artk
শুক্রবার, অক্টোবার ১৮, ২০১৯ ১:২৬   |  ২,কার্তিক ১৪২৬
বৃহস্পতিবার, মে ২১, ২০১৫ ৬:২৯

গুলশান অফিস নিয়ে সরকার মিথ্যাচার করছে: বিএনপি

media

ঢাকা: বিএনপি চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয় নিয়ে বিভিন্ন গণমাধ্যমে যেসব খবর প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ মিথ্যাচার, কাল্পনিক ও উদ্দেশ্যপ্রণোদিত বলে দাবি করেছে বিএনপি।

বৃহস্পতিবার বিকেলে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিএনপির ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান একথা বলেন। পাশাপাশি বিভিন্ন সময়ে  বিএনপিকে ধ্বংসের জন্য বিভিন্ন সংস্থার মাধ্যমে সরকার গুলশান কার্যালয় নিয়ে নেতিবাচক মিথ্যাচার করছে বলেও দাবি করে দলটি।

সংবাদকর্মীদের উদ্দেশ্যে সেলিমা বলেন, “আপনারা মিথ্যা কথায় কান দিবেন না। কোন খবর প্রচার হলে বিএনপি সিনিয়র নেতাদের সঙ্গে যোগাযোগ করে নিউজ করবেন। ২০০৮ সাল থেকে বিএনপির নামে অপপ্রচার করা হচ্ছে, তা আওয়ামী লীগ সরকারই করছে।”
 
তিনি বলেন, “সরবকারের ইন্ধনে মিথ্যা খবর প্রচার করা হচ্ছে। দলের মিডিয়া উইং কিছু করতে পারে না। তারা শুধু দলের সিদ্ধান্ত প্রকাশ করে। দলে সম্প্রতি দুজন দক্ষ নেতা নিয়োগ দেয়া হয়েছে, তা দলের সিদ্ধান্তে।”
 
বিএনপির এই নেতা বলেন, “বেগম খালেদা জিয়া আপোষহীন নেত্রী। দেশের গণতন্ত্রের জন্য কাজ করে যাচ্ছেন। তার জন্য সরকার বিএনপি চেয়ারপারসন ও দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে।”

তিনি আরো বলেন, “দলের অনেকের মধ্যে ক্ষোভ-বেদনা থাকতে পারে। বিভিন্ন সময়ে বিভিন্ন কথা বলতে পারেন। তবে খালেদা জিয়াকে কেউ বিভ্রান্ত করতে পারেনি।”

সংবাদ সম্মেলনে এসময় উপস্থিত ছিলেন- বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, সহ দফতর সম্পাদক আসাদুল করিম শাহীন, নির্বাহী কমিটির সদস্য বিলকিস জাহান শিরিন, মহিলা দলের সভাপতি নূরী আরা সাফা, সাধারণ সম্পাদক শিরিন সুলতানা প্রমুখ।

এর আগে গণমাধ্যমে পাঠানো বিএনপির এক বিবৃতিতেও বলা হয়, সম্প্রতি বাংলাদেশ প্রতিদিন নামক দৈনিক পত্রিকাসহ বেশকিছু অনলাইন নিউজ পোর্টালে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশানের রাজনৈতিক কার্যালয়ে কর্মরত বিশেষ সহকারী, প্রেস কর্মকর্তা ও নিরাপত্তা কর্মকর্তাদের বিষয়ে কাল্পনিক বিদ্বেষমূলক মিথ্যাচার প্রচার করা হচ্ছে।

নিউজবাংলাদেশ.কম/আরআর/এফকে

হাব সভাপতিকে ‘ধমক’ দিলেন ধর্ম সচিব স্পর্শকাতর জায়গা থেকে মোবাইল টাওয়ার সরানোর নির্দেশ ব্রেক্সিট চুক্তিকে ‘ক্ষতিকর’ বললেন টিউলিপ নতুন ব্রেক্সিট চুক্তি চূড়ান্ত: জনসন ছেঁড়া জিন্স পরে ট্রোলের শিকার সারা ইমরান খানের বিরুদ্ধে সাবেক স্ত্রী রেহাম খানের অভিযোগ যে কোনো মূল্যে পার্বত্য অঞ্চলে শান্তি প্রতিষ্ঠা করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী ক্যাসিনো বাণিজ্য: কাউন্সিলর সাঈদকে অপসারণ পদ্মায় বিজিবি-বিএসএফ গোলাগুলি, বিএসএফ জওয়ান নিহত! জাতীয় লিগে লেগ স্পিনার না খেলানোয় দুই কোচকে বিসিবিতে তলব দুধের চেয়েও বেশি ক্যালসিয়াম, পটাশিয়াম সজিনা পাতায় ফারমার্স ব্যাংকের সাবেক চেয়ারম্যানসহ ৮ জনের বিরুদ্ধে মামলা ভারত সফরের জন্য টাইগারদের টি-টোয়েন্টি দল ঘোষণা আবাসিক হলে গাঁজা সেবন: ২ ছাত্রলীগ নেতা আটক বিদেশি শিল্পীর বিজ্ঞাপনে অতিরিক্ত কর দিতে হবে: তথ্যমন্ত্রী গ্রামীণফোনের ১২ হাজার কোটি টাকা আদায়ে নিষেধাজ্ঞা ২৪ ঘণ্টায় ২৪৮ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি পুঁজিবাজারের পতন রোধে বিক্ষোভে বিনিয়োগকারীরা আমি তো আসলে মরেই গিয়েছিলাম: ওবায়দুল কাদের কঠোরভাবে নিয়ম মানুন, ইউজিসিকে প্রধানমন্ত্রী গাড়ি নিবন্ধনে জালিয়াতি: মুসা বিন শমসেরের বিরুদ্ধে মামলা ট্রাম্পের চিঠি ‘ডাস্টবিনে ছুঁড়ে ফেলেছিলেন’ এরদোয়ান গণভবনে যাবেন না যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক! ঢাকা কলেজ ছেড়ে কুষ্টিয়া সরকারি কলেজে আবরারের ভাই পুঁজিবাজারে সব ধরনের সূচকে পতন পরীক্ষার হলে ঢুকে ২০ ছাত্রের চুল কেটে দিলেন মাদরাসা অধ্যক্ষ আনোয়ারায় অ্যাম্বুলেন্সের সিলিন্ডার বিস্ফোরণে নিহত ২ প্রধানমন্ত্রীর সাক্ষাৎ পেতে নন এমপিও শিক্ষক-কর্মচারীদের অবস্থান যুদ্ধাপরাধ: রাজশাহীর টিপু সুলতানের রায় যে কোনো দিন আবরার হত্যার দায়ে ছাত্রলীগকে নিষিদ্ধ করার দাবি আ স ম রবের