artk
শুক্রবার, মার্চ ৬, ২০১৫ ৭:৫৫

‘সরকার ৫ বছর ক্ষমতায় থাকবে’

media

মিরসরাই, প্রতিনিধি : আওয়ামী লীগ সরকার ৫ বছর পর্যন্ত ক্ষমতায় থাকবে। নির্দিষ্ট সময়ে পরবর্তী নির্বাচন অনুষ্ঠিত হবে। পেট্রলবোমা মেরে কোনো লাভ হবে না। সন্ত্রাসীদের বিরুদ্ধে গোটা বিশ্ব এখন ঐক্যবদ্ধ। জঙ্গিবাদকে বিদেশিরাও প্রশয় দেবে না। এ কথা বলেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

আজ শুক্রবার সাহেরখালী উচ্চ বিদ্যালয়ের দিনব্যাপী সাংস্কৃতিক প্রতিযোগিতা, গুণীজন সংবর্ধনা ও নবনির্মিত নুরুল ইসলাম ভূঁইয়া ভবন উদ্বোধনী অনুষ্ঠানে তিনি আরো বলেন, বিএনপি নেতারা পালিয়ে থেকে গোপনে পত্রিকায় প্রেস বিজ্ঞপ্তি পাঠিয়ে নাশকতা করছে। হরতাল-অবরোধে পেট্রলবোমা মেরে নিরীহ মানুষদের হত্যা করছে।

সকাল ১০টায় অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণা করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাদেরুজ্জামান আজাদ। বিদ্যালয়ের শিক্ষার্থীরা বিভিন্ন সাংস্কৃতিক প্রতিযোগিতায় অংশ নেয়। বিকেলে সাহেরখালী উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে শিক্ষা প্রসার ও সমাজ উন্নয়নে কামরুল হাসান এফসিএ এবং পেশা শিক্ষা প্রসার ও সমাজ উন্নয়নে বিশেষ অবদানের জন্য মাইনুল ইসলাম ভূঁইয়াকে সংবর্ধনা দেয়া হয়।

সভায় সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাদেরুজ্জামান। আবুল কাশেম রাজার অর্থায়নে নব নির্মিত নুরুল ইসলাম ভূঁইয়া ভবনের উদ্বোধন করেন প্রধান অতিথি গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম রেডক্রিসেন্ট সোসাইটির সাবেক সাধারণ সম্পাদক বর্ষিয়ান রাজনীতিবিদ নুরুল ইসলাম ভূঁইয়া।

নিউজ বাংলাদেশ.কম/এটিএস

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা