artk
মঙ্গলবার, অক্টোবার ১৫, ২০১৯ ৬:৩২   |  ৩০,আশ্বিন ১৪২৬
বৃহস্পতিবার, মে ২১, ২০১৫ ৯:০৮

পাঁচ ঘণ্টায় রাজধানীতেই অজ্ঞান পার্টির খপ্পরে ১০

media

ঢাকা: রাজধানীর পৃথক এলাকায় পাঁচ ঘণ্টায় অজ্ঞান পার্টির খপ্পরে পরেছেন ১০ জন। অচেতন অবস্থায় পথচারীরা তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেকে) ভর্তি করে। এর মধ্যে তিন জনের অবস্থা গুরুতর বলে দাবি করেছেন চিকিৎসকরা।

বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত এই পাঁচ ঘণ্টায় রাজধানীর গুলিস্থান, উত্তরা, চিটাগাং রোড, বনানী, গাবতলী ও তেজগাঁও এলাকায় ওই ১০ ব্যক্তি অজ্ঞান পার্টির খপ্পরে পরেন।

হাসপাতালসূত্রে জানা যায়,  রানা (২৭) নামের এক ব্যক্তিকে উত্তরা রাজলক্ষী কমপ্লেক্সের সামনে থেকে মামুন নামের এক পথচারীকে উদ্ধার করে সকাল ১০ টায় ঢামেকের জরুরী বিভাগে ভর্তি করান। নারায়াণগঞ্জ ফতুল্লাহ এলাকার ওয়াজেদ আলীর ছেলে রানা পেশায় ব্যবসায়ী। তিনি ঢাকায় ব্যবসায়ীক মালামাল কিনতে এসেছিলেন ।

ডা. সিদ্দিকুর রহমান সিদ্দিক (৫০) নামের এক ব্যক্তিকে চিটাগাং রোড থেকে বিকেল ৫টায় মজিবুর রহমান নামের এক আত্নীয় উদ্ধার করে ঢামেকের জরুরী বিভাগে ভর্তি করান। তিনি দাবি করেন, সিদ্দিকুরের পকেটে থাকা ২টি মোবাইল ও ৪০ হাজার টাকা খোয়া গেছে। নারায়ণগঞ্জের সোনারগাঁও থেকে তিনি এসেছিলেন।

সেলিম (৪৬) নামের এক ব্যক্তিকে যাত্রাবাড়ি মোড় থেকে সাড়ে চারটায় বাচ্চু নামের এক পথচারী উদ্ধার করে ঢামেকে নিয়ে আসেন। বিকাল চারটায় সাইফুল (২০) নামের এক ব্যক্তিকে গাবতলী থেকে পথচারী মিন্টু উদ্ধার করে ঢামেকে নিয়ে আসে।

বিকেল সাড়ে তিনটায় সবুজ (৪৫) নামের এক ব্যক্তিকে কামরাঙ্গীর চর বেড়ি বাধ থেকে সাড়ে তিনটায় পথচারী হাবিবুর রহামান উদ্ধার করে ঢামেকে নিয়ে আসনে। এর আধঘণ্টা পরে অর্থাৎ বিকেল ৪টায় মাইনুদ্দিন (৪০) নামের এক ব্যক্তিকে কাওরান বাজার সার্ক ফোয়ারার পাশ থেকে পথচারী কুদ্দুস উদ্ধার করে ঢামেকে নিয়ে আসেন।

বিকেল পৌনে পাঁচটায় আবু হাশেম (৩৫) নামের এক ব্যক্তিকে সাতরাস্তা থেকে পথচারী বাবুল উদ্ধার করে ঢামেকে নিয়ে আসেন। বিকেল সাড়ে চারটায় আব্দুল কাদের (৩০) নামের এক ব্যক্তিকে বনানী থেকে পথচারী জাকির উদ্ধার করে ঢামেকে নিয়ে আসন।

