artk
শুক্রবার, মার্চ ৬, ২০১৫ ৪:১৮

বসুন্ধরায় অ্যালকাটেলের নিজস্ব এক্সপেরিয়েন্স স্টোর

media

ঢাকা: দেশের বাজারে তুলনামূলক কম দামে মোবাইল ডিভাইস পৌঁছে দিতে কাজ করছে বাংলাদেশে অ্যালকাটেল ওয়ানটাচের অথরাইজড ডিস্ট্রিবিউটর ইরাসেল লিমিটেড। আর গ্রাহকদের সহজেই সর্বশেষ প্রযুক্তির এসব ডিভাইস পরখ করে দেখার সুযোগ দিতে চালু করা হচ্ছে অ্যালকাটেল ওয়ানচটাচ এক্সপেরিয়েন্স স্টোর। তারই ধারাবাহিকতায় দেশের দ্বিতীয় বৃহত্তম শপিং সেন্টার বসুন্ধরা সিটি শপিং মলে অ্যালকাটেলের নিজস্ব এক্সপেরিয়েন্স স্টোর উদ্বোধন করা হয়েছে।

বুধবার সন্ধ্যায় বসুন্ধরা শপিং সেন্টারের লেভেল ৬ এর ‘ডি’ ব্লকের ৫৮, ৫৯, ৭২ ও ৭৩ নাম্বার শপের এই এক্সপেরিয়েন্স স্টোর আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন ইরাসেলের কান্ট্রি ম্যানেজার সিজু চেরুভালাত। এসময় উপস্থিত ছিলেন অ্যালকাটেল ওয়ানটাচের বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার রেজাউর রহমান রাসেলসহ অ্যালকাটেল ও ইরাসেলের কর্মকর্তাবৃন্দ।

ইরাসেলের কান্ট্রি ম্যানেজার সিজু চেরুভালাত বলেন, “এই এক্সপেরিয়েন্স স্টোরে অ্যালকাটেল ওয়ানটাচের সর্বশেষ বাজারে আসা ফিচার ফোন, স্মার্টফোন, ট্যাবলেটের পসরা সাজানো থাকছে। এখান থেকে গ্রাহকরা তাদের পছন্দের ডিভাইস ব্যবহারের অভিজ্ঞতা নিতে পারবেন। ফলে বাজেটের মধ্যে কোন ডিভাইসটি তার জন্য সবচেয়ে উপযোগী তা কেনার আগেই তারা সিদ্ধান্ত নিতে পারবেন। এছাড়া এখান থেকে নানা অফারও পাওয়া যাবে।”

অনুষ্ঠানে জানানো হয়, স্বাধীনতার মাস ও বাংলা নববর্ষ উপলক্ষে যেকেনো অ্যালকাটেল ডিভাইস কিনলে ৪ শতাংশ ছাড় দেয়া হচ্ছে। আগামী ৩০ এপ্রিল পর্যন্ত এই অফার চলবে। আগ্রহীদেরকে যমুনা ফিউচার পার্ক ও বসুন্ধরা সিটি শপিং মলের অ্যালকাটেল এক্সপেরিয়েন্স স্টোর থেকে সংশ্লিষ্ঠ লিফলেট সংগ্রহ করতে হবে। এরপর ওই লিফলেট দেখালে অফারটি পাওয়া যাবে।

উল্লেখ্য, এর আগে দেশের বৃহত্তম শপিং মল যমুনা ফিউচার পার্কে ও পরে বসুন্ধরা সিটি শপিং মলে একটি করে এক্সপেরিয়েন্স স্টোর চালু করা হয়। এগুলো ডিস্ট্রিবিউটর চ্যানেলের মাধ্যমে হলেও নতুন এক্সপেরিয়েন্স স্টোরটি নিজস্বভাবে চালু করা হয়েছে। এটি সরাসরি ইরাসেল লিমিটেড দ্বারা পরিচালিত হবে।

নিউজবাংলাদেশ.কম

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা