artk
মঙ্গলবার, নভেম্বার ১২, ২০১৯ ৩:৩৯   |  ২৮,কার্তিক ১৪২৬
শুক্রবার, মে ২২, ২০১৫ ৭:২৬

সিরাজগঞ্জে হামলায় পিতা নিহত, আহত তিন পুত্র

media

সিরাজগঞ্জ: জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় এক বৃদ্ধ নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছে তার তিন পুত্র। শুক্রবার সকালে সদর উপজেলার রতনকান্দি ইউনিয়নের বাহুকা পূর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল ইসলাম নিউজবাংলাদেশকে বলেন, “ছাত্তার মেম্বার ও নিহত এজবাহার শেখের (৬০) সাথে জমি সংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ ঘটনায় একাধিক মামলাও রয়েছে।”

ওসি আরো বলেন, “শুক্রবার সকালে এজবাহার বাড়ির পাশের জমিতে ধান কাটতে গেলে ছাত্তার মেম্বার ও তার লোকজন দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে এসে তাদের ওপর হামলা চালায়। এ এসময় ধারালো অস্ত্রের আঘাতে ও মারপিটে ঘটনাস্থলেই এজবাহার আলী মারা যান। গুরুতর আহত হয় তার তিন ছেলে রেজাউল (৩২), আশিক (২৭) ও মমিন (২৫)।

তিনি বলেন, “আহতদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। নিহতের লাশ উদ্ধারের ব্যবস্থা করা হচ্ছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।”

নিউজবাংলাদেশ/এটিএস

ঢাকা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে ভাঙচুর দেশে ফেরার কারণ জানালেন মোসাদ্দেক রেলকর্মীদের আরো দক্ষ করা উচিত: প্রধানমন্ত্রী চট্টগ্রামের সঙ্গে ঢাকা ও সিলেটের ট্রেন চলাচল স্বাভাবিক প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি হতে লাগবে স্নাতক মেক্সিকোতে আশ্রয় পেলেন ইভো মোরালেস বুলবুলে নিখোঁজ ৯ জেলের মরদেহ উদ্ধার ট্রেন দুর্ঘটনায় হতাহতের ঘটনায় প্রধানমন্ত্রীর শোক ১২ নভেম্বর: উপকূলবাসী আজো ভোলেনি ভয়াল সেই স্মৃতি পেঁয়াজের দাম বাড়ছেই জেএসসি-জেডিসির ৫ পরীক্ষার নতুন সময়সূচি সকালে ঘুম থেকে উঠে পানি পানে ৬ উপকার যুক্তরাজ্যে গাঁজার তৈরি দুটো ওষুধের অনুমোদন স্বেচ্ছাসেবক লীগের ঢাকা মহানগর উত্তরের সম্মেলন মঙ্গলবার চারদিনের সফরে মঙ্গলবার নেপাল যাচ্ছেন রাষ্ট্রপতি কসবায় ২ ট্রেনের মুখোমুখি সংঘর্ষে নিহত ১৫ রাজনীতি গাড়ি-বাড়ি করার পেশা নয়: রাষ্ট্রপতি রাঁঙ্গার বিচারের ভার জনগণের কাছে দিলেন নূর হোসেনের মা পুত্র সন্তানের বাবা হলেন আল আমিন আইসিসি র‍্যাংকিং থেকে মুছে ফেলা হলো সাকিবের নাম রোহিঙ্গা গণহত্যা: মিয়ানমারের বিরুদ্ধে মামলা গাম্বিয়ার ৩-৪ বছরের মধ্যে সারা দেশে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ নিশ্চিত হবে: প্রতিমন্ত্রী লতা মুঙ্গেশকর আইসিইউয়ে সূচকে উত্থান লেনদেন মন্দা অবৈধ সম্পদ: দম্পতির বিরুদ্ধে মামলা ভারতে বাংলাদেশের নতুন হাইকমিশনার মুহম্মদ ইমরান ঘূর্ণিঝড় বুলবুলে নিহতের সংখ্যা বেড়ে ১৪ শাহ আমানতে চার্জার লাইটের ভেতর ৭০টি সোনার বার আটকে গেল লতিফ সিদ্দিকীর জামিন সুন্দরবনে পর্যটক প্রবেশ নিষেধ