artk
রোববার, সেপ্টেম্বার ২২, ২০১৯ ২:৩৪   |  ৭,আশ্বিন ১৪২৬
শুক্রবার, মে ১, ২০১৫ ৯:১৬

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় ২ শিশু নিহত

media

দিনাজপুর: দিনাজপুর সদর ও পার্বতীপুর উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই শিশুর মৃত্যু হয়েছে।

নিহত শিশুরা হলো- দিনাজপুর জেলা শহরের নতুনপাড়া এলাকার সাহেদুল ইসলামের মেয়ে অনন্যা (৪) ও পার্বতীপুর উপজেলার কলেজপাড়ার আমজাদ হোসেনের কন্যা আংগুরি (৯)।

দিনাজপুর কোতয়ালী থানার অফিসার ইনচার্জ একেএম খালেকুজ্জামান জানান, বৃহস্পতিবার বিকেল সাড়ে পাঁচটার দিকে ফুলবাড়ী বাসস্ট্যান্ড-সুইহারী টার্মিনাল মহাসড়কের বড়বন্দর নতুন পাড়া এলাকায় বাড়ির পাশে মহাসড়কের ধারে শিশু অনন্যা ও অপর এক শিশু খেলা করছিল। এ সময় একটি মাইক্রোবাসকে সাইডট দিতে গিয়ে একটি ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে শিশুদের উপর উল্টে পড়ে। এতে অনন্যা ও তার অপর খেলার সাথী আহত হয়। আহত অবস্থায় তাদেরকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে রাত আটটার সময় শিশু অনন্যা মারা যায়। এলাকাবাসী ঘাতক ট্রাক্টরটিকে আটক করে রাখে।

অপরদিকে পার্বতীপুর মডেল থানার ওসি মাহবুবুল আলম জানান, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে পার্বতীপুর-ফুলবাড়ী মহাসড়কের ভবানীপুর বাজারে রাস্তা পারাপারের সময় ট্রাকের ধাক্কায় কলেজপাড়ার আমজাদ হোসেনের কন্যা আংগুরি (৯) নামের এক শিশুর আহত হয়। পরে গুরুতর অবস্থায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। এলাকাবাসী এসময় ট্রাক (ঢাকা মেট্রো-ট-৭৪৭৯) ও চালক পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার তাসুর ধুলাটিয়া গ্রামের মুত্যু আবু বক্করের ছেলে মিন্টু(৩২)কে আটক করে পার্বতীপুর মডেল থানায় সোপর্দ করে।

নিউজবাংলাদেশ.কম/এফএ

নারায়ণগঞ্জে ডিবির গুলিতে পোশাক শ্রমিক আহত ১৫ বছর বয়সে ধর্ষিত হয়ে বাড়ি ছেড়েছেন নায়িকা বাংলাদেশের বিপক্ষে খেলবেন না ধোনি সদলবলে মধুর ক্যান্টিনে ছাত্রদলের সভাপতি-সম্পাদক কোহলিদের ভাতা দ্বিগুণ করলো ভারত চিকিৎসার জন্য ঢাকায় মিন্নি থানায় তরুণীকে গণধর্ষণ: সাবেক ওসিসহ ৫ পুলিশের বিরুদ্ধে মামলা লোহাগড়ায় তিন শিক্ষককে হাতুড়িপেটা বাংলাদেশের মানবাধিকার নিয়ে কড়া সমালোচনা জাতিসংঘে কুষ্টিয়ায় রিকশাচালকের গলাকাটা লাশ উদ্ধার আবৃত্তিকার কামরুল হাসান মঞ্জু আর নেই ক্ষমতায় টিকতে ১৩৪ জনকে হত্যা যুবরাজের ‘বেঁচে থাকতে পশ্চিমবঙ্গে এনআরসি হতে দেব না’ তেল শোধনাগারে হামলার প্রতিশোধ নেবে সৌদি আরব ‘মিসেস বাংলাদেশ’ হলেন মুনজারিন অবনী টেকনাফে আটকের পর ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা দম্পতি নিহত বাগেরহাটে ধর্ষণ মামলায় আ.লীগ নেতা গ্রেপ্তার পানির নিচে বিয়ের প্রস্তাব দিতে গিয়ে যুবকের মৃত্যু লাইবেরিয়ায় অগ্নিকাণ্ডে কুরআন তেলাওয়াতরত ২৭ শিক্ষার্থীর মৃত্যু ভারত থেকে অস্কারে যাচ্ছে ‘গাল্লি বয়’ সাকিব তাণ্ডবে আফগানদের বিরুদ্ধে জয় পেল টাইগাররা শিবপুরে মদপানে দুই শ্রমিকের মৃত্যু পাটগ্রামে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে কলেজছাত্রীর অবস্থান চট্টগ্রামের মুক্তিযোদ্ধা ক্রীড়া সংসদেও জুয়ার আসর ১৩০টি দেশ ভ্রমণ করেছেন এই অন্ধ পর্যটক ৪০ কোটি টাকা নিয়ে পালানো সেই টার্কি বাবলু স্ত্রীসহ গ্রেপ্তার দুর্নীতির দায়ে সরকারের পদত্যাগ করা উচিত: ফখরুল চলমান অভিযান জনমনে প্রত্যাশার সৃষ্টি করবে: টিআইবি স্কুল মাস্টারের ছেলে জি কে শামীমের ডন হয়ে ওঠা রাজধানীর ভূতের আড্ডায় অভিযান!