artk
মঙ্গলবার, অক্টোবার ১৫, ২০১৯ ৬:৩৫   |  ৩০,আশ্বিন ১৪২৬
মঙ্গলবার, মার্চ ২৪, ২০১৫ ৩:১৯

ঝিনাইদহে ছিনতাইকৃত কীটনাশক কুষ্টিয়ায় উদ্ধার, আটক ২

media

ঝিনাইদহ: ঝিনাইদহ থেকে ছিনতাইকৃত এক ট্রাক কীটনাশক কুষ্টিয়া থেকে উদ্ধার করেছে পুলিশ। সোমবার দিবাগত রাত ১ টার দিকে পার্শ্ববর্তী কুষ্টিয়া জেলার বিভিন্ন স্থান থেকে এ কীটনাশক উদ্ধার করা হয়। এ সময় দুই জনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন, কুষ্টিয়া সদর উপজেলার কাঞ্চনপুর গ্রামের শফিকুল ইসলাম (৩০) এবং একই জেলার দৌলতপুর বৈরাগীচর গ্রামের জাহিদুল ইসলাম (৩৫)।

ঝিনাইদহ সদর থানার সেকেন্ড অফিসার আনিছুজ্জামান জানান, গত বছরের নভেম্বর মাসে ঝিনাইদহ বিসিক শিল্পনগরী থেকে ট্রাকে কীটনাশক ভর্তি করে ময়মনসিংহ জেলাতে নিজ ডিপোতে নিয়ে যাচ্ছিল মিমপেক্স এগ্রোকেমিক্যাল লিমিটেড কোম্পানী। পথিমধ্যে ট্রাকটি ছিনতাই করা হয়। এরপর কোম্পানীর পক্ষ থেকে সদর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়।

পরে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে ছিনতাইকৃত মালামাল কুষ্টিয়া জেলার বিভিন্ন স্থানে রাখা হয়েছে। এ সংবাদের ভিত্তিতে ঝিনাইদহ সদর থানা পুলিশ কুষ্টিয়া মডেল থানা পুলিশের সহযোগিতায় কুষ্টিয়া জেলার কুমারখালীর বাধবাজার ও সদরের যুগিয়া এলাকায় অভিযান চালায়। অভিযানকালে ওই এলাকার দু’টি বাড়ি থেকে ছিনতাই হওয়া এক ট্রাক কীটনাশক উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, উদ্ধারকৃত কীটনাশকের মূল্য আনুমানিক ১১ লাখ টাকা। এ ঘটনার সাথে জড়িত থাকায় দুই জনকে আটক করা হয়েছে। আটককৃত মালামাল ঝিনাইদহ সদর থানায় রাখা হয়েছে।

নিউজবাংলাদেশ.কম/এসআরআর/এফই

৯৪ হাজার কোটি টাকা ব্যয়ে ঢাকায় আরও দুই মেট্রোরেল ২০২১ সালে নারী ক্রিকেট বিশ্বকাপ হবে বাংলাদেশে ৮৬ শতাংশ কোম্পানির শেয়ার দর বেড়েছে তুরস্কের তিন মন্ত্রীর বিরুদ্ধে মার্কিন নিষেধাজ্ঞা ভারতের অনুমতি ছাড়াই নতুন টুর্নামেন্টের ঘোষণা আইসিসির ‘যুক্তরাষ্ট্রে হত্যাকাণ্ডের ঘটনায় তো বিবৃতি দেন না কূটনীতিকরা’ মেডিকেল ভর্তি পরীক্ষার ফল প্রকাশ ভারত সফরের আগে কঠিন পরীক্ষায় মোস্তাফিজ সুনামগঞ্জে শিশু তুহিন হত্যা: বাবা ও দুই চাচা ৩ দিনের রিমান্ডে ঢাকা-কুড়িগ্রাম ট্রেন চালু বুধবার ছাত্ররাজনীতি নয় ছাত্রলীগের রাজনীতি বন্ধ করতে হবে : গয়েশ্বর ঢাকা কলেজ থেকে টিসি নিল আবরারের ছোট ভাই ফায়াজ গরিবের হাতে বেশি করে টাকা তুলে দিতে হবে: নোবেল জয়ী অভিজিৎ আমাদের মধ্যেও দালাল শ্রেণি আছে: গয়েশ্বর বিকেলে পরবর্তী অবস্থান জানাবেন বুয়েট শিক্ষার্থীরা কবি হাফিজের স্মরণে সাহিত্য ও সাংস্কৃতিক অনুষ্ঠান আবরার হত্যার আসামি সাদাত গ্রেপ্তার মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় স্কুলশিক্ষক নিহত রাত জাগা মানুষের অকাল মৃত্যুর ঝুঁকি বেশি সম্রাট ১০ দিনের রিমান্ডে, আরমানের ৫ দিন মানবতাবিরোধী অপরাধ: গাইবান্ধার ৫ রাজাকারের মৃত্যুদণ্ড ভেঙে যাচ্ছে সিদ্দিক-মিমের সংসার ওসি-ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ৪৫০ কোটি টাকা পাচারের অভিযোগ পাকিস্তানের ‘গাঢ় ধূসর’ তালিকায় পড়ার সম্ভাবনা গুলশানে এবি ব্যাংকের কার্যালয়ে আগুন কাছাকাছি অফিস নিয়ে ফেসবুকের কর্মী ভাগিয়ে নিচ্ছে টিকটক চীনে রক্ত ‘চোরাচালান’ বিজেপির সভাপতির পদ ছাড়ছেন অমিত শাহ মেক্সিকোতে বন্দুকধারীদের হামলায় ১৪ পুলিশ নিহত জেল খেটেছিলেন নোবেল জয়ী অভিজিৎ