artk
শুক্রবার, অক্টোবার ১৮, ২০১৯ ১:২৮   |  ২,কার্তিক ১৪২৬
শুক্রবার, মে ২২, ২০১৫ ১২:৪৬

সাদুল্যাপুরে যুবক নিহত, আহত এক

media

গাইবান্ধা: দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে সুশীল চন্দ্র মহন্ত (২০) নামের এক যুবক নিহত হয়েছেন। এ সময় হান্নান ওরফে বিপুল (২২) নামের অপর এক যুবক গুরুতর আহত হন। বৃহস্পতিবার রাত সোয়া ৩টার দিকে সাদুল্যাপুর উপজেলার খোর্দ্দকোমরপুর ইউনিয়নের ছোট দৌলতপুর গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সুশীল ওই গ্রামের নারায়ণ চন্দ্র মহন্তের ছেলে। হান্নান একই গ্রামের এখলাস উদ্দিনের ছেলে। গুরুতর আহত অবস্থায় হান্নানকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, সাত-আটজনের একটি দল গভীররাতে এখলাস উদ্দিনের বাড়িতে হামলা চালায়। এসময় বাড়ির ও আশপাশের লোকজন ডাকাত ডাকাত বলে চিৎকার দেয়। সুশীল ডাকাতদের বাধা দিতে গেলে তাদের ধারালো অস্ত্রের আঘাতে তিনি ঘটনাস্থলেই নিহত হন।

নারায়ণ চন্দ্র মহন্ত নিউজবাংলাদেশকে বলেন, “জমি সংক্রান্ত বিষয় নিয়ে ইখলাছ উদ্দিনের সঙ্গে প্রতিপক্ষ লোকজনের বিরোধ চলছিল। এরই জের ধরে ভাড়া করে লোক এনে রাতের আঁধারে এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছে। এটি আগে থেকেই পরিকল্পনা করে রাখা।”

ঘটনাস্থল থেকে শুক্রবার সকালে ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ উপ-পরিদর্শক জালাল উদ্দিন নিউজবাংলাদেশকে বলেন, “নিহতের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।”

সাদুল্যাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়া লতিফুল ইসলাম নিউজবাংলাদেশকে বলেন, “পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। ঘটনার সঙ্গে জড়িতদের খুঁজে বের করতে পুলিশ তৎপর রয়েছে।”

নিউজবাংলাদেশ/এটিএস

হাব সভাপতিকে ‘ধমক’ দিলেন ধর্ম সচিব স্পর্শকাতর জায়গা থেকে মোবাইল টাওয়ার সরানোর নির্দেশ ব্রেক্সিট চুক্তিকে ‘ক্ষতিকর’ বললেন টিউলিপ নতুন ব্রেক্সিট চুক্তি চূড়ান্ত: জনসন ছেঁড়া জিন্স পরে ট্রোলের শিকার সারা ইমরান খানের বিরুদ্ধে সাবেক স্ত্রী রেহাম খানের অভিযোগ যে কোনো মূল্যে পার্বত্য অঞ্চলে শান্তি প্রতিষ্ঠা করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী ক্যাসিনো বাণিজ্য: কাউন্সিলর সাঈদকে অপসারণ পদ্মায় বিজিবি-বিএসএফ গোলাগুলি, বিএসএফ জওয়ান নিহত! জাতীয় লিগে লেগ স্পিনার না খেলানোয় দুই কোচকে বিসিবিতে তলব দুধের চেয়েও বেশি ক্যালসিয়াম, পটাশিয়াম সজিনা পাতায় ফারমার্স ব্যাংকের সাবেক চেয়ারম্যানসহ ৮ জনের বিরুদ্ধে মামলা ভারত সফরের জন্য টাইগারদের টি-টোয়েন্টি দল ঘোষণা আবাসিক হলে গাঁজা সেবন: ২ ছাত্রলীগ নেতা আটক বিদেশি শিল্পীর বিজ্ঞাপনে অতিরিক্ত কর দিতে হবে: তথ্যমন্ত্রী গ্রামীণফোনের ১২ হাজার কোটি টাকা আদায়ে নিষেধাজ্ঞা ২৪ ঘণ্টায় ২৪৮ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি পুঁজিবাজারের পতন রোধে বিক্ষোভে বিনিয়োগকারীরা আমি তো আসলে মরেই গিয়েছিলাম: ওবায়দুল কাদের কঠোরভাবে নিয়ম মানুন, ইউজিসিকে প্রধানমন্ত্রী গাড়ি নিবন্ধনে জালিয়াতি: মুসা বিন শমসেরের বিরুদ্ধে মামলা ট্রাম্পের চিঠি ‘ডাস্টবিনে ছুঁড়ে ফেলেছিলেন’ এরদোয়ান গণভবনে যাবেন না যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক! ঢাকা কলেজ ছেড়ে কুষ্টিয়া সরকারি কলেজে আবরারের ভাই পুঁজিবাজারে সব ধরনের সূচকে পতন পরীক্ষার হলে ঢুকে ২০ ছাত্রের চুল কেটে দিলেন মাদরাসা অধ্যক্ষ আনোয়ারায় অ্যাম্বুলেন্সের সিলিন্ডার বিস্ফোরণে নিহত ২ প্রধানমন্ত্রীর সাক্ষাৎ পেতে নন এমপিও শিক্ষক-কর্মচারীদের অবস্থান যুদ্ধাপরাধ: রাজশাহীর টিপু সুলতানের রায় যে কোনো দিন আবরার হত্যার দায়ে ছাত্রলীগকে নিষিদ্ধ করার দাবি আ স ম রবের