artk
শুক্রবার, মে ২২, ২০১৫ ৭:০৮

পরিবহন ধর্মঘটে যাত্রী ভোগান্তি চরমে

media

ঝিনাইদহ: ঝিনাইদহে অনির্দিষ্ট কালের পরিবহন ধর্মঘট চলছে। জেলা থেকে ঢাকাগামী পরিবহণসহ দূরপাল্লা ও স্থানীয় সকল রুটের যানবাহন চলাচল বন্ধ রয়েছে। এ ঘটনায় যাত্রী ভোগান্তি চরমে পৌঁছেছে।

শুক্রবার সকাল থেকে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। সড়ক পরিবহণ মালিক ও শ্রমিক ঐক্য পরিষদ এ পরিবহন ধর্মঘটের ডাক দেয়। এদিকে ধর্মঘটের কারণে যানবাহন চলাচল না করায় চরম ভোগান্তিতে পড়েছেন সাধারণ মানুষ। ঠিক সময়ে গন্তব্যে পৌঁছাতে না পারায় বহু মানুষকে শিকার হতে হচ্ছে বিড়ম্বনার।

ঝিনাইদহ জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি উজ্জল বিশ্বাস জানান, মঙ্গলবার ফরিদপুরে সোহাগ পরিবহনে ডাকাতির ঘটনায় মধুখালী থানা পুলিশ চালক ও হেলপারকে আটক করে। তাদের আটকের প্রতিবাদে ও মুক্তির দাবিতে অনির্দিষ্টকালের এ পরিবহণ ধর্মঘটের ডাক দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে যশোরে প্রশাসনের সাথে শ্রমিক নেতাকর্মীদের আলোচনা ফলপ্রসূ না হওয়ায় আজ সকাল ৬ টা থেকে ঢাকাগামী পরিবহণসহ দূরপাল্লা ও অভ্যন্তরীণ সকল রুটে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এ ধর্মঘট অব্যাহত থাকবে।

নিউজবাংলাদেশ.কম/কেজেএইচ

রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কারখানার মালিকের মৃত্যু মানুষের মাধ্যমেই ছড়াচ্ছে চীনের রহস্যজনক ভাইরাস মৌলভীবাজারে যুবককে কুপিয়ে হত্যা সাবেক প্রতিমন্ত্রী ইসমত আরা সাদেক আর নেই আবরার হত্যার চার্জ গঠন শুনানি ৩০ জানুয়ারি তাবিথের প্রচারণায় হামলা চীনের ভাইরাস ঠেকাতে শাহজালালে সর্বোচ্চ সতর্কতা শ্রীলংকায় গৃহযুদ্ধে নিখোঁজ সবাই নিহত: প্রেসিডেন্ট অভিশংসনের মামলায় ট্রাম্পের খালাস দাবি রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত সমুদ্র পথে মালয়েশিয়াগামী ২৩ রোহিঙ্গা উদ্ধার বাগদাদে মার্কিন দূতাবাসের কাছে ৩ দফা রকেট হামলা রাজধানীতে পুলিশের মারধরের শিকার দুই সাংবাদিক মেয়েকে হত্যার দায়ে বাবা গ্রেপ্তার রোহিঙ্গা সমস্যা সমাধানে আমরা সহায়তা দিতে প্রস্তুত: জাপানের রাষ্ট্রদূত চাঁদপুরে ৪ টি ইটভাটা গুড়িয়ে ৪৪ লাখ টাকা জরিমানা আদনান সামির নাগরিকত্ব নিয়ে প্রশ্ন রাজা মুরাদের স্কাউটরাই জাতির পিতার স্বপ্নের বাংলাদেশ বিনির্মাণে নেতৃত্ব দেবে: রাষ্ট্রপতি চীনে ভাইরাস: শাহজালাল বিমানবন্দরে বিশেষ সতর্কতা বিশ্বের প্রথম কৃত্রিম মানব ‘নিওন’ খান টোবকোর সত্বাধিকারী সহ ২ জনের বিরুদ্ধে চার্জশিট বাবার সাথে অভিমান কিশোরীর আত্মহত্যা ওয়েট অ্যান্ড সি: সাঈদ খোকনের ব্যাপারে দুদক চেয়ারম্যান আগামীতে আইসিসির সব আয়োজনে বিড করবে বাংলাদেশ: পাপন যশোরে ৯৪টি সোনার বারসহ ৩ যুবক আটক ১৯ সদস্যের প্রাথমিক টেস্ট দল ঘোষণা পাকিস্তানের পুঁজিবাজারে সূচক উত্থান ৯ মাসে যানজট নিরসন করতে দেখিনি, ৩ মাসে কি করবেন: আতিকুলকে তাবিথ নির্বাচনকে বিএনপি তাদের নেত্রীকে মুক্ত করার আন্দোলন মনে করছে: তাপস ইনিংস ব্যবধানে হারের আগে মহারাজের লড়াই