artk
বৃহস্পতিবার, ডিসেম্বার ১২, ২০১৯ ২:২০   |  ২৮,অগ্রহায়ণ ১৪২৬
বুধবার, এপ্রিল ২২, ২০১৫ ৫:৪৮

দাদা সাহেব ফালকে পুরস্কার পেলেন শাহরুখ

media

ভারতীয় চলচ্চিত্রের সর্বোচ্চ পুরস্কার হিসেবে খ্যাত দাদা সাহেব ফালকে পুরস্কার পেয়েছেন অভিনেতা শাহরুখ খান।

মঙ্গলবার মুম্বাইয়ে এক সাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে তার হাতে এই পুরস্কার তুলে দেয়া হয়। এছাড়াও এবছর এই পুরস্কারে ভূষিত হয়েছেন চলচ্চিত্র অভিনেত্রী জয়াপ্রদা।

অনুষ্ঠানে শাহরুখের হাতে এ সম্মান পদক তুলে দেন ভারতীয় রাজনীতিবিদ অমর সিং। পরে শাহরুখের সঙ্গে তাল মিলিয়ে নেচেছেনও তিনি। ভারতীয় চলচ্চিত্রে বিশেষ অবদান রাখার জন্য ৫০ বছর বয়সী কিং খান এই পুরস্কার পান। উচ্ছ্বসিত শাহরুখ পুরস্কারটি তার ভক্তদের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা জানিয়ে উৎসর্গ করেছেন।

এছাড়া এবারের পুরস্কার প্রাপ্তদের মধ্যে আরও রয়েছেন- রাজকুমার রাও, হুমা কোরেশী, টাইগার শ্রোফ, শ্রেয়াস তালপান্ডে, সংগীতশিল্পী উদিত নারায়ণ এবং পঙ্কজ উদাসসহ প্রমুখ।

প্রসঙ্গত, ভারতীয় চলচ্চিত্রে অবদান রাখার জন্য ১৯৬৯ সাল থেকে এই পুরস্কার দিয়ে আসছে ভারত সরকার।

নিউজবাংলাদেশ.কম/এমএম

নাইজারে জঙ্গি হামলায় ৭১ সৈন্য নিহত টস হেরে ব্যাটিংয়ে মাশরাফির ঢাকা প্লাটুন জামিন হলো না খালেদার দগ্ধ ৩২ জনের অবস্থাই আশঙ্কাজনক: স্বাস্থ্যমন্ত্রী আদালতের গেট থেকে আইনজীবী আটক নবজাতককে মধু খাওয়াবেন না বিএসএমএমইউর প্রতিবেদন ভুয়া: জয়নুল আবেদীন জরুরি সফরে দিল্লি যাচ্ছেন পররাষ্ট্রমন্ত্রী কেরানীগঞ্জে অগ্নিকাণ্ডে মৃতের সংখ্যা বেড়ে ১০ কুমার বিশ্বজিতের মায়ের মৃত্যু পাটকল শ্রমিকদের অনশনে শতাধিক শ্রমিক অসুস্থ খালেদার জামিন শুনানি চলছে দাবি মেনে নিয়েছে ‘এসএ টিভি’ শরীর চাঙ্গা রাখতে সিঁড়ি ভাঙুন নিয়মিত ঈশ্বরগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ মাদক কারবারি নিহত খালেদার জামিন শুনানি: দুপক্ষের ৬০ জন আইনজীবী থাকতে পারবেন সনদধারী আইনজীবীদেরই ঢুকতে দেয়া হচ্ছে ফতুল্লায় আগুনে পুড়লো অর্ধশত ঘর, আহত ১০ কেরানীগঞ্জে অগ্নিকাণ্ডে মৃত ৯ জন ক্লাব ব্রুজকে ৩-১ ব্যবধানে হারাল রিয়াল খালেদার জামিন শুনানি বৃহস্পতিবার, আদালতে কড়া নিরাপত্তা কেরানীগঞ্জে প্লাস্টিক কারখানায় অগ্নিকাণ্ডে নিহত ১ আশঙ্কাজনক ৩৪ পেটের চর্বি কমাবে মৌরি ববির শিক্ষক সমিতির সভাপতি আরিফ সম্পাদক খোরশেদ রোহিঙ্গাদের ফেরত পাঠাতে কাজ করছে যুক্তরাজ্য: রাষ্ট্রদূত নাগরিকত্ব বিলের প্রতিবাদে বিক্ষোভে আসাম-ত্রিপুরা উত্তাল বিশ্ববিদ্যালয়ে সান্ধ্য কোর্স বন্ধে নির্দেশনা সাংবাদিকদের প্রশ্ন শুনেই ফর্ম হারান ইমরুল! ১৩৫ কোটি টাকার অবৈধ সম্পদ, চিশতিসহ ৫ জনের বিরুদ্ধে মামলা সূচকের উত্থান লেনদেন মন্দা