artk
শনিবার, মার্চ ৭, ২০১৫ ১০:০১

নাটোরে ৫৬ রাউন্ড গুলি ও ২টি অস্ত্রসহ সন্ত্রাসী আটক

media

নাটোর: নাটোরে সাড়ে আট ঘণ্টা রুদ্ধশ্বাস অভিযান চালিয়ে বিপুল পরিমাণ গুলি ও দুটি অস্ত্রসহ সোহেল রানা (৩৫) নামের এক সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ।

গতকাল শুক্রবার রাত ১২টা থেকে শনিবার সকাল সাড়ে আটটা পর্যন্ত এই অভিযান চালানো হয়।

নাটোরের সহকারী পুলিশ সুপার রফিকুল ইসলাম জানান, হত্যাসহ বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত আসামি শহরের বড়গাছা বউবাজার এলাকার আবুল কালাম আজাদের ছেলে সোহেল রানাকে শুক্রবার রাত ১২টার দিকে গ্রেফতার করতে যায় একদল পুলিশ। এসময় পুলিশকে লক্ষ্য করে চার রাউন্ড গুলি ছুঁড়ে পালানোর চেষ্টা করে সোহেল। পরে অতিরিক্ত পুলিশ গিয়ে পুরো বাড়ি ঘিরে রেখে তাকে গ্রেফতারের চেষ্টা চালান। কিন্তু সোহেল পুলিশকে বলে, ‘আমাকে গ্রেফতার করার চেষ্টা করলে নিজেই মাথায় গুলি করে আত্মহত্যা করব।’ পরে পুলিশ সোহেলকে নানা তালবাহানা এবং প্রলোভন দেখিয়ে রাতের অন্ধকার কাটিয়ে উঠার চেষ্টা করে। 

অবশেষে ভোরের সূর্য ওঠার পর শনিবার সকাল সাড়ে আটটার দিকে সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নায়িরুজ্জামানের নেতৃত্বে ঘরের দরজা ভেঙে সোহেল রানাকে আটক করে পুলিশ। এসময় সোহেলে ঘরে তল্লাশি করে ৫৬ রাউন্ড গুলি, একটি পিস্তল, একটি রিভলবার এবং একটি ম্যাগজিন উদ্ধার করে।

নাটোরের পুলিশ সুপার বাসুদেব বনিক জানান, সোহেল রানা মানসিক রোগের আড়ালে বিভিন্ন অপকর্ম করে আসছিল। তাছাড়া নাশকতা চালাতে পারে এ ধরনের একটি গোপন সংবাদ পুলিশের কাছে আগে থেকেই ছিল। পরে পুলিশের একটি দল সাড়ে আট ঘণ্টা রুদ্ধশ্বাস অভিযান চালিয়ে সন্ত্রাসী সোহেল রানাকে আটক করতে সক্ষম হয়েছে। তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

নিউজবাংলাদেশ.কম এমএইচ/ এফএ

সূচকে পতন লেনদেন মন্দা করোনা আতঙ্ক: ইমিগ্রেশন থেকে বাংলাদেশিকে ফেরত পাঠালো ভারত সারাদেশ মাদক ও ইয়াবায় সয়লাব হয়ে গেছে: রাষ্ট্রপতি তাবিথের প্রার্থিতা বাতিল চেয়ে করা রিট খারিজ লক্ষ্মীপুর ও বগুড়ায় হচ্ছে প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শুন্য হাতে রাতেই দেশে ফিরছে টাইগাররা করোনাভাইরাস নিয়ন্ত্রণে নতুন ভ্যাকসিন বৃষ্টিতে পরিত্যক্ত বাংলাদেশ-পাকিস্তান তৃতীয় টি-টোয়েন্টি ৯৯৯ এ কল দিয়ে ধর্ষণ থেকে রক্ষা করোনাভাইরাস পরিস্থিতি পর্যবেক্ষণে চীন যাচ্ছেন ডব্লিউএইচও প্রধান নিবন্ধনের আওতায় ডে কেয়ার সেন্টার করোনাভাইরাস থেকে নিরাপদ থাকতে পারেন যেভাবে আফগানিস্তানে ৮৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত মোস্তাফিজকে বোলিং নিয়ে পরামর্শ দিলেন ওয়াসিম আকরাম বেরোবির শহীদ মুক্তার হলের সহকারী প্রভোস্ট সারোয়ার লাহরে বৃষ্টির কবলে বাংলাদেশ-পাকিস্তান তৃতীয় টি-টোয়েন্টি সিলেটে মাঝারি মাত্রার ভূমিকম্প বিএনপির সুরে কথা বলছেন মাহবুব তালুকদার: কাদের রাজধানীতে গাড়িচাপায় এসএসসি শিক্ষার্থী নিহত গোপীবাগে সংঘর্ষের ঘটনায় আ.লীগ নেতার মামলায় আটক ৫ কেন্দ্রে ভোটার বাড়লে আমাদের জয়ের ব্যবধানও বাড়বে: আতিকুল ঢাকাকে বাসযোগ্য নগরী হিসেবে গড়ে তুলব: ইশরাক দোলনায় ঘুমিয়ে রাখা পুলিশপুত্রের লাশ মিলল পুকুরে ডেঙ্গুকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে ইশতেহার ঘোষণা তাবিথের চীনে আটকেপড়া বাংলাদেশিদের ফিরিয়ে আনার নির্দেশ প্রধানমন্ত্রীর চীনে করোনাভাইরাস, মৃতের সংখ্যা বেড়ে ৮০ গোপীবাগে সংঘর্ষের ঘটনায় বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা বাগদাদে মার্কিন দূতাবাসের কাছে ফের রকেট হামলা হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে বাস্কেটবল তারকা ব্রায়ান্টসহ নিহত ৯ রাজস্ব ব্যবস্থাপনা সহজ হলে ঘাটতি থাকবে না: অর্থমন্ত্রী