artk
বৃহস্পতিবার, এপ্রিল ৩০, ২০১৫ ৩:১১

গোল করতে না পেরে রোনালদোর রাগ

media

ঢাকা: বুধবার স্প্যানিশ লা লিগার খেলায় আয়েশি জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ। ঘরের মাঠ সান্টিয়াগো বার্নাব্যুতে লস ব্লাঙ্কোসরা ৩-০ গোলে পরাস্ত করেছে আলমেরিয়াকে। ফলে শীর্ষে থাকা বার্সেলোনার সঙ্গে পয়েন্টের ব্যবধানটা আবারো দুইয়ে নেমে এনেছে রিয়াল ।

এতে খুশি হওয়ার কথা ক্রিশ্চিয়ানো রোনালদোর। কিন্তু দু দুবার গোল পাওয়ার খুব কাছাকাছি গিয়েও গোল না পাওয়ায় ক্ষুব্ধ সিআরসেভেন। কিছুটা হতাশও। ফিফা বর্ষসেরা প্লেয়ারের সেই হতাশা ফেটে পড়েছে প্রতিপক্ষের জালে।

খেলার ৪৯ মিনিটের ঘটনা। জার্মান মিডফিল্ডার টনি ক্রুজের পাস থেকে লিগের ৪০তম গোলের ক্ষণ গুনছিলেন রোনালদো। কিন্তু প্রতিপক্ষ ডিফেন্ডার সিআরসেভেনের বাড়া ভাতে ছাই ঢেলে দেয়। বল ক্লিয়ার করতে গিয়ে নিজেদের জালেই তা জড়িয়ে দেয়। ২-০তে এগিয়ে যায় রিয়াল।

এরপর ম্যাচ শেষের ছয় মিনিট আগে আবারো গোল পেতে পারতেন রোনালদো। মাঝমাঠ থেকে প্রতিপক্ষের ডি বক্সে বল পাওয়ার জন্য অপেক্ষা করছিল পর্তুগাল অধিনায়ক। কিন্তু রোনালদোর সামনে থাকা রিয়াল ডিফেন্ডার আলভারো আরবেলোয়া সেই বলটি গোলে পরিণত করেন। ফলে হতাশায় ফেটে পড়তে দেখা গেছে তিনবার ফিফা প্লেয়ার অব দ্য ইয়ার ফুটবলারকে।

এর আগে প্রধমার্ধের এক মিনিট আগে আলমেরিয়ার রক্ষণব্যুহ ভাঙেন হামেস রদ্রিগেজ। দূরপাল্লার এক শটে লক্ষ্যভেদ করেন কলম্বিয়ান মিডফিল্ডার। এই জয়ে ৩৪ রাউন্ড শেষে ৮২ পয়েন্ট রিয়ালের। লিগ টেবিলের দ্বিতীয় স্থানে তারা। শীর্ষে থাকা বার্সার দখলে ৮৪ পয়েন্ট। আর টেবিলের তিন নম্বরে থাকা অ্যাটলেটিকো মাদ্রিদের সংগ্রহ ৭৫ পয়েন্ট।

লা লিগায় দিনের অন্য ম্যাচে বিকল্প ফুটবলার হিসেবে মাঠে নেমে অ্যাটলেটিকো মাদ্রিদকে জিতিয়েছেন ফার্নান্দো তোরেস। ইয়োলো সাবমেরিন খ্যাত ভিয়ারিয়ালকে ১-০ গোলে হারিয়েছে ভিসেন্ত ক্যালদেরনের অধিবাসীরা। খেলার ৭৪ মিনিটে গোল পায় ডিয়াগো সিমিওনের শিষ্যরা।

নিউজবাংলাদেশ.কম/এফকে

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা