artk
রোববার, সেপ্টেম্বার ২২, ২০১৯ ২:৩৮   |  ৭,আশ্বিন ১৪২৬
শুক্রবার, মার্চ ৬, ২০১৫ ৪:১৮

বসুন্ধরায় অ্যালকাটেলের নিজস্ব এক্সপেরিয়েন্স স্টোর

media

ঢাকা: দেশের বাজারে তুলনামূলক কম দামে মোবাইল ডিভাইস পৌঁছে দিতে কাজ করছে বাংলাদেশে অ্যালকাটেল ওয়ানটাচের অথরাইজড ডিস্ট্রিবিউটর ইরাসেল লিমিটেড। আর গ্রাহকদের সহজেই সর্বশেষ প্রযুক্তির এসব ডিভাইস পরখ করে দেখার সুযোগ দিতে চালু করা হচ্ছে অ্যালকাটেল ওয়ানচটাচ এক্সপেরিয়েন্স স্টোর। তারই ধারাবাহিকতায় দেশের দ্বিতীয় বৃহত্তম শপিং সেন্টার বসুন্ধরা সিটি শপিং মলে অ্যালকাটেলের নিজস্ব এক্সপেরিয়েন্স স্টোর উদ্বোধন করা হয়েছে।

বুধবার সন্ধ্যায় বসুন্ধরা শপিং সেন্টারের লেভেল ৬ এর ‘ডি’ ব্লকের ৫৮, ৫৯, ৭২ ও ৭৩ নাম্বার শপের এই এক্সপেরিয়েন্স স্টোর আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন ইরাসেলের কান্ট্রি ম্যানেজার সিজু চেরুভালাত। এসময় উপস্থিত ছিলেন অ্যালকাটেল ওয়ানটাচের বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার রেজাউর রহমান রাসেলসহ অ্যালকাটেল ও ইরাসেলের কর্মকর্তাবৃন্দ।

ইরাসেলের কান্ট্রি ম্যানেজার সিজু চেরুভালাত বলেন, “এই এক্সপেরিয়েন্স স্টোরে অ্যালকাটেল ওয়ানটাচের সর্বশেষ বাজারে আসা ফিচার ফোন, স্মার্টফোন, ট্যাবলেটের পসরা সাজানো থাকছে। এখান থেকে গ্রাহকরা তাদের পছন্দের ডিভাইস ব্যবহারের অভিজ্ঞতা নিতে পারবেন। ফলে বাজেটের মধ্যে কোন ডিভাইসটি তার জন্য সবচেয়ে উপযোগী তা কেনার আগেই তারা সিদ্ধান্ত নিতে পারবেন। এছাড়া এখান থেকে নানা অফারও পাওয়া যাবে।”

অনুষ্ঠানে জানানো হয়, স্বাধীনতার মাস ও বাংলা নববর্ষ উপলক্ষে যেকেনো অ্যালকাটেল ডিভাইস কিনলে ৪ শতাংশ ছাড় দেয়া হচ্ছে। আগামী ৩০ এপ্রিল পর্যন্ত এই অফার চলবে। আগ্রহীদেরকে যমুনা ফিউচার পার্ক ও বসুন্ধরা সিটি শপিং মলের অ্যালকাটেল এক্সপেরিয়েন্স স্টোর থেকে সংশ্লিষ্ঠ লিফলেট সংগ্রহ করতে হবে। এরপর ওই লিফলেট দেখালে অফারটি পাওয়া যাবে।

উল্লেখ্য, এর আগে দেশের বৃহত্তম শপিং মল যমুনা ফিউচার পার্কে ও পরে বসুন্ধরা সিটি শপিং মলে একটি করে এক্সপেরিয়েন্স স্টোর চালু করা হয়। এগুলো ডিস্ট্রিবিউটর চ্যানেলের মাধ্যমে হলেও নতুন এক্সপেরিয়েন্স স্টোরটি নিজস্বভাবে চালু করা হয়েছে। এটি সরাসরি ইরাসেল লিমিটেড দ্বারা পরিচালিত হবে।

নিউজবাংলাদেশ.কম

নারায়ণগঞ্জে ডিবির গুলিতে পোশাক শ্রমিক আহত ১৫ বছর বয়সে ধর্ষিত হয়ে বাড়ি ছেড়েছেন নায়িকা বাংলাদেশের বিপক্ষে খেলবেন না ধোনি সদলবলে মধুর ক্যান্টিনে ছাত্রদলের সভাপতি-সম্পাদক কোহলিদের ভাতা দ্বিগুণ করলো ভারত চিকিৎসার জন্য ঢাকায় মিন্নি থানায় তরুণীকে গণধর্ষণ: সাবেক ওসিসহ ৫ পুলিশের বিরুদ্ধে মামলা লোহাগড়ায় তিন শিক্ষককে হাতুড়িপেটা বাংলাদেশের মানবাধিকার নিয়ে কড়া সমালোচনা জাতিসংঘে কুষ্টিয়ায় রিকশাচালকের গলাকাটা লাশ উদ্ধার আবৃত্তিকার কামরুল হাসান মঞ্জু আর নেই ক্ষমতায় টিকতে ১৩৪ জনকে হত্যা যুবরাজের ‘বেঁচে থাকতে পশ্চিমবঙ্গে এনআরসি হতে দেব না’ তেল শোধনাগারে হামলার প্রতিশোধ নেবে সৌদি আরব ‘মিসেস বাংলাদেশ’ হলেন মুনজারিন অবনী টেকনাফে আটকের পর ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা দম্পতি নিহত বাগেরহাটে ধর্ষণ মামলায় আ.লীগ নেতা গ্রেপ্তার পানির নিচে বিয়ের প্রস্তাব দিতে গিয়ে যুবকের মৃত্যু লাইবেরিয়ায় অগ্নিকাণ্ডে কুরআন তেলাওয়াতরত ২৭ শিক্ষার্থীর মৃত্যু ভারত থেকে অস্কারে যাচ্ছে ‘গাল্লি বয়’ সাকিব তাণ্ডবে আফগানদের বিরুদ্ধে জয় পেল টাইগাররা শিবপুরে মদপানে দুই শ্রমিকের মৃত্যু পাটগ্রামে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে কলেজছাত্রীর অবস্থান চট্টগ্রামের মুক্তিযোদ্ধা ক্রীড়া সংসদেও জুয়ার আসর ১৩০টি দেশ ভ্রমণ করেছেন এই অন্ধ পর্যটক ৪০ কোটি টাকা নিয়ে পালানো সেই টার্কি বাবলু স্ত্রীসহ গ্রেপ্তার দুর্নীতির দায়ে সরকারের পদত্যাগ করা উচিত: ফখরুল চলমান অভিযান জনমনে প্রত্যাশার সৃষ্টি করবে: টিআইবি স্কুল মাস্টারের ছেলে জি কে শামীমের ডন হয়ে ওঠা রাজধানীর ভূতের আড্ডায় অভিযান!