artk
শুক্রবার, মে ২২, ২০১৫ ১২:৪৬

সাদুল্যাপুরে যুবক নিহত, আহত এক

media

গাইবান্ধা: দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে সুশীল চন্দ্র মহন্ত (২০) নামের এক যুবক নিহত হয়েছেন। এ সময় হান্নান ওরফে বিপুল (২২) নামের অপর এক যুবক গুরুতর আহত হন। বৃহস্পতিবার রাত সোয়া ৩টার দিকে সাদুল্যাপুর উপজেলার খোর্দ্দকোমরপুর ইউনিয়নের ছোট দৌলতপুর গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সুশীল ওই গ্রামের নারায়ণ চন্দ্র মহন্তের ছেলে। হান্নান একই গ্রামের এখলাস উদ্দিনের ছেলে। গুরুতর আহত অবস্থায় হান্নানকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, সাত-আটজনের একটি দল গভীররাতে এখলাস উদ্দিনের বাড়িতে হামলা চালায়। এসময় বাড়ির ও আশপাশের লোকজন ডাকাত ডাকাত বলে চিৎকার দেয়। সুশীল ডাকাতদের বাধা দিতে গেলে তাদের ধারালো অস্ত্রের আঘাতে তিনি ঘটনাস্থলেই নিহত হন।

নারায়ণ চন্দ্র মহন্ত নিউজবাংলাদেশকে বলেন, “জমি সংক্রান্ত বিষয় নিয়ে ইখলাছ উদ্দিনের সঙ্গে প্রতিপক্ষ লোকজনের বিরোধ চলছিল। এরই জের ধরে ভাড়া করে লোক এনে রাতের আঁধারে এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছে। এটি আগে থেকেই পরিকল্পনা করে রাখা।”

ঘটনাস্থল থেকে শুক্রবার সকালে ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ উপ-পরিদর্শক জালাল উদ্দিন নিউজবাংলাদেশকে বলেন, “নিহতের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।”

সাদুল্যাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়া লতিফুল ইসলাম নিউজবাংলাদেশকে বলেন, “পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। ঘটনার সঙ্গে জড়িতদের খুঁজে বের করতে পুলিশ তৎপর রয়েছে।”

নিউজবাংলাদেশ/এটিএস

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা