artk
রোববার, এপ্রিল ৫, ২০১৫ ১১:৪৬

সমান সুযোগ রেখেই সিটি নির্বাচন হচ্ছে: নাসিম

media

যশোর: সবার জন্য সমান সুযোগ-সুবিধা রেখেই সিটি করপোরেশন নির্বাচন হচ্ছে বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

রোববার দুপুরে যশোর মেডিকেল কলেজের অ্যাকাডেমিক ভবন পরিদর্শনশেষে সাংবাদিকদের কাছে তিনি এ মন্তব্য করেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, “ আমাদের নির্বাচন কমিশন স্বাধীন ও নিরপেক্ষ। এ সরকারের আমলে ইতোপূর্বে সমস্ত নির্বাচন সুষ্ঠু হয়েছে। কোথাও কোনো হস্তক্ষেপ করেনি সরকার। এবারও করবে না।”

স্বাস্থ্যমন্ত্রী আরও বলেন, “নির্বাচন এলেই ২০ দল নানা অনিয়মের অভিযোগ উত্থাপন করে। অথচ সমস্ত অনিয়মের হোতা তারাই। হরতাল-অবরোধের মাধ্যমে নৈরাজ্য সৃষ্টি করে জনমনে আতঙ্ক তৈরি করেছে তারা। এ জন্য তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। তবে এর সঙ্গে সিটি করপোরেশন নির্বাচনের কোনো সম্পর্ক নেই।”

এর আগে মন্ত্রী যশোর মেডিকেল কলেজের সম্মেলন কক্ষে কলেজের কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি ও সুধীজনের সঙ্গে মতবিনিময় করেন।

এসময় সাবেক মন্ত্রী দিলীপ বড়ুয়া, যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ, যশোরের জেলা প্রশাসক ড. হুমায়ূন কবীর, জেলা আওয়ামী লীগ সভাপতি শহিদুল ইসলাম মিলন, যশোর মেডিকেল কলেজ অধ্যক্ষ এএইচএম মাহবুব-উল মওলা চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজবাংলাদেশ.কম/কেজেএইচ

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা