artk
সোমবার, অক্টোবার ১৪, ২০১৯ ৬:০৫   |  ২৯,আশ্বিন ১৪২৬
শুক্রবার, মে ২২, ২০১৫ ৬:৪৭

গাইবান্ধায় ধানবোঝাই ট্রাক থেকে ৭শ’ বোতল ফেন্সিডিল উদ্ধার

media

গাইবান্ধা: ধানবোঝাই একটি ট্রাকে তল্লাশি চালিয়ে সাতশো বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে পুলিশ। এসময় ট্রাক চালক ও হেলপারকে আটক করে পুলিশ। শুক্রবার সকালে গোবিন্দগঞ্জ সদরের থানা মোড় এলাকায় এ ঘটনা ঘটে।  

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ এবিএম জাহিদুল ইসলাম নিউজবাংলাদেশকে বলেন, “শুক্রবার সকাল ১১টায় গোপন খবর পেয়ে ঢাকা-রংপুর মহাসড়কের থানা মোড় এলাকায় দিনাজপুরের বিরামপুর থেকে ঢাকাগামী ধানবোঝাই একটি ট্রাকে (ঢাকা মেট্রো-ট-১৮-৪২৫৭) তল্লাশি চালানো হয়।”

তিনি আরো বলেন, “এসময় চালকের সিটের নিচ থেকে একটি বস্তা ও ট্রাকের ডালার ওপরে রাখা দুটি বস্তার ভেতর থেকে সাতশো বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এ বিষয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।”

আটককৃতরা হলেন, ট্রাকের চালক দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার নয়আনি খালাসপুর গ্রামের আবুল কাসেমের ছেলে শাহিনুর আলম কনক (৩০) ও হেলপার একই উপজেলার কল্যাণপুর গ্রামের আফসার উদ্দিনের ছেলে হাফিজার রহমান (২৭)।

নিউজবাংলাদেশ/এটিএস

পেঁয়াজের বাজার স্বাভাবিক হবে অক্টোবরের শেষে: বাণিজ্যমন্ত্রী অমিতকে স্থায়ী বহিষ্কার করলো ছাত্রলীগ ভারতের সাথে হার বাংলাদেশের মেয়েদের প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে গণভবনে আবরারের বাবা-মা মঙ্গলবার থেকে ৩ দিনের সিএনজি ধর্মঘট ‘বেসিক ব্যাংকের ঘটনায় দুদক চেয়ারম্যানের পদত্যাগ করা উচিত’ অর্থনীতিতে নোবেল পেলেন ভারতীয় বংশোদ্ভূত অভিজিত ব্যানার্জি কুমিল্লায় ব্যবসায়ীকে হত্যার দায়ে ৯ জনের মৃত্যুদণ্ড পুঁজিবাজারে সব ধরনের সূচকে পতন আমি কখনোই উল্টো পথে গাড়ি নিয়ে আসি না: প্রধান বিচারপতি ভারতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ১০ জন নিহত লক্ষ্মীপূজার আতশবাজির আগুনে মুসলিম যুবকের মৃত্যু কাকরাইলের ‘রাজমনি’ সিনেমা হল বন্ধ হয়ে গেলো পিরোজপুরে অনির্দিষ্টকালের জন্য বাস ধর্মঘট শুরু মেঘনায় পুলিশ-জেলে সংঘর্ষে আহত ৬ শাহজালালে সিঙ্গাপুরগামী বিমানের জরুরি অবতরণ আবরার হত্যা : গণস্বাক্ষর নিচ্ছেন শিক্ষার্থীরা শিবির সন্দেহেই আবরারকে পিটিয়ে হত্যা করা হয়: ডিএমপি শিশুটির ওপর এ কেমন বর্বরতা ? পুলিশের ওপর বোমা হামলা: দুই ‘জঙ্গি’ গ্রেপ্তার দূষিত বাতাসের শহরের তালিকায় ঢাকা তৃতীয় ‘আমিও স্কিপিং দড়ি দিয়ে পিটিয়েছি’ জাতিসংঘ শান্তি মিশনে বাংলাদেশের পাওনার পরিমাণ বাড়ছে বেড়েই চলেছে পেঁয়াজের দাম চলছে উবার চালকদের ধর্মঘট ইকুয়েডরের জালে আর্জেন্টিনার ৬ গোল তুর্কি হামলায় সিরিয়া থেকে পালাচ্ছে মার্কিন বাহিনী ২৪ উপজেলা-ইউপি-পৌরসভায় চলছে ভোটগ্রহণ ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি হচ্ছেন সৌরভ গাঙ্গুলী! আবরারকে নিয়ে ভারতীয় তরুণীর স্ট্যাটাস ভাইরাল