artk
বৃহস্পতিবার, মে ২১, ২০১৫ ৯:০৮

পাঁচ ঘণ্টায় রাজধানীতেই অজ্ঞান পার্টির খপ্পরে ১০

media

ঢাকা: রাজধানীর পৃথক এলাকায় পাঁচ ঘণ্টায় অজ্ঞান পার্টির খপ্পরে পরেছেন ১০ জন। অচেতন অবস্থায় পথচারীরা তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেকে) ভর্তি করে। এর মধ্যে তিন জনের অবস্থা গুরুতর বলে দাবি করেছেন চিকিৎসকরা।

বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত এই পাঁচ ঘণ্টায় রাজধানীর গুলিস্থান, উত্তরা, চিটাগাং রোড, বনানী, গাবতলী ও তেজগাঁও এলাকায় ওই ১০ ব্যক্তি অজ্ঞান পার্টির খপ্পরে পরেন।

হাসপাতালসূত্রে জানা যায়,  রানা (২৭) নামের এক ব্যক্তিকে উত্তরা রাজলক্ষী কমপ্লেক্সের সামনে থেকে মামুন নামের এক পথচারীকে উদ্ধার করে সকাল ১০ টায় ঢামেকের জরুরী বিভাগে ভর্তি করান। নারায়াণগঞ্জ ফতুল্লাহ এলাকার ওয়াজেদ আলীর ছেলে রানা পেশায় ব্যবসায়ী। তিনি ঢাকায় ব্যবসায়ীক মালামাল কিনতে এসেছিলেন ।

ডা. সিদ্দিকুর রহমান সিদ্দিক (৫০) নামের এক ব্যক্তিকে চিটাগাং রোড থেকে বিকেল ৫টায় মজিবুর রহমান নামের এক আত্নীয় উদ্ধার করে ঢামেকের জরুরী বিভাগে ভর্তি করান। তিনি দাবি করেন, সিদ্দিকুরের পকেটে থাকা ২টি মোবাইল ও ৪০ হাজার টাকা খোয়া গেছে। নারায়ণগঞ্জের সোনারগাঁও থেকে তিনি এসেছিলেন।

সেলিম (৪৬) নামের এক ব্যক্তিকে যাত্রাবাড়ি মোড় থেকে সাড়ে চারটায় বাচ্চু নামের এক পথচারী উদ্ধার করে ঢামেকে নিয়ে আসেন। বিকাল চারটায় সাইফুল (২০) নামের এক ব্যক্তিকে গাবতলী থেকে পথচারী মিন্টু উদ্ধার করে ঢামেকে নিয়ে আসে।

বিকেল সাড়ে তিনটায় সবুজ (৪৫) নামের এক ব্যক্তিকে কামরাঙ্গীর চর বেড়ি বাধ থেকে সাড়ে তিনটায় পথচারী হাবিবুর রহামান উদ্ধার করে ঢামেকে নিয়ে আসনে। এর আধঘণ্টা পরে অর্থাৎ বিকেল ৪টায় মাইনুদ্দিন (৪০) নামের এক ব্যক্তিকে কাওরান বাজার সার্ক ফোয়ারার পাশ থেকে পথচারী কুদ্দুস উদ্ধার করে ঢামেকে নিয়ে আসেন।

বিকেল পৌনে পাঁচটায় আবু হাশেম (৩৫) নামের এক ব্যক্তিকে সাতরাস্তা থেকে পথচারী বাবুল উদ্ধার করে ঢামেকে নিয়ে আসেন। বিকেল সাড়ে চারটায় আব্দুল কাদের (৩০) নামের এক ব্যক্তিকে বনানী থেকে পথচারী জাকির উদ্ধার করে ঢামেকে নিয়ে আসন।

একই সময় অজ্ঞাত (৪০) এক পুরুষকে গুলিস্থান হলের সামনে থেকে পথচারী সোলাইমান উদ্ধার করে ঢামেকে নিয়ে আসেন। বিকেল পাঁচটায় অজ্ঞাত (৪৫) এক ব্যক্তিকে মহানগর নাট্ট মঞ্চের পাশ থেকে হানিফ নামের এক পথচারী উদ্ধার করে ঢামেকে নিয়ে আসেন।

তথ্যটি নিউজবাংলাদেশকে নিশ্চিত করেন ঢামেক পুলিশ ক্যাম্পের এএসআই সেন্টু চন্দ্র দাশ। জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক মোজাফ্ফর আলী জানান, “অজ্ঞান পার্টির সদস্যরা কিছু ভয়ঙ্কর রকমের ড্রাগের মত্রাতিরিক্ত প্রয়োগ করায় আবু হাশেম, আব্দুল কাদের ও অজ্ঞাত এক ব্যক্তির অবস্থা গুরুতর।”

নিউজবাংলাদেশ.কম/এএইচ/এনএইচ/এএইচকে

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা