artk
শুক্রবার, অক্টোবার ১৮, ২০১৯ ১:৩১   |  ২,কার্তিক ১৪২৬
মঙ্গলবার, মার্চ ২৪, ২০১৫ ৬:১০

সিরাজগঞ্জে শিল্পী হত্যা মামলায় যাবজ্জীবন ২

media

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে চাঞ্চল্যকর শিল্পী হত্যা মামলার রায়ে নিহতের সাবেক স্বামীসহ দুজনকে যাবজ্জীবন কারাদণ্ড, দশ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ছমাসের কারাদণ্ড দিয়েছেন আদালত।

মঙ্গলবার বিকেল সোয়া চারটার দিকে সিরাজগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ড. ইমান আলী শেখ এ রায় দেন।

যাবজ্জীবন দণ্ডপ্রাপ্তরা হলো-সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার কাওরাইল গ্রামের জুলমাত আলীর ছেলে ও নিহত শিল্পীর সাবেক স্বামী রবিউল ইসলাম ও একই এলাকার মোন্নাফ আলীর ছেলে সাইদুল ইসলাম।

মামলা সূত্রে জানা যায়, সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার কাওড়াইল গ্রামের রবিউল ইসলামের সাথে ২০০০ সালে বিয়ে হয় একই এলাকার সোলেমান হোসেনের মেয়ে শিল্পী খাতুনের। বিয়ের পর থেকেই শিল্পীর ওপর নির্যাতন শুরু হলে এক পর্যায়ে তাকে অন্যত্র বিয়ে দেয় শিল্পীর পরিবার। ২০০৯ সালের ১২ জুন নানীর বাড়ি যাবার পথে নিখোঁজ হয় সে। নিখোঁজ হওয়ার পরদিন তাড়াশ শ্মশানঘাটে তার লাশ পাওয়া যায়।

এ ঘটনায় রবিউল ও সাইদুলসহ ১০জনকে আসামি করে তাড়াশ থানায় মামলা দায়ের করেন নিহতের পিতা। মামলা তদন্তশেষে সাজাপ্রাপ্ত দুজনকে আসামি করে চার্জশিট দাখিল করা হয়।

এরই পরিপ্রেক্ষিতে সাক্ষ্য প্রমাণ ও আসামিদের জবানবন্দির ভিত্তিতে দুজনকে মঙ্গলবার যাবজ্জীবন কারাদণ্ড দেন আদালত।

নিউজবাংলাদেশ.কম/কেজেএইচ

হাব সভাপতিকে ‘ধমক’ দিলেন ধর্ম সচিব স্পর্শকাতর জায়গা থেকে মোবাইল টাওয়ার সরানোর নির্দেশ ব্রেক্সিট চুক্তিকে ‘ক্ষতিকর’ বললেন টিউলিপ নতুন ব্রেক্সিট চুক্তি চূড়ান্ত: জনসন ছেঁড়া জিন্স পরে ট্রোলের শিকার সারা ইমরান খানের বিরুদ্ধে সাবেক স্ত্রী রেহাম খানের অভিযোগ যে কোনো মূল্যে পার্বত্য অঞ্চলে শান্তি প্রতিষ্ঠা করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী ক্যাসিনো বাণিজ্য: কাউন্সিলর সাঈদকে অপসারণ পদ্মায় বিজিবি-বিএসএফ গোলাগুলি, বিএসএফ জওয়ান নিহত! জাতীয় লিগে লেগ স্পিনার না খেলানোয় দুই কোচকে বিসিবিতে তলব দুধের চেয়েও বেশি ক্যালসিয়াম, পটাশিয়াম সজিনা পাতায় ফারমার্স ব্যাংকের সাবেক চেয়ারম্যানসহ ৮ জনের বিরুদ্ধে মামলা ভারত সফরের জন্য টাইগারদের টি-টোয়েন্টি দল ঘোষণা আবাসিক হলে গাঁজা সেবন: ২ ছাত্রলীগ নেতা আটক বিদেশি শিল্পীর বিজ্ঞাপনে অতিরিক্ত কর দিতে হবে: তথ্যমন্ত্রী গ্রামীণফোনের ১২ হাজার কোটি টাকা আদায়ে নিষেধাজ্ঞা ২৪ ঘণ্টায় ২৪৮ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি পুঁজিবাজারের পতন রোধে বিক্ষোভে বিনিয়োগকারীরা আমি তো আসলে মরেই গিয়েছিলাম: ওবায়দুল কাদের কঠোরভাবে নিয়ম মানুন, ইউজিসিকে প্রধানমন্ত্রী গাড়ি নিবন্ধনে জালিয়াতি: মুসা বিন শমসেরের বিরুদ্ধে মামলা ট্রাম্পের চিঠি ‘ডাস্টবিনে ছুঁড়ে ফেলেছিলেন’ এরদোয়ান গণভবনে যাবেন না যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক! ঢাকা কলেজ ছেড়ে কুষ্টিয়া সরকারি কলেজে আবরারের ভাই পুঁজিবাজারে সব ধরনের সূচকে পতন পরীক্ষার হলে ঢুকে ২০ ছাত্রের চুল কেটে দিলেন মাদরাসা অধ্যক্ষ আনোয়ারায় অ্যাম্বুলেন্সের সিলিন্ডার বিস্ফোরণে নিহত ২ প্রধানমন্ত্রীর সাক্ষাৎ পেতে নন এমপিও শিক্ষক-কর্মচারীদের অবস্থান যুদ্ধাপরাধ: রাজশাহীর টিপু সুলতানের রায় যে কোনো দিন আবরার হত্যার দায়ে ছাত্রলীগকে নিষিদ্ধ করার দাবি আ স ম রবের