artk
শুক্রবার, ডিসেম্বার ৬, ২০১৯ ৮:০৭   |  ২২,অগ্রহায়ণ ১৪২৬
বুধবার, এপ্রিল ২২, ২০১৫ ২:৩৯

ধানমন্ডিতে যুবলীগ নেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার

media

রাজধানীর ধানমন্ডিতে এনায়েত কবীর চঞ্চল (৪৫) নামে এক যুবলীগ নেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে। তিনি আত্মহত্যা করেছেন বলে ধারণা পুলিশের।

আজ বুধবার সাড়ে ১১ টার দিকে ধানমন্ডির এক এর ৩৯ নম্বর ভবনের নিচতলায় গ্যারেজের পাশের বাথরুম থেকে মরদেহ ও একটি লাইসেন্স করা পিস্তল উদ্ধার করা হয়।  

ধানমন্ডি থনার ওসি এ বি সিদ্দিক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।  মাথায় গুলিবিদ্ধ অবস্থায় লাশটি উদ্ধার করা হয় বলে তিনি জানান।

এনায়েত কবির চঞ্চল (৫০) যুবলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতিমণ্ডলির সদস্য ছিলেন।

ধানমন্ডি থনার ওসি আরো জানান, ভবনের বাসিন্দারা গুলির শব্দ পেয়ে থানায় খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ভবনের নিচতলায় গ্যারেজের পাশের টয়লেটের ভিতর থেকে লাশ উদ্ধার করে।

ওসি এ বি সিদ্দিক নিউজবাংলাদেশ.কমকে বলেন, পুলিশ ভেতর থেকে বন্ধ থাকা বাথরুমের দরজা ভেঙ্গে লাশটি উদ্ধার করে। এসময় নিহতের ডানহাতে পিস্তল ছিল।

চঞ্চলের বাড়ি নড়াইলের নড়াগাতী থানার ডুমুরিয়া গ্রামে। স্ত্রী ও তিন ছেলেকে নিয়ে তিনি ধানমণ্ডির ওই বাসায় থাকতেন বলে জানা গেছে।

চঞ্চল মাইগ্রেনের সমস্যায় ভুগছিলেন জানিয়ে তিনি বলেন, “উনি (চঞ্চল) টয়লেটের দরজা আটকে মাথায় গুলি করে আত্মহত্যা করেছেন বলে তার স্ত্রী-ছেলেরা জানিয়েছেন।”

ব্যবসায়ী চঞ্চল রাজধানীর ইস্টার্ন মল্লিকা মার্কেটের দোকান মালিক সমিতির সভাপতি ছিলেন। তিনি শেখ জামাল ফুটবল ক্লাবের পরিচালক ছিলেন বলেও জানান হাসনাত।

তিনি বলেন, চঞ্চলের বড় ছেলে তন্ময় নর্থ-সাউথ বিশ্ববিদ্যালয়ের বিবিএর ছাত্র। মেঝ ছেলে তাওহিদ আহসান একটি ইংলিশ মিডিয়াম স্কুলের ‘ও’ লেভেলের এবং ছোট ছেলে আদনার নবম শ্রেণির ছাত্র।

পুলিশের ধানমন্ডি অঞ্চলের সহকারী কমিশনার রেজাউল করিমের দাবি, প্রাথমিক তদন্তে নিজের লাইসেন্স করা পিস্তল মাথায় ঠেকিয়ে এনায়েত আত্মহত্যা করেছে বলে নিশ্চিত হওয়া গেছে। এনায়েতের স্বজনদের বরাত দিয়ে রেজাউল করিমের দেওয়া ভাষ্য, কিছুদিন ধরে এনায়েত বিষণ্নতায় ভুগছিলেন। আধ্যাত্মিক কথাবার্তা বলছিলেন।

ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

নিউজবাংলাদেশ.কম/এইচ/এসজে

ধর্মঘটে অচল অবস্থা বিরাজ করছে ফ্রান্সে চট্টগ্রামে এবার থানায় বিক্রি হবে পেঁয়াজ ভারতের অবদান ছাড়া মুক্তিযুদ্ধের ইতিহাস অসম্পূর্ণ: পররাষ্ট্রমন্ত্রী শিকাগোর অফিস-আদালতে বাংলা ভাষা! খালেদার স্বাস্থ্য বিষয়ে নিরপেক্ষ প্রতিবেদন নিয়ে ফখরুলের সংশয় ১৭ জেলেকে আটক করেছে মিয়ানমার উল্টোপথের বাসের চাকায় পিষ্ট পথচারী অবশেষে বিয়ের পিঁড়িতে মিথিলা-সৃজিত রুম্পার মৃত্যুর ধোঁয়াশা কাটেনি ১ জন ছাড়া অন্য যেকোনো পদে পরিবর্তন: কাদের আপিল বিভাগে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে সরকার: মন্ত্রী বীরত্বে পদক পাচ্ছেন ডিজিসহ বিজিবির ৬০ সদস্য আইএস এর সেই টুপি খুঁজে পাচ্ছে না পুলিশ নামাজ পড়লে সুস্থ থাকা যায়: মার্কিন গবেষণা মৌলভীবাজারে ৪শ একর জমিতে কমলার চাষ ২০১৯ সালের সেরা অ্যাপ কল অফ ডিউটি আ.লীগে এখন কর্মীর চেয়ে নেতার সংখ্যা বেশি: কাদের প্রকৌশল শিক্ষায়ও সৃজনশীলতার প্রচুর সুযোগ রয়েছে: রাষ্ট্রপতি ‘সুদের হার কমেনি, ১১ মাস কী করলেন অর্থমন্ত্রী’ ৬ রানে অলআউট মালদ্বীপ পিরোজপুরে বিদ্যুৎস্পৃষ্টে ২ জনের মৃত্যু পুঁজিবাজারে সূচকের পতন, লেনদেনও মন্দা রোহিঙ্গাদের কারণে স্থানীয়দের কর্মসংস্থানের সুযোগ কমছে: টিআইবি বিএনপির আইনজীবীদের বিষ খেয়ে আত্মহত্যা করা উচিত: নাসিম আপিল বিভাগে এমন অবস্থা আগে কখনো দেখিনি: প্রধান বিচারপতি প্রতিবন্ধীদের জন্য উপজেলায় সহায়তা কেন্দ্র চালু হবে: প্রধানমন্ত্রী চিশতির শ্যালক কামাল গ্রেপ্তার এবার হবে ২৩৮ কিলোমিটার পাতাল রেল ৩ দেশ থেকে ভারতে যাওয়া অমুসলিমরা নাগরিকত্ব পাবেন রোহিঙ্গাদের কারণে কক্সবাজারবাসী ‘মানসিক চাপে’: টিআইবি