artk
শুক্রবার, মে ১, ২০১৫ ১১:৩৫

সাতক্ষীরায় ‘বন্দুকযুদ্ধে’ গুলিবিদ্ধ ১

media

সাতক্ষীরা: সাতক্ষীরার আশাশুনি উপজেলায় পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ কবির সরদার (৪০) নামে এক যুবক গুলিবিদ্ধ হয়েছে। এ সময় পুলিশের দুই সদস্যও আহত হয়। ঘটনাস্থল থেকে একটি এলজি, একটি রাম দা, একটি গুপ্তি ও একটি কার্তুজ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত দেড়টার দিকে আশাশুনি উপজেলার কুলতিয়া মোড়ে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ কবির সরদার আশাশুনি উপজেলার আগরদাড়ী গ্রামের মৃত জাফর সরদারের ছেলে।

পুলিশের দাবি, কবির সরদার আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। রাতে উপজেলার শোভনালী ও বুধহাটা এলাকায় রণপাহারার সময় কুলতিয়ার মোড় এলাকায় এক দল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় পুলিশ। এ সময় উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে ককটেল নিক্ষেপ করে এবং গুলিবর্ষণ করে ডাকাতেরা। পুলিশও আত্মরক্ষার্থে গুলি চালায়। উভয় পক্ষের মধ্যে গোলাগুলির এক পর্যায়ে ডাকাতরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় কবির সরদারকে আটক ও একটি দেশী এলজি, একটি রাম দা, একটি গুপ্তি ও একটি কার্তুজ উদ্ধার করা হয়।

গুলিবিদ্ধ কবির সরদার ও আহত দুই পুলিশ সদস্যকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাতক্ষীরা জেলা পুলিশের তথ্য কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) কামাল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

নিউজবাংলাদেশ.কম/আইকে/এফই

স্ত্রীকে নিয়ে মক্কায় যেতে চান ক্রিকেটার সাব্বির ফ্যান কারখানায় আগুনে নিহত ১০ জনের পরিচয় পাওয়া গেছে জাতীয় সংসদে প্রবাসীদের প্রতিনিধিত্ব নিশ্চিতের দাবি বিজয় দিবসে খালেদা জিয়াকে মুক্ত করার শপথ বিএনপির প্লাস্টিকের বোতল দিয়ে লাল-সবুজের বাংলাদেশ কঙ্গোতে বিদ্রোহীদের হামলায় ১৩ নারীসহ ২২ কৃষক নিহত হিটলারের আমলের লাইটার এখনও জ্বলে! ওষুধ ছাড়াই গ্যাস্ট্রিককে চিরবিদায়... বিক্ষোভ ছড়িয়ে পড়ল দিল্লিতেও বিজয় দিনের যত আয়োজন প্রতিবন্ধীকে ধর্ষণের পর হত্যায় অভিযুক্ত যুবক ‘বন্দুকযুদ্ধে’ নিহত জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নাশকতার মামলায় ফখরুলসহ বিএনপির ২৩ নেতার আগাম জামিন পাটকল শ্রমিকদের আন্দোলন ২২ ডিসেম্বর পর্যন্ত স্থগিত গাজীপুরে ফ্যান কারখানায় আগুন: নিহত ১০ আওয়ামী লীগেও রাজাকার আছে: আবদুল গাফ্ফার চৌধুরী পদ্মা ব্যাংকের সাবেক চেয়ারম্যান চিশতী পরিবারের বিরুদ্ধে ৫ মামলা অবৈধ লেভেল ক্রসিং বন্ধে হাইকোর্টের রুল গ্রাম পুলিশের চাকরি সরকারিকরণের নির্দেশ তরুণ গায়ক পৃথ্বীরাজের মৃত্যু কোহলি-রোহিতকেই ভয় পাচ্ছেন ব্রায়ান লারা সূচকে পতন অবৈধভাবে দেশে প্রবেশ করলে ফেরত পাঠাবে সরকার: পররাষ্ট্রমন্ত্রী রাজাকারের তালিকা যাচাই বাছাই করে দেখবে ট্রাইব্যুনাল: আইনমন্ত্রী রাজশাহীতে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ৩ সবচেয়ে দূষিত বায়ুর শহর ঢাকা আ.লীগের এবারের সম্মেলনে সর্বকালের সর্ববৃহৎ উপস্থিতি থাকবে।: কাদের মদ খেয়ে প্রতিবেশীকে পেটালেন সাবেক ভারতীয় ক্রিকেটার! পেশাদার ও সুপ্রশিক্ষিত সশস্ত্র বাহিনী গড়ে তুলতে চাই: প্রধানমন্ত্রী ১০ হাজার ৭৮৯ রাজাকারের তালিকা প্রকাশ