগারদের টি-টোয়েন্টি দল ঘোষণা আবাসিক হলে গাঁজা সেবন: ২ ছাত্রলীগ নেতা আটক বিদেশি শিল্পীর বিজ্ঞাপনে অতিরিক্ত কর দিতে হবে: তথ্যমন্ত্রী গ্রামীণফোনের ১২ হাজার কোটি টাকা আদায়ে নিষেধাজ্ঞা ২৪ ঘণ্টায় ২৪৮ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি পুঁজিবাজারের পতন রোধে বিক্ষোভে বিনিয়োগকারীরা আমি তো আসলে মরেই গিয়েছিলাম: ওবায়দুল কাদের কঠোরভাবে নিয়ম মানুন, ইউজিসিকে প্রধানমন্ত্রী গাড়ি নিবন্ধনে জালিয়াতি: মুসা বিন শমসেরের বিরুদ্ধে মামলা ট্রাম্পের চিঠি ‘ডাস্টবিনে ছুঁড়ে ফেলেছিলেন’ এরদোয়ান গণভবনে যাবেন না যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক! ঢাকা কলেজ ছেড়ে কুষ্টিয়া সরকারি কলেজে আবরারের ভাই পুঁজিবাজারে সব ধরনের সূচকে পতন পরীক্ষার হলে ঢুকে ২০ ছাত্রের চুল কেটে দিলেন মাদরাসা অধ্যক্ষ আনোয়ারায় অ্যাম্বুলেন্সের সিলিন্ডার বিস্ফোরণে নিহত ২ প্রধানমন্ত্রীর সাক্ষাৎ পেতে নন এমপিও শিক্ষক-কর্মচারীদের অবস্থান যুদ্ধাপরাধ: রাজশাহীর টিপু সুলতানের রায় যে কোনো দিন আবরার হত্যার দায়ে ছাত্রলীগকে নিষিদ্ধ করার দাবি আ স ম রবের