artk
সোমবার, সেপ্টেম্বার ২৩, ২০১৯ ১২:৪৫   |  ৮,আশ্বিন ১৪২৬
শুক্রবার, মার্চ ৬, ২০১৫ ৩:৫৩

৭ মার্চ জনসভার জন্য প্রস্তুত আওয়ামী লীগ

media

ঢাকা: ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে শনিবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত জনসভা সফল করতে ব্যাপক প্রস্তুতি নিচ্ছে আওয়ামী লীগ। এর আগে মঙ্গলবার আওয়ামী লীগের পক্ষ থেকে ১৪ দলের সমাবেশ করার কথা বলা হয়েছিল। কিন্তু শেষ মুহূর্তে এসে অঙ্গ সংগঠনগুলোকে সঙ্গে নিয়ে সমাবেশ করবে আওয়ামী লীগ। এ জন্য এরই মধ্যেই দলের সহযোগী ও ভাতৃপ্রতিম সংগঠনগুলোসহ ঢাকার আশেপাশের প্রতিটি জেলা কমিটির সঙ্গে বৈঠক করে  দলটির কেন্দ্রীয় নেতারা প্রয়োজনীয় নির্দেশনা দিয়েছেন।

কর্মসূচি অনুযায়ী, ৭ মার্চ বিকাল ৩টায় সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিতব্য জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

দিবসটি উদযাপন উপলক্ষে ৭ মার্চ  ভোর সাড়ে ৬টায় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনগুলোর পক্ষ থেকে বঙ্গবন্ধু ভবন ও দলীয় কার্যালয়ে জাতীয় এবং দলীয় পতাকা উত্তোলন, সকাল ৭ টায় বঙ্গবন্ধু ভবন প্রাঙ্গণে রক্ষিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ্য অর্পণ করা হবে।

আওয়ামী লীগের দায়িত্বশীল নেতারা বলেছেন, ১৯৭১ সালের ৭ মার্চ বাংলাদেশের সব রাস্তা এসে মিলিত হয়েছিল তৎকালীন রেসকোর্স ময়দানে, আজকের সোহরাওয়ার্দী উদ্যানে। এবারের সমাবেশেও ব্যাপক জনসমাগমের জন্য দলের পক্ষ থেকে কাজ করা হচ্ছে। 

নিউজবাংলাদেশ.কম/এসআই/এফই

নিউ ইয়র্ক আ.লীগের সেক্রেটারি ইমদাদ গ্রেপ্তার ভিসি’র পদত্যাগের দাবিতে পঞ্চম দিনের মতো অনশনে শিক্ষার্থীরা ফতুল্লায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ পিস্তলসহ সেই যুবলীগ নেতা টিনু আটক মার্কিন বাহিনীকে উপসাগরের বাইরে থাকার হুমকি রুহানির বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ ইবির নতুন প্রক্টর ড. পরেশ বউভাতের বদলে বরভাত! বাচ্চাকে মারধর করায় কেশবপুর থানায় একদল হনুমান অজয়ের কারণে বিয়ে হয়নি টাবুর ক্যাসিনো অভিযানে আটক সবাই বিএনপি-জামায়াতের: এইচটি ইমাম এবার গুলশানের ৩টি স্পা সেন্টারে পুলিশের অভিযান প্রিয়াঙ্কার এই বক্স ব্যাগের দাম কত জানেন? ৩ ভিসির কুশপুত্তলিকা দাহ ভিসি নাসিরের পরিকল্পনাতেই শিক্ষার্থীদের ওপর হামলা সৌদি যুবরাজের বিশেষ উড়োজাহাজে ইমরান খানের যুক্তরাষ্ট্র যাত্রা মিশরে সিসির বিরুদ্ধে বিক্ষোভ চলছে, পুলিশের টিয়ার গ্যাস হামলা নিজেদের বানানো ভয়ংকর ট্যাংক প্রদর্শন করলো ইরান চাঁদাবাজির অভিযোগে আওয়ামী লীগ নেত্রী বহিষ্কার পৃথিবীতে সব চেয়ে সুখী মানুষ মুসলিমরা বিএনপির ‘টপ টু বটম’ সবার পদত্যাগ করা উচিত: কাদের বিয়ে করে বরকে নিয়ে বাড়ি ফিরলেন কনে ফাইনালে বাংলাদেশ স্কোয়াডে কোনো পরিবর্তন নেই তোর আব্বারে ভিসি বানিয়ে দেই: শিক্ষার্থীদের প্রতি ভিসি দুই মাস পর অনুশীলনে ফিরলেন তামিম দুর্নীতির বিরোধী অভিযানে দল-মত দেখা হচ্ছে না: তথ্যমন্ত্রী ঢাবি দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের নবীনবরণ রোহিঙ্গা প্রত্যাবাসনে সরকার জোরালোভাবে কাজ করছে: কাদের জাতীয় মানবাধিকার কমিশনের নতুন চেয়ারম্যান নাছিমা বেগম নিরাপত্তা চেয়ে সিলেটের ৫৬ সাংবাদিকের জিডি