artk
বুধবার, এপ্রিল ২২, ২০১৫ ৮:৫৬

ব্যাংক ডাকাতির ঘটনায় হতাহতদের সহযোগিতার অশ্বাস

media

সাভার: আশুলিয়ায় ব্যাংক ডাকাতির ঘটনাস্থল পরিদর্শন শেষে ডাকাতদের প্রতিহত করার জন্য এলাকাবাসীকে ধন্যবাদ জানান স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। এসময় তিনি আহতদের চিকিৎসা প্রদান ও নিহতদের জন্য ব্যবস্থা করা হবে বলে জানান। তবে সুনির্দিষ্ট কোনো সহযোগিতার আশ্বাস না পাওয়ায় হতাশ হয়েছেন এলাকাবাসী।

ডাকাতের হামলায় নিহত ও গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তির ঘটনায় কাঠগড়া বাজারের পুরো এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। আবার এদের মধ্যে অধিকাংশ দারিদ্র পরিবারে সদস্য হওয়ায় তাদের পরিবার ও স্থানীয়রা চরম উৎকন্ঠায় পড়েছেন। বুধবার বিকেলে স্বরাষ্ট প্রতিমন্ত্রী ঘটনাস্থল পরিদর্শনে আসলে দারিদ্র্য পরিবারের সদস্যদের জন্য সরকারীভাবে সাহয্যের হাত বাড়িয়ে দেবেন এমন আশায় ছিলেন তারা।

তবে সন্ধ্যা ছয়টা দশ মিনিটে মন্ত্রী ঘটনাস্থলে পৌঁছে বাংলাদেশ কমার্স ব্যাংকের কাঠগড়া বাজার শাখার পরিদর্শন শেষে ডাকাত প্রতিহত করার জন্য এলাকবাসীকে ধন্যবাদ, আহতদের চিকিৎসা ও নিহতদের জন্য ব্যবস্থা করার কথা বলে চলে যান।

এসময় মন্ত্রী সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, “ডাকাতির ঘটনায় আইনশৃঙ্খলা পরিস্থিতির কোনো অবনতি হয়নি। এটি একটি বিচ্ছিন্ন ঘটনা। এ ধরনের ঘটনা ঘটতেই পারে। তবে ডাকাতরা টাকা লুট নয় নাশকতার উদ্ধেশ্যেই এ ধরনের ঘটনা ঘটিয়েছে।”

স্থানীয়রা জানান, ডাকাত প্রতিহত করতে গিয়ে ব্যাংক কর্মকর্তাসহ ৭জন স্থানীয় নিহত হয়েছে। এদের একজন স্থানীয় ফাষ্টফুড বিক্রেতা, দুই জন টেইলার্স দোকানের কর্মচারী ও একজন ক্ষুদে ব্যবসায়ী রয়েছেন। আহতদের মধ্যে অধিকাংশই নিজের খরচে চিকিৎসা করার সামর্থ্য নেই।

নিউজবাংলাদেশ.কম/এএইচকে

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা