artk
শুক্রবার, ডিসেম্বার ৬, ২০১৯ ৭:১৭   |  ২২,অগ্রহায়ণ ১৪২৬
বুধবার, এপ্রিল ২২, ২০১৫ ৩:৪৩

খালেদার নির্বাচনী প্রচারণায় জামায়াত কর্মীরা অংশ নিচ্ছে: মেনন

media

ঢাকা: খালেদা জিয়ার নির্বাচনী প্রচারণায় জামায়াত কর্মীরা অংশ নিচ্ছে বলে জানিয়েছেন বেসরকারি বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন।

বুধবার জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে বাংলাদেশ সাম্যবাদী দল আয়োজিত কমরেড লেনিনের ১৪৬তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় তিনি একথা জানান।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, “সিটি নির্বাচনে বিএনপি জামায়াতকে ছাড় দেয়নি। কিন্তু জামায়াত বিএনপিকে নানাভাবে ছাড় দিয়ে টিকে আছে। ডিসিসি নির্বাচনী প্রচারণায় খালেদা জিয়ার গাড়িবহরে দেশের বিভিন্ন জেলা থেকে আসা জামায়াত কর্মীরা অংশ নিচ্ছে।”

খালেদা জিয়া মাঠ থেকে পালানোর চেষ্টা করছেন জানিয়ে তিনি আরো বলেন, “উস্কানিমূলক বক্তব্য দিয়ে নির্বাচনের উৎসবমুখর পরিবেশ তিনি নষ্ট করছেন। কেননা তিন মাস সহিংসতা চালিয়ে তিনি জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছেন। এ নির্বাচনেও তাই তাদের মধ্যে দ্বিধা-দ্বন্দ্ব কাজ করছে।”

মেনন বলেন, “দেশে এখনও ২৯টির মতো জঙ্গি নেটওয়ার্ক সক্রিয়। তাই এ মুহূর্তে দেশের সবচেয়ে বড় সঙ্কট হচ্ছে ধর্মীয় মৌলবাদ ও জঙ্গিবাদ। এদের মূলহোতা হিসেবে কাজ করছে জামায়াত। বিএনপি-জামায়াত জোটের অনেক নেতাই এরসঙ্গে রয়েছে।”

আলোচনা সভায় শিল্পমন্ত্রী দিলীপ বড়ুয়া বলেন, “মার্কস ও লেনিনবাদ ধারণ করতে না পারার কারণে দেশে মৌলবাদ ও জঙ্গিবাদের উত্থান হচ্ছে।”

আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের অধ্যাপক এম এম আকাশ, ইতিহাস বিভাগের অধ্যাপক মেসবাহ কামাল, বাবুল বিশ্বাস  প্রমুখ।

নিউজবাংলাদেশ.কম/টিএ/এটিএস

চট্টগ্রামে এবার থানায় বিক্রি হবে পেঁয়াজ ভারতের অবদান ছাড়া মুক্তিযুদ্ধের ইতিহাস অসম্পূর্ণ: পররাষ্ট্রমন্ত্রী শিকাগোর অফিস-আদালতে বাংলা ভাষা! খালেদার স্বাস্থ্য বিষয়ে নিরপেক্ষ প্রতিবেদন নিয়ে ফখরুলের সংশয় ১৭ জেলেকে আটক করেছে মিয়ানমার উল্টোপথের বাসের চাকায় পিষ্ট পথচারী অবশেষে বিয়ের পিঁড়িতে মিথিলা-সৃজিত রুম্পার মৃত্যুর ধোঁয়াশা কাটেনি ১ জন ছাড়া অন্য যেকোনো পদে পরিবর্তন: কাদের আপিল বিভাগে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে সরকার: মন্ত্রী বীরত্বে পদক পাচ্ছেন ডিজিসহ বিজিবির ৬০ সদস্য আইএস এর সেই টুপি খুঁজে পাচ্ছে না পুলিশ নামাজ পড়লে সুস্থ থাকা যায়: মার্কিন গবেষণা মৌলভীবাজারে ৪শ একর জমিতে কমলার চাষ ২০১৯ সালের সেরা অ্যাপ কল অফ ডিউটি আ.লীগে এখন কর্মীর চেয়ে নেতার সংখ্যা বেশি: কাদের প্রকৌশল শিক্ষায়ও সৃজনশীলতার প্রচুর সুযোগ রয়েছে: রাষ্ট্রপতি ‘সুদের হার কমেনি, ১১ মাস কী করলেন অর্থমন্ত্রী’ ৬ রানে অলআউট মালদ্বীপ পিরোজপুরে বিদ্যুৎস্পৃষ্টে ২ জনের মৃত্যু পুঁজিবাজারে সূচকের পতন, লেনদেনও মন্দা রোহিঙ্গাদের কারণে স্থানীয়দের কর্মসংস্থানের সুযোগ কমছে: টিআইবি বিএনপির আইনজীবীদের বিষ খেয়ে আত্মহত্যা করা উচিত: নাসিম আপিল বিভাগে এমন অবস্থা আগে কখনো দেখিনি: প্রধান বিচারপতি প্রতিবন্ধীদের জন্য উপজেলায় সহায়তা কেন্দ্র চালু হবে: প্রধানমন্ত্রী চিশতির শ্যালক কামাল গ্রেপ্তার এবার হবে ২৩৮ কিলোমিটার পাতাল রেল ৩ দেশ থেকে ভারতে যাওয়া অমুসলিমরা নাগরিকত্ব পাবেন রোহিঙ্গাদের কারণে কক্সবাজারবাসী ‘মানসিক চাপে’: টিআইবি বিএনপি অরাজকতা করলে সমুচিত জবাব দেয়া হবে: কাদের