artk
শুক্রবার, ডিসেম্বার ৬, ২০১৯ ৬:৫৩   |  ২২,অগ্রহায়ণ ১৪২৬
বৃহস্পতিবার, এপ্রিল ২৩, ২০১৫ ২:৩৪

সত্যিই আমি মজা পেয়েছি: সৌম্য সরকার

media


ঢাকা: পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি হাঁকিয়ে দারুণ খুশি তরুণ ক্রিকেটার সৌম্য সরকার। বুধবার পাকিস্তানের বিপক্ষে দশম ওয়ানডে ম্যাচ খেলতে নেমে প্রথম সেঞ্চুরি পেয়েছেন তিনি। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে সেই খুশিই ছড়িয়ে দিলেন সৌম্য।

সংবাদ সম্মেলনে তিনি বললেন, “সেঞ্চুরি করার পর এই যে আপনাদের সামনে আসতে পেরেছি, এটাই মজা। পাকিস্তানের বিপক্ষে সেঞ্চুরি করতে পেরে আমি অবশ্যই খুশি। ৪০ রান করার পর তামিম ভাই আমাকে বলেছিলো, বড় ইনিংস খেলে শেষ পর্যন্ত খেল, মজা পাবি। সত্যিই আমি মজা পেয়েছি।”

পাকিস্তানের বিপক্ষে হোয়াইটওয়াশ সিরিজে ম্যাচ সেরা হয়ে সংবাদ সম্মেলনের প্রবেশ করেই হাসলেন সৌম্য। তার হাসিতে উপস্থিত সবাই করতালি দিয়ে তাকে অভিনন্দন জানালেন। আক্ষরিক অর্থেই ম্যাচ জয়ের পর, ম্যাচ সেরা হিসেবে বাংলাদেশের মিডিয়ার সামনে সৌম্যর এটিই প্রথম সংবাদ সম্মেলন ছিল। নব্বইয়ের ঘরে এসেও ব্যাটসম্যানদের সঙ্গে অঙ্গাঅঙ্গিভাবে জড়িত নার্ভাসনেস নাকি সৌম্যকে স্পর্শই করেনি।

এ বিষয়ে তিনি বলেন, “৯৬ এ যখন ছিলাম। আমি আসলে দেখি নাই। সবসময় এমনই করি। ১০০, ৫০ করতে হবে তা মনে ছিল না। প্রথম বল যেভাবে খেলছি, শেষ বলও একইভাবে খেলছি। যা হয়েছে ভালো হয়েছে।”

সেঞ্চুরির উদযাপন নিয়ে তিনি বলেন, “আমি প্রথমে মনে করেছিলাম ছক্কা হবে না। পরে ছক্কা হওয়ার কারণে খুশিতে এমন হয়েছে। এটা মন থেকেই হয়েছে।”

নিউজবাংলাদেশ.কম/এসএস/এজে

ভারতের অবদান ছাড়া মুক্তিযুদ্ধের ইতিহাস অসম্পূর্ণ: পররাষ্ট্রমন্ত্রী শিকাগোর অফিস-আদালতে বাংলা ভাষা! খালেদার স্বাস্থ্য বিষয়ে নিরপেক্ষ প্রতিবেদন নিয়ে ফখরুলের সংশয় ১৭ জেলেকে আটক করেছে মিয়ানমার উল্টোপথের বাসের চাকায় পিষ্ট পথচারী অবশেষে বিয়ের পিঁড়িতে মিথিলা-সৃজিত রুম্পার মৃত্যুর ধোঁয়াশা কাটেনি ১ জন ছাড়া অন্য যেকোনো পদে পরিবর্তন: কাদের আপিল বিভাগে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে সরকার: মন্ত্রী বীরত্বে পদক পাচ্ছেন ডিজিসহ বিজিবির ৬০ সদস্য আইএস এর সেই টুপি খুঁজে পাচ্ছে না পুলিশ নামাজ পড়লে সুস্থ থাকা যায়: মার্কিন গবেষণা মৌলভীবাজারে ৪শ একর জমিতে কমলার চাষ ২০১৯ সালের সেরা অ্যাপ কল অফ ডিউটি আ.লীগে এখন কর্মীর চেয়ে নেতার সংখ্যা বেশি: কাদের প্রকৌশল শিক্ষায়ও সৃজনশীলতার প্রচুর সুযোগ রয়েছে: রাষ্ট্রপতি ‘সুদের হার কমেনি, ১১ মাস কী করলেন অর্থমন্ত্রী’ ৬ রানে অলআউট মালদ্বীপ পিরোজপুরে বিদ্যুৎস্পৃষ্টে ২ জনের মৃত্যু পুঁজিবাজারে সূচকের পতন, লেনদেনও মন্দা রোহিঙ্গাদের কারণে স্থানীয়দের কর্মসংস্থানের সুযোগ কমছে: টিআইবি বিএনপির আইনজীবীদের বিষ খেয়ে আত্মহত্যা করা উচিত: নাসিম আপিল বিভাগে এমন অবস্থা আগে কখনো দেখিনি: প্রধান বিচারপতি প্রতিবন্ধীদের জন্য উপজেলায় সহায়তা কেন্দ্র চালু হবে: প্রধানমন্ত্রী চিশতির শ্যালক কামাল গ্রেপ্তার এবার হবে ২৩৮ কিলোমিটার পাতাল রেল ৩ দেশ থেকে ভারতে যাওয়া অমুসলিমরা নাগরিকত্ব পাবেন রোহিঙ্গাদের কারণে কক্সবাজারবাসী ‘মানসিক চাপে’: টিআইবি বিএনপি অরাজকতা করলে সমুচিত জবাব দেয়া হবে: কাদের খালেদার জামিনে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ: ফখরুল