artk
শুক্রবার, অক্টোবার ১৮, ২০১৯ ১:৩১   |  ২,কার্তিক ১৪২৬
মঙ্গলবার, মার্চ ২৪, ২০১৫ ৩:৪৮

সরকারবিরোধী ষড়যন্ত্রকালে সাবেক ছাত্রলীগ নেতা আটক

media

সাভার: সাভারে সরকারবিরোধী গোপন বৈঠকের সময় সাভার বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতিসহ বিএনপি-জামায়াতের পাঁচ নেতাকর্মীকে আটক করেছে সাভার মডেল থানা পুলিশ। আটককৃতদের মধ্যে রয়েছেন সাভার বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি আলতাফ হোসেন খাজা ও মুক্তিযোদ্ধা প্রজন্মদল ঢাকা জেলা শাখার সাধারণ সম্পাদক ইউসুফ আব্দুল্লাহ। অন্যদের পরিচয় জানা যায়নি।

সোমবার গভীর রাতে সাভার পৌর এলাকার গেন্ডায় একটি অফিস থেকে বিএনপি-জামায়াত নেতাদের সাথে বৈঠকের সময় তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ পোষ্টার, ব্যানার ও ফেষ্টুন উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, ২৬ মার্চকে সামনে রেখে বিএনপি-জামায়াত কর্মীরা নাশকতার পরিকল্পনা করছে এমন খবরের ভিত্তিতে সাভার পৌর এলাকার গেন্ডা বাসষ্ট্যান্ডে অভিযান চালায় পুলিশ। পরে মুক্তিযোদ্ধা প্রজন্মদল ঢাকা জেলা শাখার সাধারণ সম্পাদক ইউসুফ আব্দুল্লাহার অফিসে বৈঠকরত অবস্থায় তাদেরকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ ব্যানার-ফেষ্টুন ও পোষ্টার উদ্ধার করা হয়।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোতালেব মিয়া জানান, আটককৃতরা বিএনপি-জামাতের ডাকা হরতাল-অবরোধে সাভারের বিভিন্ন স্থানে সংঘটিত নাশকতায় জড়িত। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রয়েছে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আজ তাদের আদালতে প্ররণ করা হবে বলেও জানান তিনি।

নিউজবাংলাদেশ.কম/আরএপি/এফই

হাব সভাপতিকে ‘ধমক’ দিলেন ধর্ম সচিব স্পর্শকাতর জায়গা থেকে মোবাইল টাওয়ার সরানোর নির্দেশ ব্রেক্সিট চুক্তিকে ‘ক্ষতিকর’ বললেন টিউলিপ নতুন ব্রেক্সিট চুক্তি চূড়ান্ত: জনসন ছেঁড়া জিন্স পরে ট্রোলের শিকার সারা ইমরান খানের বিরুদ্ধে সাবেক স্ত্রী রেহাম খানের অভিযোগ যে কোনো মূল্যে পার্বত্য অঞ্চলে শান্তি প্রতিষ্ঠা করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী ক্যাসিনো বাণিজ্য: কাউন্সিলর সাঈদকে অপসারণ পদ্মায় বিজিবি-বিএসএফ গোলাগুলি, বিএসএফ জওয়ান নিহত! জাতীয় লিগে লেগ স্পিনার না খেলানোয় দুই কোচকে বিসিবিতে তলব দুধের চেয়েও বেশি ক্যালসিয়াম, পটাশিয়াম সজিনা পাতায় ফারমার্স ব্যাংকের সাবেক চেয়ারম্যানসহ ৮ জনের বিরুদ্ধে মামলা ভারত সফরের জন্য টাইগারদের টি-টোয়েন্টি দল ঘোষণা আবাসিক হলে গাঁজা সেবন: ২ ছাত্রলীগ নেতা আটক বিদেশি শিল্পীর বিজ্ঞাপনে অতিরিক্ত কর দিতে হবে: তথ্যমন্ত্রী গ্রামীণফোনের ১২ হাজার কোটি টাকা আদায়ে নিষেধাজ্ঞা ২৪ ঘণ্টায় ২৪৮ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি পুঁজিবাজারের পতন রোধে বিক্ষোভে বিনিয়োগকারীরা আমি তো আসলে মরেই গিয়েছিলাম: ওবায়দুল কাদের কঠোরভাবে নিয়ম মানুন, ইউজিসিকে প্রধানমন্ত্রী গাড়ি নিবন্ধনে জালিয়াতি: মুসা বিন শমসেরের বিরুদ্ধে মামলা ট্রাম্পের চিঠি ‘ডাস্টবিনে ছুঁড়ে ফেলেছিলেন’ এরদোয়ান গণভবনে যাবেন না যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক! ঢাকা কলেজ ছেড়ে কুষ্টিয়া সরকারি কলেজে আবরারের ভাই পুঁজিবাজারে সব ধরনের সূচকে পতন পরীক্ষার হলে ঢুকে ২০ ছাত্রের চুল কেটে দিলেন মাদরাসা অধ্যক্ষ আনোয়ারায় অ্যাম্বুলেন্সের সিলিন্ডার বিস্ফোরণে নিহত ২ প্রধানমন্ত্রীর সাক্ষাৎ পেতে নন এমপিও শিক্ষক-কর্মচারীদের অবস্থান যুদ্ধাপরাধ: রাজশাহীর টিপু সুলতানের রায় যে কোনো দিন আবরার হত্যার দায়ে ছাত্রলীগকে নিষিদ্ধ করার দাবি আ স ম রবের