artk
শুক্রবার, মার্চ ৬, ২০১৫ ৩:৩৯

সেন্সরে যাচ্ছে সামারা

media

ঢাকা: ছাড়পত্রের জন্য সেন্সরে যাচ্ছে হরর ছবি ‘দ্য স্টোরি অব সামারা’। ছবিটির শুটিং শেষ হয়েছিল তিন মাস আগেই। সম্প্রতি শেষ হয়েছে এডিটিং, ব্যাকগ্রাউন্ড মিউজিকসহ অন্যান্য কাজও। রিকিয়া মাসুদো পরিচালিত এই হরর মুভিটি আগামী মে মাসে মুক্তি দেয়ার পরিকল্পনা করছে এর প্রযোজনা প্রতিষ্ঠান ভারটেক্স প্রডাকশন।

প্রযোজনা প্রতিষ্ঠান জানিয়েছে, শওকত আলী ইমন ‘দ্য স্টোরি অব সামারা’র ব্যাকগ্রাউন্ড মিউজিকের কাজ শেষ করেছেন। আগামী সপ্তাহেই ছাড়পত্রের জন্য ছবিটি সেন্সরে জমা দেয়া হবে। ছবির মিউজিক ডিরেক্টর হিসেবে কাজ করেছেন আলাউদ্দিন হক, ইমরান প্রমুখ। এ ছবিতে গান গেয়েছেন সামিনা চৌধুরী, এস আই টুটুল, ইমরান, পড়শী প্রমুখ।

দুটি ভিন্ন গ্রহ ও তার বাসিন্দাদের নিয়ে ছবির গল্পটি আবর্তিত হয়েছে। যেখানে ভিন্ন গ্রহ থেকে আসা অশুভ শক্তির মুখে পড়ে মানব সভ্যতা। তার হাত থেকে বাঁচতে পৃথিবীর পাঁচ তরুণ মিলিত হয় তাদের পঞ্চশক্তি নিয়ে। মোকাবেলা করে অশুভ শক্তিকে।

সামারা ছবির প্রধান চরিত্রে অভিনয় করেছেন সাঞ্জু ও সিবা। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন এটিএম শামসুজ্জামান, চিত্রলেখা গুহ, ডন, কাবিলা, পিয়া প্রমুখ।

নিউজবাংলাদেশ.কম/এমএ/এফই

ওয়েট অ্যান্ড সি: সাঈদে খোকনের ব্যাপারে দুদক চেয়ারম্যান আগামীতে আইসিসির সব আয়োজনে বিড করবে বাংলাদেশ: পাপন যশোরে ৯৪টি সোনার বারসহ ৩ যুবক আটক ১৯ সদস্যের প্রাথমিক টেস্ট দল ঘোষণা পাকিস্তানের পুঁজিবাজারে সূচক উত্থান ৯ মাসে যানজট নিরসন করতে দেখিনি, ৩ মাসে কি করবেন: আতিকুলকে তাবিথ নির্বাচনকে বিএনপি তাদের নেত্রীকে মুক্ত করার আন্দোলন মনে করছে: তাপস ইনিংস ব্যবধানে হারের আগে মহারাজের লড়াই দলের প্রয়োজনে জ্বলে উঠতে প্রস্তুত শান্ত সিঙ্গেল ডিজিটে সুদের ঋণ হলে বিনিয়োগ বাড়বে: ডিসিসিআই সভাপতি যুব বিশ্বকাপ: অচেনা স্কটল্যান্ডকেও হারাতে মরিয়া যুবটাইগাররা ব্রিজে ছবি তুলতে গিয়ে ধসে পড়ে নিহত ৯ আচরণবিধি বিধি লঙ্ঘন ঠেকানো না হলে জনগণের আস্থার সঙ্কট হবে: মাহবুব ইনজামাম-ধোনিকে টপকে গেলেন কোহলি লিফট দুর্ঘটনায় করণীয় দেশে ভোটার ১০ কোটি ৯৬ লাখ ৬ হাজার ১৮৭ খুলনায় যুবককে হত্যার দায়ে ৬ জনের যাবজ্জীবন মার্কিন যুক্তরাষ্ট্র নির্বাচন পর্যবেক্ষণ করবে: মার্কিন রাষ্ট্রদূত আরও ১৪ জেলার শিক্ষক নিয়োগ হাইকোর্টে স্থগিত বিজেপির নতুন সভাপতি হলেন জেপি নাড্ডা শেখ হাসিনার জনসভায় গণহত্যার মামলায় ৫ জনের মৃত্যুদণ্ড বাংলাদেশি অর্থ পাচারকারীদের বিরুদ্ধে প্রবাসীদের মানববন্ধন রোহিঙ্গা প্রত্যাবাসনে মিয়ানমারকে সহায়তা দিবে চীন সৌদি থেকে ১৮ দিনে ফেরত এসেছে ১৮৩৪ শ্রমিক ‘ভোট চুরির নীরব অস্ত্র’ ইভিএম বঙ্গোপসাগরে ফেলে দিতে হবে: আমীর খসরু তাবিথের গণসংযোগে অংশ নিয়েছেন ফখরুল পুলিশ হেফাজতে বিএফডিসির কর্মীর মৃত্যুতে কর্মচারীদের বিক্ষোভ সিইসির সঙ্গে বৈঠকে মার্কিন রাষ্ট্রদূত ভারতে মসজিদে হিন্দু বিয়ে চট্টগ্রামে দুই বাসের প্রতিযোগিতায় প্রাণ গেলো যুবকের