artk
মঙ্গলবার, মার্চ ৩১, ২০১৫ ১১:২৫

খালেদা গণতান্ত্রিক রাজনীতিতে বিশ্বাসী নন: স্বাস্থ্যমন্ত্রী

media

সিরাজগঞ্জ: স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন,“বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার রাজনৈতিক চরিত্রের কোনো পরিবর্তন হয়নি। তিনি শান্তিপূর্ণ গণতান্ত্রিক রাজনীতিতে বিশ্বাসী নন।”

মঙ্গলবার সন্ধ্যায় মোহাম্মদ নাসিম নিজ নির্বাচনী এলাকা কাজীপুরের সোনামুখী ও চালিতাডাঙ্গা ইউনিয়নে পৃথক দুটি স্থানে বিদ্যুৎ সংযোগ প্রদান উপলক্ষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

এ সময় পল্লী বিদ্যুতায়নের আওতায় সোনামুখী ইউনিয়নের গোপালপুরে দুশ ৩৭ পরিবার এবং চালিতাডাঙ্গা ইউনিয়নের ভবানীপুরে ৮৫ পরিবারের মধ্যে বিদ্যুৎ সংযোগ প্রদান করা হয়।

খালেদা জিয়ার উদ্দেশে নাসিম বলেন, “তিনি একদিকে সিটি নির্বাচনে যাবার ঘোষণা দেন, আবার অন্যদিকে হরতাল অবরোধ কর্মসূচি বহাল রাখারও ঘোষণা দিয়ে তার রাজনৈতিক দেউলিয়াপনাকেই প্রকাশ করছেন। প্রকারান্তরে বেগম জিয়া জ্বালাও পোড়াও এবং মানুষ হত্যার রাজনীতিতেই বিশ্বাস করেন।”

খালেদা জিয়াকে আন্দোলনের ব্যর্থ নেত্রী উল্লেখ করে নাসিম আরও বলেন, “দেশের সাধারণ মানুষকে হত্যা করে কোনো আন্দোলনে বিজয় লাভ করা যায় না।”

সমাবেশে নাসিম বর্তমান সরকারের উন্নয়নের কথা বর্ণনা করে বলেছেন, “বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ ক্ষমতায় এলে দেশের উন্নয়ন হয়। গ্রামে গ্রামে বিদ্যুতের বাতি জ্বলে। শিক্ষা প্রতিষ্ঠান গড়ে ওঠে। জমিতে ফসল দ্বিগুণ হয়। সারের জন্য কাউকে গুলি খেয়ে মরতে হয় না। বরং সার কৃষকের ঘরে পৌঁছে যায়। আর বিএনপি ক্ষমতায় থেকে লুটপাট করে। ক্ষমতায় বাইরে গিয়ে জ্বালাও পোড়াও ও পেট্রল বোমা মেরে মানুষ হত্যা করে।”

সোনামুখী ইউনিয়নের গোপালপুরে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি শহীদুল ইসলাম এবং চালিতাডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি রুহুল আমিনের সভাপতিত্বে সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন সিরাজগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট আবু ইউসুফ সূর্য্য, দলের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজাম্মেল হক সরকার বকুল প্রমুখ।

নিউজবাংলাদেশ/কেজেএইচ

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা