artk
বৃহস্পতিবার, এপ্রিল ৩০, ২০১৫ ৮:২৩

শিগগিরই আওয়ামী দুর্বৃত্তদের শায়েস্তা করা হবে: ছাত্রদল

media

ঢাকা: বুধবার রাতে প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আংশিক সমাধি ফলক ভেঙে ফেলায় কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল।
 
আওয়ামী লীগকে দায়ী করে ছাত্রদল বলেছে, “এ কাজ করেছে আওয়ামী দুর্বৃত্তরা। শীঘ্রই তাদের শায়েস্তা করা হবে।”

বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি রাজিব আহসান ও সাধারণ সম্পাদক আকরামুল হাসান বলেন, “মহান মুক্তিযুদ্ধের সময় শেখ মুজিবসহ যখন আওয়ামী নেতৃবৃন্দ পালিয়েছিল, তখন জিয়াউর রহমান এদেশের স্বাধীনতা ঘোষণা দিয়ে সর্বপ্রথম পাকিস্তানি হানাদার বাহিনীর বিরুদ্ধে বিদ্রোহ ঘোষণা করে যুদ্ধ শুরু করেন। দীর্ঘ ৯ মাস রণাঙ্গনে যুদ্ধ করে দেশকে স্বাধীন করেন। পরবর্তীকালে তলাবিহীন ঝুড়ির বাংলাদেশকে স্বনির্ভর অর্থনীতির দেশ হিসেবে গড়ে তোলেন। বাংলাদেশি জাতীয়তাবাদের মাধ্যমে বাংলাদেশের সকল ধর্ম, বর্ণ ও গোত্রের মানুষকে দেশপ্রেমের এক মন্ত্রে উজ্জীবিত করেন।”
 
নেতারা বলেন, “সেই মহান নেতার সমাধিস্থলে আওয়ামী দুর্বৃত্তদের ভাংচুর আসলে তাদের মানসিক বিকারগ্রস্ততার পরিচয় বহন করে। অবৈধ সরকারের  নির্দেশেই এই জঘন্য কাজটি সংঘটিত হয়েছে। তা না হলে সংসদ ভবন সংলগ্ন এলকায় যে স্থানটি কঠোর নিরাপত্তা বলয়ের মধ্যে সেখানে কীভাবে এ ধরনের কাজ হতে পারে। সবদিক থেকে দিশেহারা এ সরকার এখন বাংলাদেশি জাতীয়তাবাদের প্রেরণার উৎস  জিয়াউর রহমানের সমাধিস্থলে আঘাত হানছে।”

নিউজবাংলাদেশ.কম/কেজেএইচ

যুক্তরাষ্ট্রকে চ্যালেঞ্জ ছুড়ে দিল হুয়াওয়ে ‘ভারত বুঝুক, হারের পর সামনে এসে উল্লাস করলে কেমন লাগে’ মৎস্য কর্মকর্তা লাঞ্ছিত, উপজেলা চেয়ারম্যান বরখাস্ত নারায়ণগঞ্জে শিশুসহ একই পরিবারের দগ্ধ ৮ নায়ক মান্না চলে যাওয়ার ১ যুগ করোনায় মৃত্যুর মিছিলে আরও ১০০ জন বাসের চাকায় পিষ্ট হয়ে ২ মেডিক্যাল শিক্ষার্থী নিহত ইঁদুরেই খেয়েছে ১ লাখ মেট্রিক টন ফসল করোনাভাইরাস আতঙ্কে সিঙ্গাপুরফেরত স্বামীকে রেখে পালালেন স্ত্রী ঘুষের অভিযোগ থেকে সিনহাকে অব্যাহতি কোভিড ১৯: এবার তাইওয়ানে প্রথম মৃত্যু ভোটাররা দেরিতে ঘুম থেকে উঠায় ভোট হবে ৯টায়: ইসি সচিব এই সেলফি তোলার পরেই ট্রেনের ধাক্কায় স্কুলছাত্রের মৃত্যু করোনাভাইরাস: প্রযুক্তিই চীনের শেষ ভরসা সঞ্চয়পত্রে নয়, সুদ কমেছে ডাকঘর সঞ্চয় স্কিমের: অর্থ মন্ত্রণালয় বিশ্বকাপজয়ী ৬ ক্রিকেটার নিয়ে বিসিবি একাদশ ঘোষণা সিরাজগঞ্জে বাস খাদে পড়ে নিহত ৩ চট্টগ্রাম, বগুড়া ও যশোর সিটিতে ভোট ২৯ মার্চ করোনাভাইরাস শনাক্তে বাংলাদেশকে উন্নত কিটস দেবে চীন একত্রে কাজ করবে ডিএসই ও সিএসই বিশ্রামে রিয়াদ, ফিরলেন তাসকিন-মোস্তাফিজ করের বকেয়া অর্থ না দেয়াও দুর্নীতি: দুদক চেয়ারম্যান দক্ষদের নিয়োগ দিচ্ছে টেসলা, ডিগ্রি না হলেও চলবে খালেদা জিয়ার প্যারোল আবেদন সরকার পায়নি: স্বরাষ্ট্রমন্ত্রী চিকেন পক্স হলে কী খাবেন বাংলা তারিখ ব্যবহারে নিষ্ক্রিয়তা কেন অবৈধ নয়: হাইকোর্ট কারিগরি শিক্ষার্থীদের বেশি গুরুত্ব দেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর ডিএসইএক্সের সেরা দ্বিতীয় উত্থান মুখ্যমন্ত্রী হিসেবে তৃতীয় মেয়াদে শপথ নিলেন কেজরিওয়াল ফিটনেস ও নিবন্ধনহীন গাড়ি বন্ধে সব জেলায় টাস্কফোর্স গঠনের নির্দেশ