artk
শুক্রবার, মার্চ ৬, ২০১৫ ৪:১৮

বসুন্ধরায় অ্যালকাটেলের নিজস্ব এক্সপেরিয়েন্স স্টোর

media

ঢাকা: দেশের বাজারে তুলনামূলক কম দামে মোবাইল ডিভাইস পৌঁছে দিতে কাজ করছে বাংলাদেশে অ্যালকাটেল ওয়ানটাচের অথরাইজড ডিস্ট্রিবিউটর ইরাসেল লিমিটেড। আর গ্রাহকদের সহজেই সর্বশেষ প্রযুক্তির এসব ডিভাইস পরখ করে দেখার সুযোগ দিতে চালু করা হচ্ছে অ্যালকাটেল ওয়ানচটাচ এক্সপেরিয়েন্স স্টোর। তারই ধারাবাহিকতায় দেশের দ্বিতীয় বৃহত্তম শপিং সেন্টার বসুন্ধরা সিটি শপিং মলে অ্যালকাটেলের নিজস্ব এক্সপেরিয়েন্স স্টোর উদ্বোধন করা হয়েছে।

বুধবার সন্ধ্যায় বসুন্ধরা শপিং সেন্টারের লেভেল ৬ এর ‘ডি’ ব্লকের ৫৮, ৫৯, ৭২ ও ৭৩ নাম্বার শপের এই এক্সপেরিয়েন্স স্টোর আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন ইরাসেলের কান্ট্রি ম্যানেজার সিজু চেরুভালাত। এসময় উপস্থিত ছিলেন অ্যালকাটেল ওয়ানটাচের বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার রেজাউর রহমান রাসেলসহ অ্যালকাটেল ও ইরাসেলের কর্মকর্তাবৃন্দ।

ইরাসেলের কান্ট্রি ম্যানেজার সিজু চেরুভালাত বলেন, “এই এক্সপেরিয়েন্স স্টোরে অ্যালকাটেল ওয়ানটাচের সর্বশেষ বাজারে আসা ফিচার ফোন, স্মার্টফোন, ট্যাবলেটের পসরা সাজানো থাকছে। এখান থেকে গ্রাহকরা তাদের পছন্দের ডিভাইস ব্যবহারের অভিজ্ঞতা নিতে পারবেন। ফলে বাজেটের মধ্যে কোন ডিভাইসটি তার জন্য সবচেয়ে উপযোগী তা কেনার আগেই তারা সিদ্ধান্ত নিতে পারবেন। এছাড়া এখান থেকে নানা অফারও পাওয়া যাবে।”

অনুষ্ঠানে জানানো হয়, স্বাধীনতার মাস ও বাংলা নববর্ষ উপলক্ষে যেকেনো অ্যালকাটেল ডিভাইস কিনলে ৪ শতাংশ ছাড় দেয়া হচ্ছে। আগামী ৩০ এপ্রিল পর্যন্ত এই অফার চলবে। আগ্রহীদেরকে যমুনা ফিউচার পার্ক ও বসুন্ধরা সিটি শপিং মলের অ্যালকাটেল এক্সপেরিয়েন্স স্টোর থেকে সংশ্লিষ্ঠ লিফলেট সংগ্রহ করতে হবে। এরপর ওই লিফলেট দেখালে অফারটি পাওয়া যাবে।

উল্লেখ্য, এর আগে দেশের বৃহত্তম শপিং মল যমুনা ফিউচার পার্কে ও পরে বসুন্ধরা সিটি শপিং মলে একটি করে এক্সপেরিয়েন্স স্টোর চালু করা হয়। এগুলো ডিস্ট্রিবিউটর চ্যানেলের মাধ্যমে হলেও নতুন এক্সপেরিয়েন্স স্টোরটি নিজস্বভাবে চালু করা হয়েছে। এটি সরাসরি ইরাসেল লিমিটেড দ্বারা পরিচালিত হবে।

নিউজবাংলাদেশ.কম

সূচকে পতন লেনদেন মন্দা করোনা আতঙ্ক: ইমিগ্রেশন থেকে বাংলাদেশিকে ফেরত পাঠালো ভারত সারাদেশ মাদক ও ইয়াবায় সয়লাব হয়ে গেছে: রাষ্ট্রপতি তাবিথের প্রার্থিতা বাতিল চেয়ে করা রিট খারিজ লক্ষ্মীপুর ও বগুড়ায় হচ্ছে প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শুন্য হাতে রাতেই দেশে ফিরছে টাইগাররা করোনাভাইরাস নিয়ন্ত্রণে নতুন ভ্যাকসিন বৃষ্টিতে পরিত্যক্ত বাংলাদেশ-পাকিস্তান তৃতীয় টি-টোয়েন্টি ৯৯৯ এ কল দিয়ে ধর্ষণ থেকে রক্ষা করোনাভাইরাস পরিস্থিতি পর্যবেক্ষণে চীন যাচ্ছেন ডব্লিউএইচও প্রধান নিবন্ধনের আওতায় ডে কেয়ার সেন্টার করোনাভাইরাস থেকে নিরাপদ থাকতে পারেন যেভাবে আফগানিস্তানে ৮৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত মোস্তাফিজকে বোলিং নিয়ে পরামর্শ দিলেন ওয়াসিম আকরাম বেরোবির শহীদ মুক্তার হলের সহকারী প্রভোস্ট সারোয়ার লাহরে বৃষ্টির কবলে বাংলাদেশ-পাকিস্তান তৃতীয় টি-টোয়েন্টি সিলেটে মাঝারি মাত্রার ভূমিকম্প বিএনপির সুরে কথা বলছেন মাহবুব তালুকদার: কাদের রাজধানীতে গাড়িচাপায় এসএসসি শিক্ষার্থী নিহত গোপীবাগে সংঘর্ষের ঘটনায় আ.লীগ নেতার মামলায় আটক ৫ কেন্দ্রে ভোটার বাড়লে আমাদের জয়ের ব্যবধানও বাড়বে: আতিকুল ঢাকাকে বাসযোগ্য নগরী হিসেবে গড়ে তুলব: ইশরাক দোলনায় ঘুমিয়ে রাখা পুলিশপুত্রের লাশ মিলল পুকুরে ডেঙ্গুকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে ইশতেহার ঘোষণা তাবিথের চীনে আটকেপড়া বাংলাদেশিদের ফিরিয়ে আনার নির্দেশ প্রধানমন্ত্রীর চীনে করোনাভাইরাস, মৃতের সংখ্যা বেড়ে ৮০ গোপীবাগে সংঘর্ষের ঘটনায় বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা বাগদাদে মার্কিন দূতাবাসের কাছে ফের রকেট হামলা হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে বাস্কেটবল তারকা ব্রায়ান্টসহ নিহত ৯ রাজস্ব ব্যবস্থাপনা সহজ হলে ঘাটতি থাকবে না: অর্থমন্ত্রী