artk
রোববার, এপ্রিল ৫, ২০১৫ ১১:৪৭

রাজধানীর বনশ্রীতে ছুরিকাঘাতে নিহত ১

media

ঢাকা: রাজধানীর বনশ্রীতে রাত সাড়ে ৯টায় দুর্বৃত্তদের চাপাতি ও ছুরিকাঘাতে মো. কাজল (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন। নিহত কাজল আফতাব নগর-বনশ্রীর ৪ নম্বর ঘাটের ইজাদার মো. আরিফের অধীনে টোল আদায় করতেন।

নিহত কাজলের পিতার নাম আব্দুল মতিন। তার বাড়ি চাপাইনবাবগঞ্জ।

ইজারাদার আরিফ নিউজবাংলাদেশকে জানায়, রাত ৯টার দিকে বনশ্রী ফরাজী হাসপাতালের সামনে তিন চারজন দুর্রৃত্ত কাজলের মাথায় চাপাতি দিয়ে আঘাত করে। এসময় তার পেটেও  ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা। এতে সে মারাত্নকভাবে আহত হয়।

পরে খবর পেয়ে আরিফসহ তার তিন সহকর্মী তাকে গুরুতর অবস্থায় ফরাজী হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত ১১টায় তাকে মৃত ঘোষণা করেন।
 
নিহত কাজল তার ভগ্নিপতি জুয়েলের সাথে বাড্ডার আনন্দরগর এলাকায় থাকতেন।

এ ঘটনায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশক্যাম্প ইনচার্জ এসআই সেন্টু চন্দ্র দাস ইজারাদার আরিফসহ তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছেন।

বাড্ডা থানার এস আই মোরশেদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিউজবাংলাদেশ.কম/এএইচ/এএইচকে

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা