artk
শুক্রবার, অক্টোবার ১৮, ২০১৯ ১:২৫   |  ২,কার্তিক ১৪২৬
শুক্রবার, মে ২২, ২০১৫ ১১:২০

যুবলীগ নেতা খুন, জামায়াতের ২ নেতাকর্মী আটক

media

লোহাগাড়া (চট্টগ্রাম): উপজেলার চরম্বা ইউনিয়নে যুবলীগ নেতাকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। স্থানীয় আওয়ামী লীগ এ ঘটনায় জামায়াত-শিবিরকে দায়ী করেছে। পুলিশ জামায়াতের দুইজন নেতাকর্মীকে আটক করেছে।

বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে।

চরম্বা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইফুল আলম জানান, যুবলীগ নেতা মো. কামাল উদ্দিন (২২) বৃহস্পতিবার রাত সাড়ে নয়টার দিকে বাড়ির সামনে একটি চায়ের দোকানে বসেছিলেন। এসময় লোডশেডিং হলে তিনি বাড়ির দিকে রওয়ানা দেন। পথে সৈয়দ সর্দার মসজিদের পাশে পৌঁছালে একদল দুর্বৃত্ত তাকে জবাই করে মৃত ভেবে ফেলে রেখে যায়।

এলাকাবাসী কামালকে উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। কিন্তু তার মুমূর্ষু অবস্থা দেখে ওই হাসপাতাল কর্তৃপক্ষ তাকে ভর্তি করতে অস্বীকৃতি জানায়। সেখান থেকে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথেই তিনি মারা যান।

নিহতের লাশ চন্দনাইশ থানা পুলিশের প্রহরায় বিজিসি ট্রাস্ট হাসপাতালে রাখা হয়েছে।

এ ঘটনায় বৃহস্পতিবার গভীর রাতে চরম্বা ইউনিয়ন জামায়াতের আমীর শামসুল ইসলাম হেলালী ও কর্মী নুরুল আবছারকে আটক করেছে পুলিশ। 

লোহাগাড়া থানার ওসি মো. শাহজাহান বলেন, “কামালকে কারা হত্যা করেছে তা এখনো স্পষ্ট নয়। তবে এ হত্যাকাণ্ডে জামায়াত-শিবিরের হাত থাকতে পারে। এজন্য জামায়াতের দুইজনকে আটক করে থানায় আনা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।”

উল্লেখ্য, নিহত কামাল চরম্বা ইউনিয়নের নাসির মোহাম্মদ পাড়া গ্রামের মৃত রহমত আলীর ছেলে।

নিউজবাংলাদেশ.কম/এফএ

হাব সভাপতিকে ‘ধমক’ দিলেন ধর্ম সচিব স্পর্শকাতর জায়গা থেকে মোবাইল টাওয়ার সরানোর নির্দেশ ব্রেক্সিট চুক্তিকে ‘ক্ষতিকর’ বললেন টিউলিপ নতুন ব্রেক্সিট চুক্তি চূড়ান্ত: জনসন ছেঁড়া জিন্স পরে ট্রোলের শিকার সারা ইমরান খানের বিরুদ্ধে সাবেক স্ত্রী রেহাম খানের অভিযোগ যে কোনো মূল্যে পার্বত্য অঞ্চলে শান্তি প্রতিষ্ঠা করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী ক্যাসিনো বাণিজ্য: কাউন্সিলর সাঈদকে অপসারণ পদ্মায় বিজিবি-বিএসএফ গোলাগুলি, বিএসএফ জওয়ান নিহত! জাতীয় লিগে লেগ স্পিনার না খেলানোয় দুই কোচকে বিসিবিতে তলব দুধের চেয়েও বেশি ক্যালসিয়াম, পটাশিয়াম সজিনা পাতায় ফারমার্স ব্যাংকের সাবেক চেয়ারম্যানসহ ৮ জনের বিরুদ্ধে মামলা ভারত সফরের জন্য টাইগারদের টি-টোয়েন্টি দল ঘোষণা আবাসিক হলে গাঁজা সেবন: ২ ছাত্রলীগ নেতা আটক বিদেশি শিল্পীর বিজ্ঞাপনে অতিরিক্ত কর দিতে হবে: তথ্যমন্ত্রী গ্রামীণফোনের ১২ হাজার কোটি টাকা আদায়ে নিষেধাজ্ঞা ২৪ ঘণ্টায় ২৪৮ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি পুঁজিবাজারের পতন রোধে বিক্ষোভে বিনিয়োগকারীরা আমি তো আসলে মরেই গিয়েছিলাম: ওবায়দুল কাদের কঠোরভাবে নিয়ম মানুন, ইউজিসিকে প্রধানমন্ত্রী গাড়ি নিবন্ধনে জালিয়াতি: মুসা বিন শমসেরের বিরুদ্ধে মামলা ট্রাম্পের চিঠি ‘ডাস্টবিনে ছুঁড়ে ফেলেছিলেন’ এরদোয়ান গণভবনে যাবেন না যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক! ঢাকা কলেজ ছেড়ে কুষ্টিয়া সরকারি কলেজে আবরারের ভাই পুঁজিবাজারে সব ধরনের সূচকে পতন পরীক্ষার হলে ঢুকে ২০ ছাত্রের চুল কেটে দিলেন মাদরাসা অধ্যক্ষ আনোয়ারায় অ্যাম্বুলেন্সের সিলিন্ডার বিস্ফোরণে নিহত ২ প্রধানমন্ত্রীর সাক্ষাৎ পেতে নন এমপিও শিক্ষক-কর্মচারীদের অবস্থান যুদ্ধাপরাধ: রাজশাহীর টিপু সুলতানের রায় যে কোনো দিন আবরার হত্যার দায়ে ছাত্রলীগকে নিষিদ্ধ করার দাবি আ স ম রবের