artk
রোববার, সেপ্টেম্বার ২২, ২০১৯ ২:৪১   |  ৭,আশ্বিন ১৪২৬
বৃহস্পতিবার, এপ্রিল ৩০, ২০১৫ ৩:১৮

শৈলকুপায় ফুটেছে অচেনা ফুল, কৌতূহলী মানুষের ভিড়

media

ঝিনাইদহ: শৈলকুপা উপজেলার ইব্রাহীমপুর গ্রামে অচেনা একটি ফুল নিয়ে কৌতূহল দেখা দিয়েছে এলাকাবাসীর মধ্যে। ফুলটি বুধবার মিজানুর রহমান বাবুলের বাড়ির সামনের বাগানে ফুটেছে। ফুলটি দেখার জন্য সেখানে ভিড় জমাচ্ছে প্রচুর মানুষ।

বাবুল নিউজবাংলাদেশকে বলেন, “আমার বাড়ির সামনে একটি আমবাগান আছে। বুধবার বিকেলে বাগানটিতে গিয়ে দেখি, মাটি ফুড়ে একটি কাণ্ড বের হয়েছে।”

তিনি আরো বলেন, “আজ সকালে বাগানে গিয়ে পরিপূর্ণ আকৃতির রঙিন একটি ফুল দেখতে পাই। ফুলটি দৈর্ঘ্য-প্রস্থে প্রায় এক ফুট। ফুলটির বড় আকৃতির পাপড়িগুলো বিভিন্ন রংয়ের। এর আগে বাগানটিতে কোনো ফুলগাছ ছিল না।”

অচেনা এ ফুলের খবর এলাকায় জানাজানি হলে দূর-দূরান্ত থেকে অসংখ্য মানুষ আসছে একনজর ফুলটি দেখার জন্য। এ ফুলকে ঘিরে এলাকাবাসীর মধ্যে সৃষ্টি হয়েছে কৌতূহল। কেউ জানে না এটি কোন জাতের ফুল।

উপজেলা কৃষি কর্মকর্তা বিজয়কৃষ্ণ হালদার নিউজবাংলাদেশকে বলে, “বিষয়টি আমি শুনেছি। খোঁজ-খবর নেয়ার জন্য লোক পাঠাচ্ছি।”

নিউজবাংলাদেশ.কম/এটিএস

নারায়ণগঞ্জে ডিবির গুলিতে পোশাক শ্রমিক আহত ১৫ বছর বয়সে ধর্ষিত হয়ে বাড়ি ছেড়েছেন নায়িকা বাংলাদেশের বিপক্ষে খেলবেন না ধোনি সদলবলে মধুর ক্যান্টিনে ছাত্রদলের সভাপতি-সম্পাদক কোহলিদের ভাতা দ্বিগুণ করলো ভারত চিকিৎসার জন্য ঢাকায় মিন্নি থানায় তরুণীকে গণধর্ষণ: সাবেক ওসিসহ ৫ পুলিশের বিরুদ্ধে মামলা লোহাগড়ায় তিন শিক্ষককে হাতুড়িপেটা বাংলাদেশের মানবাধিকার নিয়ে কড়া সমালোচনা জাতিসংঘে কুষ্টিয়ায় রিকশাচালকের গলাকাটা লাশ উদ্ধার আবৃত্তিকার কামরুল হাসান মঞ্জু আর নেই ক্ষমতায় টিকতে ১৩৪ জনকে হত্যা যুবরাজের ‘বেঁচে থাকতে পশ্চিমবঙ্গে এনআরসি হতে দেব না’ তেল শোধনাগারে হামলার প্রতিশোধ নেবে সৌদি আরব ‘মিসেস বাংলাদেশ’ হলেন মুনজারিন অবনী টেকনাফে আটকের পর ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা দম্পতি নিহত বাগেরহাটে ধর্ষণ মামলায় আ.লীগ নেতা গ্রেপ্তার পানির নিচে বিয়ের প্রস্তাব দিতে গিয়ে যুবকের মৃত্যু লাইবেরিয়ায় অগ্নিকাণ্ডে কুরআন তেলাওয়াতরত ২৭ শিক্ষার্থীর মৃত্যু ভারত থেকে অস্কারে যাচ্ছে ‘গাল্লি বয়’ সাকিব তাণ্ডবে আফগানদের বিরুদ্ধে জয় পেল টাইগাররা শিবপুরে মদপানে দুই শ্রমিকের মৃত্যু পাটগ্রামে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে কলেজছাত্রীর অবস্থান চট্টগ্রামের মুক্তিযোদ্ধা ক্রীড়া সংসদেও জুয়ার আসর ১৩০টি দেশ ভ্রমণ করেছেন এই অন্ধ পর্যটক ৪০ কোটি টাকা নিয়ে পালানো সেই টার্কি বাবলু স্ত্রীসহ গ্রেপ্তার দুর্নীতির দায়ে সরকারের পদত্যাগ করা উচিত: ফখরুল চলমান অভিযান জনমনে প্রত্যাশার সৃষ্টি করবে: টিআইবি স্কুল মাস্টারের ছেলে জি কে শামীমের ডন হয়ে ওঠা রাজধানীর ভূতের আড্ডায় অভিযান!