artk
শনিবার, ডিসেম্বার ১৪, ২০১৯ ৯:৪৯   |  ৩০,অগ্রহায়ণ ১৪২৬
বুধবার, এপ্রিল ২২, ২০১৫ ৭:৪০

এসি/ডিসির ড্রামার হত্যার হুমকি দেওয়ার দায়ে অভিযুক্ত

media

অস্ট্রেলিয়ান রক ব্যান্ড এসি/ডিসির ড্রামার ফিল রুডের বিরুদ্ধে হত্যার হুমকি দেওয়ার দায়ে অভিযুক্ত করেছেন নিউজিল্যান্ডের এক আদালত। গাঁজা ও মেথাম্ফিটামিন রাখার দায়েও অভিযুক্ত হয়েছেন রুড।

গত বছর নভেম্বরে এই মামলায় রুডকে গ্রেফতার করা হয়। অবশ্য অভিযোগ অস্বীকার করেন তিনি। পরে জামিনে মুক্তি নিয়ে বাইরে থাকা রুড ঘটনার দিন নিজের রেস্টুরেন্টে আয়োজিত নতুন এ্যালবামের উদ্বোধনী পার্টি নিয়ে অসুখী ছিলেন। এক কর্মীকে পার্টি থেকে তাকে বাইরে নিয়ে যেতেও বলেন তিনি।

আদালতে গত মঙ্গলবারের শুনানিতে জানানো হয়, গত বছর আগস্টে "হেড জব" নামে সলো এ্যালবামটি প্রকাশের পর রুড বেশ কয়েকজন কর্মচারিকে বরখাস্ত করেছিলেন রুড।

নিজের রেস্টুরেন্ট "ফিলস প্লেস" এর যথেষ্ট নিরাপত্তা ব্যবস্থা না থাকার বিষয়েও তিনি জানতেন। একজনকে গুলি করে হত্যার হুমকি দেওয়ার আগে এক সহকারীকে ফোন করে লাশ সরিয়ে ফেলতে সহায়তা চান রুড।

সহকারীকে ফোনে যাকে গুলি করা হবে, তাকে বাইরে ফেলে দিয়ে আসতে মোটা অংকের অর্থেরও প্রস্তাব দেন তিনি। একাজের জন্য রুড নগদ অর্থের পাশাপাশি গাড়ি, বাড়িরও লোভ দেখান ওই সহকারীকে।

এরপর তিনি যাকে খুন করতে চাইছেন, তাকে ফোন করে হত্যার হুমকি দিয়ে আসতে বলেন।

হুমকির অভিযোগে ৬০ বছর বয়স্ক রুডের সাত বছরের কারাদণ্ড হতে পারে। অন্যদিকে, গাঁজা সেবনের জন্য তিন মাস ও মেথাম্ফিটামিন রাখার দায়ে ছয় মাসের জেলদণ্ড হতে পারে তার।

আগামী জুনে মামলার পরবর্তী শুনানির আগ পর্যন্ত অবশ্য তিনি জামিনে বর্তমানে মুক্ত রয়েছেন।

নিউজবাংলাদেশ.কম/এসজে

ট্রাম্পের বিরুদ্ধে ক্ষমতার অপব্যবহারের অভিযোগ প্রমাণিত সু চির নেদারল্যান্ডস পার্লামেন্ট সফর বাতিল বিজয় দিবসে নিয়ন্ত্রিত থাকবে রাজধানীর সেসব সড়ক ভারতের নাগরিকত্ব আইন উপমহাদেশে সংঘাত সৃষ্টি করবে: ফখরুল বাংলাদেশের বাজারে আসুসের ডুয়াল স্ক্রিন ল্যাপটপ রাজাকারের তালিকার প্রথম পর্ব প্রকাশ রোববার সাভারে অস্ত্র-গুলিসহ ইউপি সদস্য আটক কেরানীগঞ্জে প্লাস্টিক কারখানায় আগুন: আরও ১ জনের মৃত্যু ভারত আমাদের জায়গা না দিলে কোথায় যাব: প্রশ্ন রূপা গাঙ্গুলীর মোশতাক, জিয়ার মতো মীরজাফররা আর যেন ক্ষমতায় না আসে: হাসিনা প্রকাশ্যে এলো মিথিলা-সৃজিতের মধুচন্দ্রিমার ছবি মাহমুদউল্লাহ ফেরার ম্যাচে চট্টগ্রামের জয় খালেদা জিয়ার উপদেষ্টা কবির মুরাদ আর নেই শর্তসাপেক্ষে তামাবিল দিয়ে ভারতে যাওয়া শুরু ‘ঢাকার বাস দেখলে লজ্জা লাগে’ রুম্পাকে ধর্ষণের আলামত পাওয়া যায়নি: চিকিৎসক দৈনিক সংগ্রাম সম্পাদক ৩ দিনের রিমান্ডে বিসিবির খাবার খেয়ে ২৫ সাংবাদিক অসুস্থ নাঈমের ঝড়ে রংপুরের সংগ্রহ ১৫৭ সংগ্রাম সম্পাদকের বিরুদ্ধে ডিজিটাল আইনে মামলা জাতির শ্রেষ্ঠ সন্তানদের সর্বস্তরের মানুষের শ্রদ্ধা ভারতের এনআরসি বাংলাদেশের সার্বভৌমত্বের জন্য হুমকি: ফখরুল সংগ্রাম পত্রিকার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া উচিত : ওবায়দুল কাদের তরুণ ক্রীড়া সাংবাদিক অর্ণবের অকাল মৃত্য মাহমুদউল্লার ফেরার ম্যাচে টস জিতে ফিল্ডিংয়ে চট্টগ্রাম ‘ভারত বাঁচাও’ সমাবেশের ডাক কংগ্রেসের নাগরিকত্ব আইনের প্রতিবাদে মুর্শিদাবাদ ও উত্তর ২৪ পরগনায় ট্রেন-সড়ক অবরোধ মুসলিমবিদ্বেষী আইনের বিরুদ্ধে ভারতজুড়ে বিক্ষোভ বিনিয়োগে ঝুঁকির মাত্রা কমেছে মূলধন কমেছে ৮৬৭৭ কোটি টাকা, সূচকেও পতন