artk
শনিবার, মার্চ ৭, ২০১৫ ১০:০১

নাটোরে ৫৬ রাউন্ড গুলি ও ২টি অস্ত্রসহ সন্ত্রাসী আটক

media

নাটোর: নাটোরে সাড়ে আট ঘণ্টা রুদ্ধশ্বাস অভিযান চালিয়ে বিপুল পরিমাণ গুলি ও দুটি অস্ত্রসহ সোহেল রানা (৩৫) নামের এক সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ।

গতকাল শুক্রবার রাত ১২টা থেকে শনিবার সকাল সাড়ে আটটা পর্যন্ত এই অভিযান চালানো হয়।

নাটোরের সহকারী পুলিশ সুপার রফিকুল ইসলাম জানান, হত্যাসহ বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত আসামি শহরের বড়গাছা বউবাজার এলাকার আবুল কালাম আজাদের ছেলে সোহেল রানাকে শুক্রবার রাত ১২টার দিকে গ্রেফতার করতে যায় একদল পুলিশ। এসময় পুলিশকে লক্ষ্য করে চার রাউন্ড গুলি ছুঁড়ে পালানোর চেষ্টা করে সোহেল। পরে অতিরিক্ত পুলিশ গিয়ে পুরো বাড়ি ঘিরে রেখে তাকে গ্রেফতারের চেষ্টা চালান। কিন্তু সোহেল পুলিশকে বলে, ‘আমাকে গ্রেফতার করার চেষ্টা করলে নিজেই মাথায় গুলি করে আত্মহত্যা করব।’ পরে পুলিশ সোহেলকে নানা তালবাহানা এবং প্রলোভন দেখিয়ে রাতের অন্ধকার কাটিয়ে উঠার চেষ্টা করে। 

অবশেষে ভোরের সূর্য ওঠার পর শনিবার সকাল সাড়ে আটটার দিকে সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নায়িরুজ্জামানের নেতৃত্বে ঘরের দরজা ভেঙে সোহেল রানাকে আটক করে পুলিশ। এসময় সোহেলে ঘরে তল্লাশি করে ৫৬ রাউন্ড গুলি, একটি পিস্তল, একটি রিভলবার এবং একটি ম্যাগজিন উদ্ধার করে।

নাটোরের পুলিশ সুপার বাসুদেব বনিক জানান, সোহেল রানা মানসিক রোগের আড়ালে বিভিন্ন অপকর্ম করে আসছিল। তাছাড়া নাশকতা চালাতে পারে এ ধরনের একটি গোপন সংবাদ পুলিশের কাছে আগে থেকেই ছিল। পরে পুলিশের একটি দল সাড়ে আট ঘণ্টা রুদ্ধশ্বাস অভিযান চালিয়ে সন্ত্রাসী সোহেল রানাকে আটক করতে সক্ষম হয়েছে। তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

নিউজবাংলাদেশ.কম এমএইচ/ এফএ

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা