artk
রোববার, সেপ্টেম্বার ২২, ২০১৯ ২:৩৫   |  ৭,আশ্বিন ১৪২৬
বৃহস্পতিবার, এপ্রিল ৩০, ২০১৫ ৮:২৩

শিগগিরই আওয়ামী দুর্বৃত্তদের শায়েস্তা করা হবে: ছাত্রদল

media

ঢাকা: বুধবার রাতে প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আংশিক সমাধি ফলক ভেঙে ফেলায় কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল।
 
আওয়ামী লীগকে দায়ী করে ছাত্রদল বলেছে, “এ কাজ করেছে আওয়ামী দুর্বৃত্তরা। শীঘ্রই তাদের শায়েস্তা করা হবে।”

বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি রাজিব আহসান ও সাধারণ সম্পাদক আকরামুল হাসান বলেন, “মহান মুক্তিযুদ্ধের সময় শেখ মুজিবসহ যখন আওয়ামী নেতৃবৃন্দ পালিয়েছিল, তখন জিয়াউর রহমান এদেশের স্বাধীনতা ঘোষণা দিয়ে সর্বপ্রথম পাকিস্তানি হানাদার বাহিনীর বিরুদ্ধে বিদ্রোহ ঘোষণা করে যুদ্ধ শুরু করেন। দীর্ঘ ৯ মাস রণাঙ্গনে যুদ্ধ করে দেশকে স্বাধীন করেন। পরবর্তীকালে তলাবিহীন ঝুড়ির বাংলাদেশকে স্বনির্ভর অর্থনীতির দেশ হিসেবে গড়ে তোলেন। বাংলাদেশি জাতীয়তাবাদের মাধ্যমে বাংলাদেশের সকল ধর্ম, বর্ণ ও গোত্রের মানুষকে দেশপ্রেমের এক মন্ত্রে উজ্জীবিত করেন।”
 
নেতারা বলেন, “সেই মহান নেতার সমাধিস্থলে আওয়ামী দুর্বৃত্তদের ভাংচুর আসলে তাদের মানসিক বিকারগ্রস্ততার পরিচয় বহন করে। অবৈধ সরকারের  নির্দেশেই এই জঘন্য কাজটি সংঘটিত হয়েছে। তা না হলে সংসদ ভবন সংলগ্ন এলকায় যে স্থানটি কঠোর নিরাপত্তা বলয়ের মধ্যে সেখানে কীভাবে এ ধরনের কাজ হতে পারে। সবদিক থেকে দিশেহারা এ সরকার এখন বাংলাদেশি জাতীয়তাবাদের প্রেরণার উৎস  জিয়াউর রহমানের সমাধিস্থলে আঘাত হানছে।”

নিউজবাংলাদেশ.কম/কেজেএইচ

নারায়ণগঞ্জে ডিবির গুলিতে পোশাক শ্রমিক আহত ১৫ বছর বয়সে ধর্ষিত হয়ে বাড়ি ছেড়েছেন নায়িকা বাংলাদেশের বিপক্ষে খেলবেন না ধোনি সদলবলে মধুর ক্যান্টিনে ছাত্রদলের সভাপতি-সম্পাদক কোহলিদের ভাতা দ্বিগুণ করলো ভারত চিকিৎসার জন্য ঢাকায় মিন্নি থানায় তরুণীকে গণধর্ষণ: সাবেক ওসিসহ ৫ পুলিশের বিরুদ্ধে মামলা লোহাগড়ায় তিন শিক্ষককে হাতুড়িপেটা বাংলাদেশের মানবাধিকার নিয়ে কড়া সমালোচনা জাতিসংঘে কুষ্টিয়ায় রিকশাচালকের গলাকাটা লাশ উদ্ধার আবৃত্তিকার কামরুল হাসান মঞ্জু আর নেই ক্ষমতায় টিকতে ১৩৪ জনকে হত্যা যুবরাজের ‘বেঁচে থাকতে পশ্চিমবঙ্গে এনআরসি হতে দেব না’ তেল শোধনাগারে হামলার প্রতিশোধ নেবে সৌদি আরব ‘মিসেস বাংলাদেশ’ হলেন মুনজারিন অবনী টেকনাফে আটকের পর ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা দম্পতি নিহত বাগেরহাটে ধর্ষণ মামলায় আ.লীগ নেতা গ্রেপ্তার পানির নিচে বিয়ের প্রস্তাব দিতে গিয়ে যুবকের মৃত্যু লাইবেরিয়ায় অগ্নিকাণ্ডে কুরআন তেলাওয়াতরত ২৭ শিক্ষার্থীর মৃত্যু ভারত থেকে অস্কারে যাচ্ছে ‘গাল্লি বয়’ সাকিব তাণ্ডবে আফগানদের বিরুদ্ধে জয় পেল টাইগাররা শিবপুরে মদপানে দুই শ্রমিকের মৃত্যু পাটগ্রামে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে কলেজছাত্রীর অবস্থান চট্টগ্রামের মুক্তিযোদ্ধা ক্রীড়া সংসদেও জুয়ার আসর ১৩০টি দেশ ভ্রমণ করেছেন এই অন্ধ পর্যটক ৪০ কোটি টাকা নিয়ে পালানো সেই টার্কি বাবলু স্ত্রীসহ গ্রেপ্তার দুর্নীতির দায়ে সরকারের পদত্যাগ করা উচিত: ফখরুল চলমান অভিযান জনমনে প্রত্যাশার সৃষ্টি করবে: টিআইবি স্কুল মাস্টারের ছেলে জি কে শামীমের ডন হয়ে ওঠা রাজধানীর ভূতের আড্ডায় অভিযান!