artk
বুধবার, এপ্রিল ১৫, ২০১৫ ৩:৫৬

জামায়াতের সাথে সখ্য বরদাস্ত করা হবে না: প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী

media


খুলনা: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের গড়া স্বাধীন সার্বভৌম বাংলাদেশে দেশবিরোধী জামায়াতের সাথে সখ্য রয়েছে এমন সরকারি কর্মকর্তাদের বরদাস্ত করা হবে না বলে মন্তব্য করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ এমপি।

বুধবার সকাল সাড়ে ১১টায় ডুমুরিয়া উপজেলা প্রশাসন কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

তিনি বলেন, “ডুমুরিয়ায় অনেক কর্মকর্তা-কর্মচারী আছেন যারা জামায়াত-শিবির ঘরানার লোক। দেশ বিরোধী এই দলটির সাথে তাদের সখ্যতা রয়েছে। তাদের কোনো প্রকার ছাড় দেয়া হবে না।”
 
এসম তিনি উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো: অহিদুল ইসলামকে লক্ষ্য করে বলেন, “আপনার বিরুদ্ধে দেশবিরোধী সংগঠন জামায়াতের সাথে সখ্যতার অভিযোগ রয়েছে।”

প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ বলেন, “বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের একটি স্বাধীন সার্বভৌম রাষ্ট্র উপহার দিয়েছেন। সেই রাষ্ট্রকে একটি উন্নত রাষ্ট্রে পরিণত করতে তার কন্যা জননেত্রী শেখ হাসিনা শক্ত হাতে কাজ করে যাচ্ছেন। কোনো অপশক্তি দেশের এই উন্নয়ন কাজে বাধা হয়ে দাঁড়াতে পারবে না। একসময়ে আমাদের চাল আমদানী করতে হত এখন আমরা রপ্তানী করছি। দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে এক শ্রেণির কর্মকর্তারা নানামুখী তৎপরতা চালিয়ে যাচ্ছেন। যখন আমরা কোনো কাজের কথা বলি তখন আইনের দোহাই দেয়া হয়। কিন্তু ঠিকই সেই কাজটি হয়ে যায়।”

তিনি বলেন, “বিধি বহির্ভূতভাবে ডুমুরিয়ার স্থায়ীবাসিন্দা নন এমন অনেক ব্যক্তি ডুমুরিয়ায় প্রাথমিক বিদ্যালয়গুলোতে চাকরী করছেন। যে কারণে ডুমুরিয়ায় শূন্যপদ সৃষ্টি হচ্ছে না। ডুমুরিয়ার শিক্ষিত ছেলেমেয়েরা প্রাথমিক বিদ্যালয়ে চাকরী থেকে বঞ্চিত হচ্ছে।”

মন্ত্রী এসময় ডুমুরিয়ার অধিবাসী নন যে সকল শিক্ষক তাদের তালিকা তৈরিরও নির্দেশ দেন।
 
মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সামছুদ্দৌজা। এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান খান আলী মুনসুর, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এম মশিউর রহমান, উপজেলা প্রকৌশলী আব্দুল খালেক, উপজেলা কৃষি কর্মকর্তা মো: নজরুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো:আব্দুল খালেক, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো: কামরুজ্জামান, বিআরডিবি কর্মকর্তা সাবিহা খানমসহ উপজেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

নিউজবাংলাদেশ.কম/এএইচকে

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা