artk
শনিবার, ডিসেম্বার ১৪, ২০১৯ ১০:৫২   |  ৩০,অগ্রহায়ণ ১৪২৬
শুক্রবার, মে ১, ২০১৫ ৯:৩৫

সিটি নির্বাচন ছিলো সাজানো নাটক: রেজাউল করিম

media

ঢাকা: ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মোহাম্মাদ রেজাউল করিম বলেছেন, ২৮ এপ্রিল সিটি নির্বাচন ছিলো নির্বাচনের নামে সাজানো নাটক। হাজার কোটি টাকা খরচ করে এই রকম সাজানো নাটক করার কোন প্রয়োজন ছিল না।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবের সামনে ইসলামী শ্রমিক আন্দোলন আয়োজিত ইসলামী শ্রমনীতি বাস্তবায়নের মাধ্যমে শ্রমিকের ন্যায্য অধিকার প্রতিষ্ঠার লক্ষ্য শীর্ষক শ্রমিক সমাবেশে তিনি এ মন্তব্য করেন।

নাটকের নির্বাচন বাতিল করে নতুন নির্বাচনের দাবি করে তিনি বলেন, “মেহনতি মানুষের শ্রমের টাকা দিয়ে নাটকের নির্বাচন করবেন ইসলামী আন্দোলন এটা কখনো মেনে নেবে না।”

তিনি আরও বলেন, “সিটি নির্বাচন লাইনে যেসব ভোটার দেখা গিয়েছে তারা ছিলো মূলত ছাত্রলীগ-যুবলীগের ক্যাডার। কারণ ৫ জানুয়ারির নির্বাচনে ভোটকেন্দ্রে কোন লোক না থাকায় এবারের সিটি নির্বাচনে সরকার তার দলীয় ক্যাডার দিয়ে সারিবদ্ধভাবে লাইনে দাঁড় করিয়ে তার নীল নকশা বাস্তবায়ন করেছে।”

গণমাধ্যমের প্রতি আহব্বান জানিয়ে তিনি বলেন, “আপনারা ইসলামের কথা একটু প্রচার করার চেষ্টা করবেন। বাংলাদেশ বদমাইশে ভর্তি হয়ে গেছে। বদমাইশের আস্তানা বাংলাদেশে হতে পারে না।”

সংগঠনের সভাপতি ফখরুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন- মহাসচিব মাওলানা ইউনুস আহমেদ, ঢাকা মহানগরের সভাপতি এটিএম হেমায়েত উদ্দিন প্রমুখ।

নিউজবাংলাদেশ.কম/টিএ/এমএম

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ ইয়াবা কারবারি নিহত সা’দত আল-মাহমুদের দুটি বইয়ের মোড়ক উন্মোচন ভিটামিন ডি-এর চাহিদা পূরণ করবেন কিভাবে? খুলনায় পাটকল শ্রমিকদের অনশন তিনদিনের জন্য স্থগিত মঙ্গলে অদ্ভূত অক্সিজেন বুদ্ধিজীবী স্মৃতিসৌধে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা ভারতের নাগরিকত্ব আইনের সংশোধন চায় জাতিসংঘ শহীদ বুদ্ধিজীবী দিবস শনিবার, শ্রদ্ধা জানাতে প্রস্তুত স্মৃতিসৌধ বিশ্বে ক্ষমতাধর নারীর তালিকায় ২৯তম শেখ হাসিনা দণ্ডপ্রাপ্ত ব্যক্তিকে মুক্ত করা আইনের পরিপন্থী: গণপূর্তমন্ত্রী দৈনিক সংগ্রামের অফিসে ভাঙচুর, সম্পাদক পুলিশ হেফাজতে উত্তাল পরিস্থিতিতে শিলং সফর বাতিল করলেন অমিত শাহ ফিলিং স্টেশনে ৪ বছরে ৪৮ কোটি টাকার গ্যাস চুরি! ট্রাকের ধাক্কায় কবি নজরুল কলেজের শিক্ষার্থীর মৃত্যু ৪০ বছরের অভিজ্ঞতায় এত ভয়াবহ বার্ন দেখিনি: সামন্ত লাল শাজাহান খানের সম্পত্তির খোঁজ নেয়া উচিৎ: নিক্সন চৌধুরী ‘যত খুশি পেঁয়াজ নিয়া যান’ বীরগঞ্জে একসঙ্গে ২০ জোড়া এতিম তরুণ-তরুণীর বিয়ে ত্বকের যত্নে উপটান এনআরসি-সিএবি বিলের বিরুদ্ধে গণ-আন্দোলনের ডাক মমতার চাঁদপুরে গ্রাহকদের কোটি টাকা নিয়ে উধাও এনজিও জাপানের প্রধানমন্ত্রীও বাতিল করলেন ভারত সফর ২ মন্ত্রীর ভারত সফর বাতিলের কারণ জানালেন ওবায়দুল কাদের যুক্তরাজ্যে প্রথমবারের মতো এমপি সুনামগঞ্জের কন্যা আফসানা পাঞ্জাবি ও জ্যাকেটের পকেটে দুই কেজি স্বর্ণ খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির বিক্ষোভ সামুদ্রিক মাছে কাপড়ের রং মিশিয়ে বিক্রি নির্বাচনের ফল ব্রেক্সিটের জন্য শক্তিশালী ম্যান্ডেট: বরিস জনসন ব্রিটেন নির্বাচন: তৃতীয়বারের মতো নির্বাচিত রুপা হক টেকনাফে ৮ লাখ ইয়াবা অস্ত্র-গুলিসহ আটক ৪