artk
মঙ্গলবার, সেপ্টেম্বার ২৪, ২০১৯ ২:৪৭   |  ৮,আশ্বিন ১৪২৬
শনিবার, মার্চ ৭, ২০১৫ ১০:০১

নাটোরে ৫৬ রাউন্ড গুলি ও ২টি অস্ত্রসহ সন্ত্রাসী আটক

media

নাটোর: নাটোরে সাড়ে আট ঘণ্টা রুদ্ধশ্বাস অভিযান চালিয়ে বিপুল পরিমাণ গুলি ও দুটি অস্ত্রসহ সোহেল রানা (৩৫) নামের এক সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ।

গতকাল শুক্রবার রাত ১২টা থেকে শনিবার সকাল সাড়ে আটটা পর্যন্ত এই অভিযান চালানো হয়।

নাটোরের সহকারী পুলিশ সুপার রফিকুল ইসলাম জানান, হত্যাসহ বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত আসামি শহরের বড়গাছা বউবাজার এলাকার আবুল কালাম আজাদের ছেলে সোহেল রানাকে শুক্রবার রাত ১২টার দিকে গ্রেফতার করতে যায় একদল পুলিশ। এসময় পুলিশকে লক্ষ্য করে চার রাউন্ড গুলি ছুঁড়ে পালানোর চেষ্টা করে সোহেল। পরে অতিরিক্ত পুলিশ গিয়ে পুরো বাড়ি ঘিরে রেখে তাকে গ্রেফতারের চেষ্টা চালান। কিন্তু সোহেল পুলিশকে বলে, ‘আমাকে গ্রেফতার করার চেষ্টা করলে নিজেই মাথায় গুলি করে আত্মহত্যা করব।’ পরে পুলিশ সোহেলকে নানা তালবাহানা এবং প্রলোভন দেখিয়ে রাতের অন্ধকার কাটিয়ে উঠার চেষ্টা করে। 

অবশেষে ভোরের সূর্য ওঠার পর শনিবার সকাল সাড়ে আটটার দিকে সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নায়িরুজ্জামানের নেতৃত্বে ঘরের দরজা ভেঙে সোহেল রানাকে আটক করে পুলিশ। এসময় সোহেলে ঘরে তল্লাশি করে ৫৬ রাউন্ড গুলি, একটি পিস্তল, একটি রিভলবার এবং একটি ম্যাগজিন উদ্ধার করে।

নাটোরের পুলিশ সুপার বাসুদেব বনিক জানান, সোহেল রানা মানসিক রোগের আড়ালে বিভিন্ন অপকর্ম করে আসছিল। তাছাড়া নাশকতা চালাতে পারে এ ধরনের একটি গোপন সংবাদ পুলিশের কাছে আগে থেকেই ছিল। পরে পুলিশের একটি দল সাড়ে আট ঘণ্টা রুদ্ধশ্বাস অভিযান চালিয়ে সন্ত্রাসী সোহেল রানাকে আটক করতে সক্ষম হয়েছে। তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

নিউজবাংলাদেশ.কম এমএইচ/ এফএ

‘পরিচালক আমার শরীরের প্রতি ইঞ্চি দেখতে চেয়েছিলেন’ বেআইনি কর্মকাণ্ডের অভিযোগে কিশোরগঞ্জে বাণিজ্যমেলা বন্ধ ছাত্রদলের ওপর হামলা দেশের রাজনীতিতে অশনিসংকেত: ফখরুল ক্যাসিনো ব্যবসায়ীদের আয়কর ফাইল খতিয়ে দেখছে এনবিআর কখনো দাবি করিনি, আওয়ামী লীগ ধোয়া তুলসীপাতা: কাদের বাংলাদেশে প্রতিনিধি নিয়োগ দেবে ফেইসবুক ‘রোহিঙ্গাদের এনআইডি তৈরিতে ইসির ১৫ কর্মকর্তা-কর্মচারী জড়িত’ মগবাজারে ‘পিয়াসী বার’ ঘিরে রেখেছে পুলিশ মুশফিকের চেয়ে লিটন ফিল্ডিংয়ে ভালো! স্পা সেন্টারে অভিযান: রিমান্ডে ২ পুরুষ, কারাগারে ১৬ নারী ফাইনালে সেরা পারফরম্যান্স দেখতে চান প্রধান কোচ ডমিঙ্গো জয় নিয়েই দেশে ফিরতে চায় আফগানরা বাঘারপাড়ায় দুস্থদের চাল নিয়ে নয়ছয় ছাত্রদলের নতুন কমিটির কার্যক্রমে আদালতের স্থগিতাদেশ চীন সফরে তালেবান প্রতিনিধি দল ক্যাসিনোয় জড়িত কাউন্সিলরের বিরুদ্ধে মন্ত্রণালয় ব্যবস্থা নেয়নি জমি দখলের অভিযোগে মোসাদ্দেক আলী ফালুর বিরুদ্ধে মামলা হবিগঞ্জে সাংবাদিক হত্যা মামলায় ৩ জনের যাবজ্জীবন ক্যাসিনো-জুয়া: ফু-ওয়াং ক্লাবে পুলিশের অভিযান হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস শেয়ার দেয়া যাবে ফেসবুকে আশুগঞ্জ পাওয়ার বন্ডের আইপিও আবেদন শুরু কেনিয়ায় স্কুল ধসে পড়ে ৭ শিশুর মৃত্যু মালয়েশিয়ার হাসপাতালে জয়নাল হাজারী চাঙ্গা পুঁজিবাজার রোহিঙ্গাদের এনআইডি: নির্বাচন কর্মকর্তাসহ ৭ জনের বিরুদ্ধে দুদক মাছ উৎপাদনে বিশ্বে অষ্টম স্থানে বাংলাদেশ খুলনায় ৫ পুলিশের বিরুদ্ধে ধর্ষণের মামলা আফগানিস্তানে বিয়ের অনুষ্ঠানে সেনা হামলা: নিহত ৩৫ ‘গডফাদার-গ্র্যান্ডফাদার যারাই অপরাধ করবে শাস্তি পেতে হবে’ মাদক-দুর্নীতির চক্র না ভাঙ্গা পর্যন্ত অভিযান চলবে: কাদের