artk
মঙ্গলবার, মার্চ ২৪, ২০১৫ ৪:৪৮

যশোরে আ.লীগের দু’গ্রুপের সংঘর্ষ, বোমা বিস্ফোরণে আহত ৭

media

যশোহর: জেলায় টেন্ডারবাজি নিয়ে আওয়ামী লীগের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় ১৫টি বোমা বিস্ফোরিত হয়। বিস্ফোরণে আহত হয় সাবেক সংসদ সদস্য খালেদুর রহমান টিটোর পুত্রসহ ৭ জন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শিক্ষা অধিদপ্তরের অধীনে প্রায় ৯ কোটি টাকার কাজের দরপত্র জমা দেয়ার শেষ দিন ছিল আজ। কাজ পাওয়ার জন্য আওয়ামী লীগের দু’পক্ষ সকাল থেকে জেলা শিক্ষা ভবন এলাকায় অবস্থান নেয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, এসময় একপক্ষ আরেক পক্ষকে প্রতিহত করতে চেষ্টা করে। এক পর্যায়ে দুপুর ১টার দিকে সংঘর্ষ বেঁধে যায় দু’গ্রুপের মধ্যে। এসময় উভয় পক্ষ প্রায় হাতবোমার বিস্ফোরণ ঘটায়।

আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য খালেদুর রহমান টিটো নিউজবাংলাদেশকে জানান, শিক্ষা ভবনের পাশেই তার বাড়ি। তার ছেলে জয়ও টেন্ডার জমা দিতে গিয়েছিলেন। এজন্য সন্ত্রাসীরা তার বাড়িতেও ৫/৬টি ককটেল নিক্ষেপ করে। এ ঘটনায় তার ছোট ছেলে হাবিব হাসান ও পথচারীসহ অন্তত ৭ জন আহত হয়।

যশোরের অতিরিক্ত পুলিশ কেএম আরিফুল হক নিউজবাংলাদেশকে জানান, টেন্ডারবাজি নিয়ে শিক্ষা ভবন এলাকায় বোমাবাজি হয়েছে বলে তিনি শুনেছেন। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি।
নিউজবাংলাদেশ.কম/এটিএস

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা