artk
রোববার, ডিসেম্বার ৮, ২০১৯ ১০:১১   |  ২৪,অগ্রহায়ণ ১৪২৬
বৃহস্পতিবার, মে ২১, ২০১৫ ৯:০৮

পাঁচ ঘণ্টায় রাজধানীতেই অজ্ঞান পার্টির খপ্পরে ১০

media

ঢাকা: রাজধানীর পৃথক এলাকায় পাঁচ ঘণ্টায় অজ্ঞান পার্টির খপ্পরে পরেছেন ১০ জন। অচেতন অবস্থায় পথচারীরা তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেকে) ভর্তি করে। এর মধ্যে তিন জনের অবস্থা গুরুতর বলে দাবি করেছেন চিকিৎসকরা।

বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত এই পাঁচ ঘণ্টায় রাজধানীর গুলিস্থান, উত্তরা, চিটাগাং রোড, বনানী, গাবতলী ও তেজগাঁও এলাকায় ওই ১০ ব্যক্তি অজ্ঞান পার্টির খপ্পরে পরেন।

হাসপাতালসূত্রে জানা যায়,  রানা (২৭) নামের এক ব্যক্তিকে উত্তরা রাজলক্ষী কমপ্লেক্সের সামনে থেকে মামুন নামের এক পথচারীকে উদ্ধার করে সকাল ১০ টায় ঢামেকের জরুরী বিভাগে ভর্তি করান। নারায়াণগঞ্জ ফতুল্লাহ এলাকার ওয়াজেদ আলীর ছেলে রানা পেশায় ব্যবসায়ী। তিনি ঢাকায় ব্যবসায়ীক মালামাল কিনতে এসেছিলেন ।

ডা. সিদ্দিকুর রহমান সিদ্দিক (৫০) নামের এক ব্যক্তিকে চিটাগাং রোড থেকে বিকেল ৫টায় মজিবুর রহমান নামের এক আত্নীয় উদ্ধার করে ঢামেকের জরুরী বিভাগে ভর্তি করান। তিনি দাবি করেন, সিদ্দিকুরের পকেটে থাকা ২টি মোবাইল ও ৪০ হাজার টাকা খোয়া গেছে। নারায়ণগঞ্জের সোনারগাঁও থেকে তিনি এসেছিলেন।

সেলিম (৪৬) নামের এক ব্যক্তিকে যাত্রাবাড়ি মোড় থেকে সাড়ে চারটায় বাচ্চু নামের এক পথচারী উদ্ধার করে ঢামেকে নিয়ে আসেন। বিকাল চারটায় সাইফুল (২০) নামের এক ব্যক্তিকে গাবতলী থেকে পথচারী মিন্টু উদ্ধার করে ঢামেকে নিয়ে আসে।

বিকেল সাড়ে তিনটায় সবুজ (৪৫) নামের এক ব্যক্তিকে কামরাঙ্গীর চর বেড়ি বাধ থেকে সাড়ে তিনটায় পথচারী হাবিবুর রহামান উদ্ধার করে ঢামেকে নিয়ে আসনে। এর আধঘণ্টা পরে অর্থাৎ বিকেল ৪টায় মাইনুদ্দিন (৪০) নামের এক ব্যক্তিকে কাওরান বাজার সার্ক ফোয়ারার পাশ থেকে পথচারী কুদ্দুস উদ্ধার করে ঢামেকে নিয়ে আসেন।

বিকেল পৌনে পাঁচটায় আবু হাশেম (৩৫) নামের এক ব্যক্তিকে সাতরাস্তা থেকে পথচারী বাবুল উদ্ধার করে ঢামেকে নিয়ে আসেন। বিকেল সাড়ে চারটায় আব্দুল কাদের (৩০) নামের এক ব্যক্তিকে বনানী থেকে পথচারী জাকির উদ্ধার করে ঢামেকে নিয়ে আসন।

একই সময় অজ্ঞাত (৪০) এক পুরুষকে গুলিস্থান হলের সামনে থেকে পথচারী সোলাইমান উদ্ধার করে ঢামেকে নিয়ে আসেন। বিকেল পাঁচটায় অজ্ঞাত (৪৫) এক ব্যক্তিকে মহানগর নাট্ট মঞ্চের পাশ থেকে হানিফ নামের এক পথচারী উদ্ধার করে ঢামেকে নিয়ে আসেন।

তথ্যটি নিউজবাংলাদেশকে নিশ্চিত করেন ঢামেক পুলিশ ক্যাম্পের এএসআই সেন্টু চন্দ্র দাশ। জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক মোজাফ্ফর আলী জানান, “অজ্ঞান পার্টির সদস্যরা কিছু ভয়ঙ্কর রকমের ড্রাগের মত্রাতিরিক্ত প্রয়োগ করায় আবু হাশেম, আব্দুল কাদের ও অজ্ঞাত এক ব্যক্তির অবস্থা গুরুতর।”

নিউজবাংলাদেশ.কম/এএইচ/এনএইচ/এএইচকে

৩৯তম বিসিএস থেকে আরও ১৬৮ চিকিৎসক নিয়োগ থানায় আসা জনগণের সঙ্গে ভালো আচরণ করার নির্দেশ আইজিপির ডিএসইর পরিচালক নির্বাচনের মনোনয়ন সংগ্রহ সোমবার সচিবালয় এলাকায় হর্ন বাজালে জেল পর্দা উঠলো বঙ্গবন্ধু বিপিএলের ভুয়া দুদক চক্র আটক হাইকোর্টে হট্টগোলকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নোটিশ মিথিলা ফাহমির অন্তরঙ্গ ছবি সরানোর নির্দেশ পাটকল শ্রমিকদের আমরণ অনশনের হুমকি জেলার সিনেমা হলগুলোর প্রতি দৃষ্টি দিতে হবে: প্রধানমন্ত্রী জমকালো আয়োজনে বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী শুরু ইটিআইএনধারীদের রিটার্ন দা‌খি‌লে বাধ্য করা হবে: এনবিআর চেয়ারম্যান ফাইনালের আগে শ্রীলঙ্কার সাথে হার বাংলাদেশের জার্মানিতে সায়েন্টিস্ট অ্যাওয়ার্ড পেলেন ২ বাংলাদেশি বেগম রোকেয়া পদক পাচ্ছেন ৫ বিশিষ্ট নারী টাইগারদের সাথে দিবা-রাত্রির টেস্ট খেলতে চায় পাকিস্তান অভিযোগ প্রমাণ করে গণমাধ্যমে উপস্থাপন করুন, পদত্যাগ করবো: নুর খালেদার জামিন নিয়ে সরকার ‘জঘন্য নাটক’ করছে: ফখরুল দুর্নীতি করলে কাউকে ছাড় নয়: দুদক চেয়ারম্যান বিএনপির অপর নাম এখন নালিশ দল: কাদের যাত্রীর জ্যাকেটে কোটি টাকার সোনা পুঁজিবাজারে সব ধরনের সূচকে পতন রুম্পার প্রেমিক সৈকত চার দিনের রিমান্ডে ট্রিপল মার্ডারের সঙ্গে জড়িত সন্দেহে আটক দুই শ্বাসরুদ্ধ ফাইনালে বাংলাদেশের মেয়েদের সোনা জয় রুম্পার বন্ধু সৈকতকে রিমান্ডে চায় পুলিশ রুম্পা হত্যার বিচার দাবিতে উত্তাল স্টামফোর্ড চাকরিতে প্রবেশের বয়স সীমা ৩৫ করার দাবিতে গণঅনশন দিল্লিতে ভয়াবহ আগুনে নিহত ৪৩ সন্ধ্যায় ঝগড়া, রাতে স্ত্রীকে হত্যা করে স্বামীর আত্মহত্যা