artk
শুক্রবার, মে ২২, ২০১৫ ৭:২৬

সিরাজগঞ্জে হামলায় পিতা নিহত, আহত তিন পুত্র

media

সিরাজগঞ্জ: জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় এক বৃদ্ধ নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছে তার তিন পুত্র। শুক্রবার সকালে সদর উপজেলার রতনকান্দি ইউনিয়নের বাহুকা পূর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল ইসলাম নিউজবাংলাদেশকে বলেন, “ছাত্তার মেম্বার ও নিহত এজবাহার শেখের (৬০) সাথে জমি সংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ ঘটনায় একাধিক মামলাও রয়েছে।”

ওসি আরো বলেন, “শুক্রবার সকালে এজবাহার বাড়ির পাশের জমিতে ধান কাটতে গেলে ছাত্তার মেম্বার ও তার লোকজন দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে এসে তাদের ওপর হামলা চালায়। এ এসময় ধারালো অস্ত্রের আঘাতে ও মারপিটে ঘটনাস্থলেই এজবাহার আলী মারা যান। গুরুতর আহত হয় তার তিন ছেলে রেজাউল (৩২), আশিক (২৭) ও মমিন (২৫)।

তিনি বলেন, “আহতদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। নিহতের লাশ উদ্ধারের ব্যবস্থা করা হচ্ছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।”

নিউজবাংলাদেশ/এটিএস

রাজনীতিতে নামছেন বঙ্গবন্ধু পরিবারের আরেক সদস্য দিনাজপুরে সড়কে প্রাণ গেলো ৩ যুবকের চীনে করোনাভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে ১৩২ ঢাবির ৬৭ শিক্ষার্থীকে স্থায়ী বহিষ্কার আমাদের গ্যাস আমরা জনকল্যাণে ব্যবহার করব: প্রধানমন্ত্রী কমলায় বিপ্লব: স্কুল প্রতিষ্ঠা করে পদ্মশ্রী বিজয় সিজিসির সংযোজন ও সংশোধন অনুমোদন ঢাকার ২ সিটি নির্বাচন: শুক্রবার থেকে ঢাকায় যান চলাচল বন্ধ শর্ত না মানায় কন্টিনেন্টাল ইনস্যুরেন্সকে সতর্ক সব জেলাকে রেল নেটওয়ার্কের আওতায় আনতে নির্দেশ প্রধানমন্ত্রীর রিজেন্ট টেক্সটাইলের প্রত্যেক পরিচালককে ২ লাখ টাকা করে জরিমানা আমান ফিডের প্রত্যেক পরিচালককে ২৫ লাখ টাকা করে জরিমানা কক্সবাজারকে ব্যয়বহুল শহর হিসেবে ঘোষণা সোলেইমানি হত্যার নীল নকশাকারী ডি আন্দ্রিয়া বিমান দুর্ঘটনায় নিহত পুঁজিবাজারে সূচকের উত্থান কার্ডের স্বল্পতার কারণে ড্রাইভিং লাইসেন্স প্রিন্ট হচ্ছে না: কাদের এসএমএসে জানা যাবে ভোটার নম্বর ও ভোটকেন্দ্র এবি ব্যাংকের অর্থ আত্মসাৎ, ৫ জনের বিরুদ্ধে মামলা মেট্রোরেল উদ্বোধন ২০২১ সালের ১৬ ডিসেম্বর ঝিনাইদহ পলিটেকনিকের দুই শিক্ষার্থীর কৃষিভিত্তিক রোবট পাহাড়তলীতে বাস উল্টে নারীসহ নিহত ২ আহাদুজ্জামান আলীর নক্ষত্র নিভে যায় পদ ছাড়লেন আবদুল্লাহ, কাতারের নতুন প্রধানমন্ত্রী খালিদ টি-টোয়েন্টি সিরিজ জিতে মিসবাহ’র স্বস্তির নিঃশ্বাস করোনা আতঙ্ক: এবার তামাবিল স্থলবন্দরে মেডিকেল টিম গভীর রাতে নিরাপদে দেশে ফিরেছে ক্রিকেট দল রোমান সানাকে ল্যান্সনায়েক পদে সম্মানিত প্রধানমন্ত্রী ইতালি সফরে যাচ্ছেন ফেব্রুয়ারিতে করোনাভাইরাস নিয়ন্ত্রণ করতে সরকার প্রস্তুত: স্বাস্থ্যমন্ত্রী দেনমোহর হিসেবে স্ত্রীর বই দাবি