artk
সোমবার, অক্টোবার ২১, ২০১৯ ৪:৫২   |  ৫,কার্তিক ১৪২৬
মঙ্গলবার, মার্চ ২৪, ২০১৫ ৬:১২

সরকার বিরোধী ষড়যন্ত্র, ছাত্রলীগ নেতাসহ আটক ৫

media

সাভার, ঢাকা: সাভারে সরকার বিরোধী গোপন বৈঠকের সময় সাভার বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতিসহ বিএনপি-জামায়াতের পাঁচ নেতাকর্মীকে আটক করেছে সাভার মডেল থানা পুলিশ।

গতকাল সোমবার গভীর রাতে সাভার পৌর এলাকার গেন্ডায় একটি অফিস থেকে বিএনপি-জামায়াত নেতাদের সাথে গোপন বৈঠকের সময় তাদেরকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে বিপুল পরিমান পোষ্টার, ব্যানার এবং ফেষ্টুন উদ্ধার করা হয়।

আটককৃতদের মধ্যে, সাভার বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি আলতাফ হোসেন খাজা ও মুক্তিযোদ্ধা প্রজন্মদল ঢাকা জেলা শাখার সাধারণ সম্পাদক ইউসুফ আব্দুল্লাহ এবং তার তিন সহযোগী রয়েছেন।

পুলিশ জানায়, ২৬ মার্চকে সামনে রেখে বিএনপি-জামায়াত কর্মীরা নাশকতার পরিকল্পনা করছে এমন খবরের ভিত্তিতে সাভার পৌর এলাকার গেন্ডা বাসষ্ট্যান্ডে অভিযান চালায় পুলিশ। পরে মুক্তিযোদ্ধা প্রজন্মদল ঢাকা জেলা শাখার সাধারণ সম্পাদক ইউসুফ আব্দুল্লাহার অফিসে বৈঠকরত অবস্থায় তাদেরকে আটক করা হয়।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোতালেব মিয়া জানান, “আটককৃতরা বিএনপি-জামাতের ডাকা হরতাল-অবরোধে সাভারের বিভিন্নস্থানে সংঘটিত নাশকতায় জড়িত। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রয়েছে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আটককৃতদের আজ আদালতে প্রেরণ করা হবে।”

নিউজবাংলাদেশ.কম/এএইচকে

মেনন প্রমাণ করেছেন বর্তমান সরকার ‘অবৈধ’: রিজভী ভোলায় ফেসবুক আইডি হ্যাক করে গুজব ছড়ানো হয়েছে: শেখ হাসিনা যুবলীগের নেতৃত্বে ৫৫ বছরের বেশি নয় ভোলায় সহিংসতার জের: চট্টগ্রাম হাটহাজারী থানায় মাদরাসাছাত্রদের হামলা যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বহিষ্কার চেয়ারম্যান ফারুকসহ শীর্ষ পাঁচ নেতা ছাড়াই বৈঠকে যুবলীগ কাশ্মীর সীমান্তে ভারত-পাকিস্তান গোলাগুলি: নিহত ৯ সাগর-রুনি হত্যা মামলার তদন্ত কর্মকর্তাকে হাই কোর্টে তলব ২৩৮ কোটি টাকা সংগ্রহে ওমেরা পেট্রোলিয়ামের রোড শো প্রধানমন্ত্রীর উপহার পাচ্ছে গাল্লিবয় রানা-তবীব পরীক্ষায় জালিয়াতি: সাংসদ বুবলির রেজিস্ট্রেশন বাতিল ভোলায় পরিস্থিতি নিয়ন্ত্রণে বিজিবি ব্যাচেলরদের জন্য ‘সুপার হোস্টেল বিডি’ ‘ভোলার ঘটনায় ফেসবুক আইডি হ্যাকের সঙ্গে জড়িতদের আটক করা হয়েছে’ দুদকে সাজার হার ৭০ শতাংশে উন্নীত বাংলাদেশ ও ভিয়েতনামের মধ্যে বাণিজ্য বাড়াতে চান প্রধানমন্ত্রী এনটিভির নিবন্ধন বাতিলের দাবি ওলামালীগের মসজিদুল আকসায় আবারও ইহুদিদের হামলা মুশফিকের চ্যাম্পিয়ন রাজশাহীকে উড়িয়ে দিল খুলনা আমার বক্তব্য আংশিক উপস্থাপন করায় বিভ্রান্তি: মেনন খালেদা জিয়াকে দেখতে যাবেন ঐক্যফ্রন্ট নেতারা ডিআইজি বজলুর রশীদ গ্রেপ্তার রোহিতের ডাবল সেঞ্চুরিতে ভারতের রানের পাহাড় শ্রমিক হিসেবে স্বীকৃতি চান হোমবেইজড ওয়ার্কাররা প্রধানমন্ত্রীর সাক্ষাৎ না পেলে কঠোর কর্মসূচি দেবেন শিক্ষকরা সপ্তাহের প্রথমদিনে সূচক উত্থানে পুঁজিবাজার মধুর ক্যান্টিনে ছাত্রদলের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৫ বাংলাদেশের নির্মিত ফোন সারা বিশ্বে ব্যবহার হবে: জয় ঢাবির ‘ক’ ইউনিটে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ গণতন্ত্রবিহীন জাতি আত্মমর্যাদাহীন: মাহবুব তালুকদার