artk
রোববার, সেপ্টেম্বার ২২, ২০১৯ ২:৪১   |  ৭,আশ্বিন ১৪২৬
শুক্রবার, মে ১, ২০১৫ ৩:০৫

কোম্পানীগঞ্জে সিএনজি-পাওয়ার টিলার সংঘর্ষে নিহত চার

media

নোয়াখালী: জেলার কোম্পানীগঞ্জ উপজেলার কোরালিয়া নামক স্থানে বসুরহাট-কবিরহাট সড়কে একটি সিএনজি চালিত অটোরিকশা ও পাওয়ার টিলালের সংঘর্ষে চারজন নিহত ও দুইজন আহত হয়েছেন।

শুক্রবার সকালে এ ঘটনা ঘটে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাজেদুল ইসলাম জানান, নোয়াখালী শহরের মধ্য করিমপুর গ্রামের ব্যবসায়ী বাবুল মিয়া পরিবারের সদস্যদের নিয়ে একটি সিএনজিযোগে সোনাপুর থেকে কোম্পানীগঞ্জের বসুরহাটে তার এক আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন। কোরালিয়া নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা মালবাহী একটি পাওয়ার টিলার সজোরে অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে চালকসহ সিএনজি সকল যাত্রী আহত হন। সিএনজিতে ছয়জন যাত্রী ছিলেন।

আহতদের প্রথমে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেওয়া হলে দুইজনের মৃত্যু হয়। পরে চারজনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোজি বেগম নামে একজন ও আরেকজনের মৃত্যু হয়।

নিহতদের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন নোয়াখালী শহরের করিমপুর গ্রামের বাবুল মিয়ার স্ত্রী ও তার নাতনী।

পুলিশ পাওয়ার টিলার চালক সাদ্দামকে আটক ও দুর্ঘটনা কবলিত সিএনজি অটোরিকশা ও পাওয়ার টিলার জব্দ করেছে।

হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন স্বপ্না রানী, মৌসুমী ও বাবুল মিয়া নামের তিন সিএনজি যাত্রী। তাদের মধ্যে বাবুল মিয়ার অবস্থা আশঙ্কাজনক। নিহতদের লাশ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়ছে।

নিউজবাংলাদেশ.কম/এফএ

নারায়ণগঞ্জে ডিবির গুলিতে পোশাক শ্রমিক আহত ১৫ বছর বয়সে ধর্ষিত হয়ে বাড়ি ছেড়েছেন নায়িকা বাংলাদেশের বিপক্ষে খেলবেন না ধোনি সদলবলে মধুর ক্যান্টিনে ছাত্রদলের সভাপতি-সম্পাদক কোহলিদের ভাতা দ্বিগুণ করলো ভারত চিকিৎসার জন্য ঢাকায় মিন্নি থানায় তরুণীকে গণধর্ষণ: সাবেক ওসিসহ ৫ পুলিশের বিরুদ্ধে মামলা লোহাগড়ায় তিন শিক্ষককে হাতুড়িপেটা বাংলাদেশের মানবাধিকার নিয়ে কড়া সমালোচনা জাতিসংঘে কুষ্টিয়ায় রিকশাচালকের গলাকাটা লাশ উদ্ধার আবৃত্তিকার কামরুল হাসান মঞ্জু আর নেই ক্ষমতায় টিকতে ১৩৪ জনকে হত্যা যুবরাজের ‘বেঁচে থাকতে পশ্চিমবঙ্গে এনআরসি হতে দেব না’ তেল শোধনাগারে হামলার প্রতিশোধ নেবে সৌদি আরব ‘মিসেস বাংলাদেশ’ হলেন মুনজারিন অবনী টেকনাফে আটকের পর ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা দম্পতি নিহত বাগেরহাটে ধর্ষণ মামলায় আ.লীগ নেতা গ্রেপ্তার পানির নিচে বিয়ের প্রস্তাব দিতে গিয়ে যুবকের মৃত্যু লাইবেরিয়ায় অগ্নিকাণ্ডে কুরআন তেলাওয়াতরত ২৭ শিক্ষার্থীর মৃত্যু ভারত থেকে অস্কারে যাচ্ছে ‘গাল্লি বয়’ সাকিব তাণ্ডবে আফগানদের বিরুদ্ধে জয় পেল টাইগাররা শিবপুরে মদপানে দুই শ্রমিকের মৃত্যু পাটগ্রামে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে কলেজছাত্রীর অবস্থান চট্টগ্রামের মুক্তিযোদ্ধা ক্রীড়া সংসদেও জুয়ার আসর ১৩০টি দেশ ভ্রমণ করেছেন এই অন্ধ পর্যটক ৪০ কোটি টাকা নিয়ে পালানো সেই টার্কি বাবলু স্ত্রীসহ গ্রেপ্তার দুর্নীতির দায়ে সরকারের পদত্যাগ করা উচিত: ফখরুল চলমান অভিযান জনমনে প্রত্যাশার সৃষ্টি করবে: টিআইবি স্কুল মাস্টারের ছেলে জি কে শামীমের ডন হয়ে ওঠা রাজধানীর ভূতের আড্ডায় অভিযান!