একই সময় অজ্ঞাত (৪০) এক পুরুষকে গুলিস্থান হলের সামনে থেকে পথচারী সোলাইমান উদ্ধার করে ঢামেকে নিয়ে আসেন। বিকেল পাঁচটায় অজ্ঞাত (৪৫) এক ব্যক্তিকে মহানগর নাট্ট মঞ্চের পাশ থেকে হানিফ নামের এক পথচারী উদ্ধার করে ঢামেকে নিয়ে আসেন।

তথ্যটি নিউজবাংলাদেশকে নিশ্চিত করেন ঢামেক পুলিশ ক্যাম্পের এএসআই সেন্টু চন্দ্র দাশ। জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক মোজাফ্ফর আলী জানান, “অজ্ঞান পার্টির সদস্যরা কিছু ভয়ঙ্কর রকমের ড্রাগের মত্রাতিরিক্ত প্রয়োগ করায় আবু হাশেম, আব্দুল কাদের ও অজ্ঞাত এক ব্যক্তির অবস্থা গুরুতর।”

নিউজবাংলাদেশ.কম/এএইচ/এনএইচ/এএইচকে

২০২১ সালে নারী ক্রিকেট বিশ্বকাপ হবে বাংলাদেশে ৮৬ শতাংশ কোম্পানির শেয়ার দর বেড়েছে তুরস্কের তিন মন্ত্রীর বিরুদ্ধে মার্কিন নিষেধাজ্ঞা ভারতের অনুমতি ছাড়াই নতুন টুর্নামেন্টের ঘোষণা আইসিসির ‘যুক্তরাষ্ট্রে হত্যাকাণ্ডের ঘটনায় তো বিবৃতি দেন না কূটনীতিকরা’ মেডিকেল ভর্তি পরীক্ষার ফল প্রকাশ ভারত সফরের আগে কঠিন পরীক্ষায় মোস্তাফিজ সুনামগঞ্জে শিশু তুহিন হত্যা: বাবা ও দুই চাচা ৩ দিনের রিমান্ডে ঢাকা-কুড়িগ্রাম ট্রেন চালু বুধবার ছাত্ররাজনীতি নয় ছাত্রলীগের রাজনীতি বন্ধ করতে হবে : গয়েশ্বর ঢাকা কলেজ থেকে টিসি নিল আবরারের ছোট ভাই ফায়াজ গরিবের হাতে বেশি করে টাকা তুলে দিতে হবে: নোবেল জয়ী অভিজিৎ আমাদের মধ্যেও দালাল শ্রেণি আছে: গয়েশ্বর বিকেলে পরবর্তী অবস্থান জানাবেন বুয়েট শিক্ষার্থীরা কবি হাফিজের স্মরণে সাহিত্য ও সাংস্কৃতিক অনুষ্ঠান আবরার হত্যার আসামি সাদাত গ্রেপ্তার মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় স্কুলশিক্ষক নিহত রাত জাগা মানুষের অকাল মৃত্যুর ঝুঁকি বেশি সম্রাট ১০ দিনের রিমান্ডে, আরমানের ৫ দিন মানবতাবিরোধী অপরাধ: গাইবান্ধার ৫ রাজাকারের মৃত্যুদণ্ড ভেঙে যাচ্ছে সিদ্দিক-মিমের সংসার ওসি-ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ৪৫০ কোটি টাকা পাচারের অভিযোগ পাকিস্তানের ‘গাঢ় ধূসর’ তালিকায় পড়ার সম্ভাবনা গুলশানে এবি ব্যাংকের কার্যালয়ে আগুন কাছাকাছি অফিস নিয়ে ফেসবুকের কর্মী ভাগিয়ে নিচ্ছে টিকটক চীনে রক্ত ‘চোরাচালান’ বিজেপির সভাপতির পদ ছাড়ছেন অমিত শাহ মেক্সিকোতে বন্দুকধারীদের হামলায় ১৪ পুলিশ নিহত জেল খেটেছিলেন নোবেল জয়ী অভিজিৎ ভারত বনাম বাংলাদেশের খেলা রাত ৮টায়