artk
বুধবার, এপ্রিল ১৫, ২০১৫ ৬:৩৬

তাবিথের জন্য ভোট চাইলেন মওদুদ

media

ঢাকা: উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি সমর্থিত মেয়র পদপ্রার্থী তাবিথ আউয়ালকে নির্বাচিত করতে সবার কাছে ভোট চেয়েছেন দলটির স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদ।

বুধবার বিকেলে রাজধানীর মোহাম্মদপুরের কৃষি মার্কেট সংলগ্ন এক পথসভায় তিনি তাবিথের পক্ষে নির্বাচনী প্রচারনায় অংশ নিয়ে সবার কাছে ভোট চান।

পথসভায় মওদুদ বলেন, “দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে বিএনপি সমর্থিত প্রার্থী তাবিথ আউয়ালকে ভোট দিয়ে নির্বাচিত করতে হবে। বিএনপি ভোটের রাজনীতিতে বিশ্বাসী। ২৮ তারিখের সিটি করপোরেশন নির্বাচনে নীরব ভোটে বিপ্লবের মাধ্যমে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে।”

তিনি আরো বলেন, “তাবিথ আউয়ালের পক্ষে গণজোয়ার প্রমাণ করে, বিএনপির চলমান আন্দোলনের সঙ্গে জনগণ সম্পৃক্ত রয়েছে।”

ভোটচুরি ও কারচুপি ঠেকাতে সবাইকে ভোটকেন্দ্রে যেতে হবে উল্লেখ করে মওদুদ বলেন, “রিটার্নিং কর্মকর্তা ফলাফল ঘোষণা না করা পর্যন্ত কেউ ভোটকেন্দ্র ছাড়বেন না।”

এসময় তাবিথ আউয়াল বলেন, “আপনারা আমার প্রতি যে সমর্থন জানিয়েছেন তা ভোটকেন্দ্রে ব্যালটের মাধ্যমে প্রমাণ করুন।”

নির্বাচনী জনসভায় আরো বক্তব্য রাখেন জাতীয় গণতন্ত্রী পার্টির (জাগপা) সভাপতি শফিউল আলম প্রধান ও মোহাম্মদপুর বিএনপির স্থানীয় নেতারা।

এর আগে বেলা সাড়ে তিনটার দিকে শ্যামলী খেলার মাঠ থেকে নির্বাচনী প্রচার শুরু করেন তাবিথ আউয়াল ও তার সমর্থকেরা। তারা মোহাম্মদপুরের জেনেভা ক্যাম্প, কৃষি মার্কেট ও রিংরোড হয়ে লালমাটিয়ায় প্রচার চালান।

নিউজবাংলাদেশ.কম/আরআর/এটিএস

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা