artk
সোমবার, এপ্রিল ৬, ২০১৫ ৫:২১

‘উদ্দীপ্ত’ শেবাগ আবার ফিরবেন জাতীয় দলে?

media

 

ঢাকা: ৩৬ বসন্ত পার করেছেন বিরেন্দ্র শেবাগ।

জাতীয় দল থেকে বাদ পড়েছেন দু বছরের বেশি হলো। এই ফুরসতে নির্বাচকরাও জানিয়ে দিয়েছেন দিল্লির ওপেনারকে নিয়ে তাদের কোনো পরিকল্পনা নেই। এসব বিবেচনায় ভারতীয় ক্রিকেটে একটা মতামত দাঁড়িয়েই গেছে যে শেবাগের ভারত-অধ্যায় শেষ। কিন্তু আইপিএলেল দল কিংস ইলাভেন পাঞ্জাবের প্রধান কোচ সঞ্জয় বাঙ্গার জানাচ্ছেন, উদ্দীপ্ত শেবাগ আবার জাতীয় দলে ফিরতে পারেন।

পুনেতে প্রীতি জিনতার দলের ট্রেনিং ক্যাম্পে শেবাগকে দেখে পাঞ্জাব কোচের ভাষ্য, “হ্যাঁ, অবশ্যই সে ভারত দলে আবার ফিরতে পারে। কারণ সে দারুণ উদ্দীপ্ত। ফিটনেস ধরে রাখার জন্য কঠোর পরিশ্রম করছে। এবার প্রথম শ্রেণির ক্রিকেটেও ভালো সময় কেটেছে তার। উপরন্তু প্রস্তুতি ম্যাচে অবিশ্বস্য পারফর্ম করেছে সে।”

অবশ্য আইপিএলের আসন্ন মৌসুমে পাঞ্জাবের প্রথম একাদশে থাকা শেবাগের জন্য খুব সহজ হবে না। মুরালি বিজয়, মানান ভোরার সঙ্গে সেরা একাদশে জায়গা পেতে লড়াই করতে হবে ৩৬ বছর বয়সী তারকাকে। তবে একটি বিষয় বীরুকে এগিয়ে রাখছে, তা হলো টি-টোয়েন্টিতে তার সাম্প্রতিক ফর্ম। ঘরোয়া লিগে জম্বু ও কাশ্মীর এবং পাঞ্জাব উভয় ম্যাচেই ব্যাট হাতে ঝলসে উঠেছিলেন শেবাগ। সাকুল্যে ১২৪ রান এসেছে তার উইলো থেকে।”

নিউজবাংলাদেশ.কম/এফকে

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা